শেফালীরা কি নিজ প্রেমিকের উপরও বিশ্বাস রাখতে পারবে না ?

লিখেছেন লিখেছেন বাচ্চা ছেলে ০৭ নভেম্বর, ২০১৩, ০৪:১০:৩৫ বিকাল

বাবা-মা’র দু’জনের উপার্জনে সংসার চলে না। একটু সুখের আশায় গার্মেন্টসে কাজ নেয় মেয়ে শেফালী (ছদ্মনাম)। গার্মেন্টসে যাওয়া আসার পথেই প্রভাবশালী এক ছেলের নজরে পড়লে অনেক জোরাজুরির পর সেই প্রভাবশালী ছেলের প্রেমে পড়ে যায় শেফালী। এভাবে কিছুদিন চলতে থাকে। একদিন সেই প্রভাবশালী ছেলেটি শেফালীকে নীরিবিলী দেখা করার কথা বলে একটি জায়গায় যেতে বলে। সেখানে পূর্ব থেকেই সেই প্রভাবশালী ছেলে ও তার বন্ধুরা উৎপেতে ছিল। প্রথমে প্রেমিকের হাতে নির্যাতিত হবার পর একে একে প্রেমিকের বন্ধুদের কাছেও শেফালী অমানবিক নির্যাতনের শিকার হয়।

প্রেমিকের ডাকে সাড়া দিতে গিয়ে বন্ধুদের হাতে নির্যাতনের শিকার !! ভালোবাসার মানুষটি যখন এহেন কর্ম করে তখন তা দেখে আর বাকি ভালোবাসা তত্ত্বে যারা বিশ্বাসী তাদের কি অবস্থা দাড়ায়?

ঘটনাটি নড়াইলের একজন গার্মেন্টস কর্মীকে নিয়ে, ‘‘গার্মেন্টস কর্মী প্রেমিকের বন্ধুদের কাছে ধর্ষণের শিকার”। এদিকে মেয়ের পরিবারের পক্ষ থেকে থানায় অভিযোগ করা হলে অভিযুক্তদের গ্রেফতার তো দুরের কথা হাসপাতাল কর্তৃপক্ষ মেয়েটির মেডিকেল করতেও নারাজ, কেননা অভিযুক্তরা প্রভাবশালী। এদিকে বিভিন্নভাবে শেফালীর মা-বাবাকে হুমকি দিয়ে আসছে ধর্ষক পরিবারের সদস্যরা।

বিষয়: বিবিধ

১৫২২ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File