যেখানেই টাকার গন্ধ পায়,সেখানেই এই হিংস্র প্রাণীর বিচরণ শুরু হয় !

লিখেছেন লিখেছেন মামুন আব্দুল্লাহ ১৮ মে, ২০১৬, ০১:৪৮:৩৫ রাত

দেশে এখন খুব ভয়ংকর এক হিংস্র প্রাণীর আর্বিভাব ঘটছে !

বাংলাদেশের পুলিশ হিংস্র জানোয়ারের চেয়েও ভয়ংকর হয়ে গেছে,কারন আপনি হয়তো দৌড়ে পালিয়ে বা হাতিয়ার দিয়ে হলেও হিংস্র জানোয়ার থেকে রেহাই পাবেন;কিন্তু এদের ( পুলিশ) থেকে রক্ষা পাওয়া এক অর্থে অসম্ভব হয়ে পড়েছে,বাঘ ধরলে বাঘ ছেড়ে দেয়;কিন্তু বর্তমানে পুলিশ ধরলে পুলিশ ছাড়ে না,এসব পুলিশ যেকোনোক্রমেই হোক তাদের উদ্দেশ্য হাসিল করবেই। এতে সাধারণ মানুষের যতো বড়ো ক্ষতিই হোকই না কেন ! বাংলাদেশে বর্তমানে ভয়ানক এক হিংস্র জানোয়ার বিচরণ করছে,আর এ জানোয়ার দ্বারা শিশু,নারী,ধনী,গরীব সাধারণ মানুষ ও প্রভাবশালী সবাই অসহায়,সর্বশ্রেনী আজ অতিষ্ঠ হয়ে গেছে ! এসব জানোয়ারগুলো এখন সারা দেশে সবর্ত্রই সমানভাবে বিচরণ করছে,সবচেয়ে বেশী শিশু ও নারী,আর সাধারণ মানুষগুলোই এই ভয়ংকর হিংস্র জানোয়ার দ্বারা প্রতিনিয়ত আক্রমনের শিকার হচ্ছে,এদের থাবা বা বিচরণ দিন দিন তীব্র থেকে তীব্রতর এতোটাই বেশী যে,সম্পূর্ণ অনিয়ন্ত্রনহীন ! হত্যা খুন ধর্ষণ মানব প্রাচার, গুম,রাজনৈতিক অস্থিরতা এবং চাদাবাজি করে দেশটাকে আজ পুলিশ একটা অস্থিরতার মধ্যে নিয়ে গেছে । এদের চাদাবাজির মাত্রা সীমা ছাড়িয়ে গেছে,মানুষকে অপহরণ করে চাদা আদায়,মানুষের যেকোনো সাধারণ কাজকর্মে বাধা দিয়ে চাদাবাজি ! নারী ধর্ষণ ও মামলায় নজীরবিহীন হয়রানী করেই যাচ্ছে ! এদের ওপর সরাসরি আল্লাহর গজব না আসলে এদেরকে নিয়ন্ত্রণ করা সম্ভব নয়,এরা এখন এদের কাজগুলো খুব এনজয় করছে,কারন সবকিছুই এদের হাতের নাগালে,চাইলেই করতে পারছে কেউই বাধা দেয়ার নেই ! যারা বাধা দিবে তাদের ওপরই নেমে আসবে অসহনীয় দুভোর্গ ! এদের আয়ের প্রধান মাধ্যম এখন চাদাবাজি !আর এই চাদাবাজিকে পুজি করেই নিরহ মানুষ ও পথচারী নারী পুরুষদের থামিয়ে কৌশলে টাকা পয়সা হাতিয়ে নিচ্ছে,আর কিছু বললেই চরম বিপদ ! ব্যবসায়ীদের কাছ থেকে শুরু করে সারা দেশে যারা নতুন নতুন ইমারত বিল্ডিং বহুতলা ভবন নিমার্ণ করছে পুলিশ এদের টার্গেট করে চাদাবাজি করছে । এছাড়া শিশু অপহরণ করেও এদের নতুন নতুন আয়ের পথ সৃষ্টি করছে ! কেউ কিছু বলেই মামলা হয়রানী আর হত্যার ভয় দেখিয়ে লাখ লাখ টাকা ইনকামের সুযোগ নিচ্ছে ! তাছাড়া প্রবাসীদের পরিবারদের টার্গেট করেও পুলিশ এখন চাদাবাজির নতুন ফন্দি করছে । বর্তমানে সরকার থেকেও পুলিশ মানুষের কাছে এক আতংকের নাম ধারণ করছে ! কারন পুলিশ ধরলে ছাড়ে তবে সর্বস্ব শেষ করেই ছাড়ে ! যেখানে টাকার গন্ধ পায় সেখানে এই হিংস্র প্রানীর বিচরণ শুরু হয় । পুলিশদের জানোয়ার বলছি ( কিছু ব্যতিত) এ কারনে যে,হিংস্র জন্তু জানোয়ার হয়তো আপনাকে আমাকে পেলে ছেড়েও দিতে পারে;কিন্তু পুলিশ চাদা না পেলে পয়সা না পেলে ছেড়ে দিয়েছে এমন নজির নেই ! এদের প্রধান টার্গেট টাকা আয়,আর নারীদের ভাগে পেলে প্রথম টার্গেট ধর্ষণ করা,যেখানে পুলিশ জনগণকে নিরাপত্তা দিবে সেখানে জনগণকে পুলিশ ভয়ভীতি দেখিয়ে শোষণ করছে,আর এইজন্য পুলিশ হিংস্র প্রানী ! এদের থাবায় পুরো দেশ পুরো জাতি একটি অস্থির সময় অতিবাহিত করছে ।

বিষয়: বিবিধ

১০৩৯ বার পঠিত, ৩ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

369462
১৮ মে ২০১৬ সকাল ০৯:০৯
শেখের পোলা লিখেছেন : সিরাজুদ্দৌলা নিরুপায় হয়ে বলেছিলেন,'উপায় নেই গোলাম হোসেন'। আমরাও এখন বলতে বাধ্য হচ্ছি,'উপায় নেই বৎস, উপায় নেই'।
369463
১৮ মে ২০১৬ সকাল ০৯:২৭
হতভাগা লিখেছেন : পুলিশের চাকরি পেতে প্রচুর স্পিডমানি লাগে । পশ পোস্টিং পেতে এবং তা ধরে রাখতে অনেক পরিশ্রম করতে হয় ।

তাই উনারা সবসময়েই তটস্থ থাকেন তাদের লগ্নির কমপক্ষে ১০০০০ গুন উঠিয়ে আনতে যাতে আগামী ১৪ গোষ্ঠি পায়ের উপর পা তুলে খেতে পারে।
369486
১৮ মে ২০১৬ দুপুর ০২:১৮
রিদওয়ান কবির সবুজ লিখেছেন : পুলিশ কখনই কি মানুষ ছিল????

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File