এরশাদ ধূর্ত, লোভী, আর অপমানবোধ বলে তার কিছু নেই !!

লিখেছেন লিখেছেন বাচ্চা ছেলে ১৮ নভেম্বর, ২০১৩, ০৪:৫৫:২৭ বিকাল



নির্বাচনকালীন মন্ত্রী সভার ৮ জন মন্ত্রী-প্রতিমন্ত্রীর মধ্যে ৫ জনই জাতীয় পার্টির। মন্ত্রিসভায় জাতীয় পার্টিই সংখ্যাগরিষ্ঠতায় অনেকে রসিকতা করে বলছেন, নির্বাচনকালীন সরকার জাতীয় পার্টির সরকার। হে হে হে

নিজের কথায় ঠিক না থাকার বিষয়টি এরশাদের মজ্জাগত। তার কথায় এখনো যে মানুষ বিভ্রান্ত হয় সেটিই অবাক করার বিষয়। তবে তার সমালোচনা যতই করা হোক না কেন বর্তমানে রাজনীতিতে তিনি যে একটি ফ্যাক্টর তা তিনি প্রমাণ করেছেন। একই সঙ্গে তিনি নতুন করে আবারও প্রমান করলেন তার কথার কোনো ঠিক থাকবে না। সকালে যা বলবেন, বিকেলে বলবেন ঠিক উল্টো। মহাজোটে থাকবেন না ঘোষনা দিলেন আবার মহাজোটের প্রস্তাব অনুসারে সর্বদলীয় সরকারে থেকে নিজে সেই সপথ অনুষ্ঠানে উপস্থিত থেকে তার দলের লোকদের মন্ত্রী সপথ পাঠ করিয়ে কি প্রমান করতে চাইছেন।

উল্লেখ্য, জাতীয় পার্টির চেয়ারম্যান এইচএম এরশাদ শপথ অনুষ্ঠানে উপস্থিত থেকে ৮ জনকে সর্বদলীয় সরকারের মন্ত্রী সভা ঘোষনা করা হয়। এর মধ্যে মন্ত্রী-প্রতিমন্ত্রী মিলিয়ে পাঁচজনই জাতীয় পার্টির। প্রধানমন্ত্রীকে নিয়ে আওয়ামী লীগের তিনজন। মন্ত্রী হিসেবে শপথ নিয়েছেন আওয়ামী লীগ নেতা আমির হোসেন আমু, তোফায়েল আহমেদ, ওয়ার্কাস পার্টির সভাপতি রাশেদ খান মেনন, জাতীয় পার্টির রওশন এরশাদ, আনিসুল ইসলাম মাহমুদ ও রুহুল আমিন হাওলাদার। প্রতিমন্ত্রী হিসেবে শপথ নিয়েছেন জাতীয় পার্টির মজিবুল হক চুন্নু ও সালমা ইসলাম।

বিষয়: বিবিধ

১১১৮ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File