একজন রাজু লালের স্বপরিবারে ইসলাম গ্রহনের কাহিনী

লিখেছেন লিখেছেন বাচ্চা ছেলে ০৬ এপ্রিল, ২০১৪, ০১:৫৯:৫৪ দুপুর

হিন্দু ধর্মাবলম্বী রাজু লাল পেশায় একটি বিশ্ববিদ্যালয় হলের নিম্নশ্রেণীর কর্মচারী। অবাক করা বিষয়, তিনি ডা. জাকির নায়েকের কঠিন ফ্যান। অনেকে ভিডিও অডিও সংরক্ষনে আছে তার, এসব দেখে দেখেই তিনি একদিন সিদ্ধান্ত নেন ইসলাম ধর্মে revert হবেন। যখন তিনি ডা. জাকির নায়েকদের লেকচার শুনতেন অনেক জানার আগ্রহ দেখা দেয় তার মাঝে। বিশ্ববিদ্যালয়ের ছাত্র ছাড়াও বিভিন্ন জনের কাছে প্রশ্ন করতেন ইসলাম সম্পর্কে। বলতে গেলে ইসলাম জানতে জানতেই তিনি আজ ইসলাম ধর্ম গ্রহন করলেন। তিনি এও বলেছেন তিনি কারও প্ররোচনায় ইসলাম ধর্ম গ্রহন করেন নি।

রাজু লাল থেকে মুসলিম নাম ধারন কারী রাফাত হোসেন ধর্মান্তরিক হওয়ার পর বলেন, ”তিনি স্বেচ্ছায় স্বজ্ঞানে সপরিবারে ইসলাম ধর্ম গ্রহণ করেছেন। তিনি প্রখ্যাত ভারতীয় ইসলাম প্রচারক ডা. জাকির নায়েকের ভক্ত। তার বক্তব্যের অনেকগুলো সিডির সংগ্রহ তার কাছে রয়েছে এবং তিনি নিয়মিত সেগুলো শোনেন। এসব শুনতে শুনতেই তার মধ্যে এ ভাবান্তর হয়েছে বলে তিনি দাবি করেন।”

উল্লেখ্য, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সলিমুল্লাহ মুসলিম (এসএম) হলের কর্মচারী রাজু লাল স্ত্রী, দুই সন্তান, ভাই এবং শ্বশুর-শাশুড়িসহ ইসলাম ধর্ম গ্রহণ করেছেন। ধর্মান্তরিত হয়ে তিনি রাফাত হোসেন নাম গ্রহণ করেছেন।

বিষয়: বিবিধ

১১৫১ বার পঠিত, ৮ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

203244
০৬ এপ্রিল ২০১৪ দুপুর ০২:০৯
আল সাঈদ লিখেছেন : May Allah help his total family,
203249
০৬ এপ্রিল ২০১৪ দুপুর ০২:১৩
এমরুল কায়েস ভুট্টো লিখেছেন : আলহামদ্দুইল্লাহ
203262
০৬ এপ্রিল ২০১৪ দুপুর ০৩:০৯
সাদাচোখে লিখেছেন : সোবহানাল্লাহ্‌।

খোলামনের বিবেকসম্পন্ন - যে কোন মানুষ ইসলাম কি - তা জানলে কিংবা বুঝলে - স্রষ্টার কাছে নিজেকে সমর্পন না করে থাকতেই পারবেনা।

স্রষ্টাকে অস্বীকার করতে চাইলে, স্রষ্টার সাথে দেব দেবীর সংমিশ্রণ করতে চাইলে - একজনকে নিজের চোখ, কান ও বিবেক বুদ্ধিকে অচল কিংবা বন্ধ করে রাখতে হবে।
203304
০৬ এপ্রিল ২০১৪ বিকাল ০৪:৩০
হারিয়ে যাবো তোমার মাঝে লিখেছেন : জাজাকাল্লা খাইরান. আল্লাহ উনাদের কবুল করুন আমিন
203356
০৬ এপ্রিল ২০১৪ বিকাল ০৫:২০
শফিউর রহমান লিখেছেন : মাশাআল্লাহ!
203360
০৬ এপ্রিল ২০১৪ বিকাল ০৫:২৬
জাগো মানুস জাগো লিখেছেন : may allah give us the realization.
203536
০৬ এপ্রিল ২০১৪ রাত ১০:১০
শেখের পোলা লিখেছেন : মাশা আল্লাহ৷ সহসতো কম না! বাংলাদেশ থেকে ইসলামকে নির্বাসন দিতে সরকার আদাজল খেয়ে লেগেছে আর সেখানে উনি কিনা মুসলীমের সংখ্যা বাড়িয়ে দিলেন!
০৭ এপ্রিল ২০১৪ সকাল ১১:৩৬
153013
বাচ্চা ছেলে লিখেছেন : আমরা মুসলমান ভয়ে পরিচয় দিচ্ছি হিন্দু আর হিন্দু সে জ্ঞানের মহিমায় মুসলমান হচ্ছে। কি নিদারুন পরিহাস। আমাদের লজ্জায় মাথা হেট হবার কথা।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File