আজ কি উন্নত ও অমুসলিম হওয়াতেই সবার নজর !

লিখেছেন লিখেছেন মামুন আব্দুল্লাহ ১৫ নভেম্বর, ২০১৫, ১২:৫৮:২০ রাত

আজ ফেইসবুকে একটা বিষয় লক্ষ্য করলাম অনেকেই তাদের প্রোফাইল পিকচার চেঞ্জ করেছে ! প্যারিসে এতো বড়ো একটা বোমা হামলা হলো আর এতোগুলো মানুষ নিহত হলো এটা অবশ্যই পুরো বিশ্বের জন্যে একটি খুবই মর্মান্তিক ও বেদনাদায়ক ঘটনা এতে কোনোই সন্দেহ নেই । আমি নিজেও সমবেদনা জানাই প্রতিটি মানুষের জন্যে তবে এখানে মুসলিম দেশ অমুলিম দেশ আর ইহুদী খৃষ্ট্রান বলে কোনো শব্দ নেই আমরা সবাই মানুষ আর মানুষ হিসেবে পাশে থাকতেই হবে । নিহতদের প্রতি সমবেদনা জানিয়ে বিশ্বের ক্ষমতাধরা ফ্রান্সে সহযোগিতার হাতও বাড়িয়েছেন ;কিন্তু আমার প্রশ্ন হলো আজ উন্নত ও অমুলিম হওয়াতে বিশ্ববাসীর এতো আগ্রহ অথচ দিনের পর দিন বছরের পর ইজরাইল দ্বারা ফিলিস্তিন ! যুক্তরাষ্ট্র ও অন্যান্য শক্তিশালী দেশগুলো কিভাবে মুসলিম দেশগুলোতে হামলা করে মানুষ মারছে ! আফগানিস্তান,কাশ্মীর,সিরিয়া,লিবিয়া,ইরাক ও মিয়ানমারে হাজার হাজার শত শত মুসলিম নিধন করছে আর নতুন নতুন নাম তৈরি করে সব দোষ মুসলমানদের ওপর চাপানোর চেষ্টা করছে ! জঙ্গি ও আইএস এর নাম ভাঙ্গিয়ে ইহুদী খৃষ্ট্রাণরা এক জোট হয়ে কাজ করছে । আজ যেই হামলা হলো আমি অবশ্যই ব্যথিত; প্রতিনিয়ত যারা মুসলমানদেরকে মারছে তাদের বিচার কে করবে ?

আজকে ফ্রান্সে এ হামলা সবার জন্যেই মর্মান্তিক ; কিন্তু সব জায়গায় আইএস জঙ্গি হামলা কেন হচ্ছে ? সেটা নিয়ে আমরা গবেষণা করি না ! অমুসলিমরা শুধু মুসলিম নিধনের গবেষণায় ব্যস্ত হয়ে পড়েছে । মুসলিম দেশগুলো তাদের সাথে যোগ দিচ্ছে শুধু নিজেদের ক্ষমতা টিকিয়ে রাখার জন্যে আর দেশে দেশে মুসলমানরা নির্যাতিত হচেছে দিনের পর দিন । আমরা এখনো সেই হুজুকে মুসলিম হুজুকে বাঙ্গালীই রয়ে গেলাম,হয়তো আমার এই মন্তব্যে অনেকেই দ্বিমত পোষণ করবেন তবে এখন কিন্তু বিশ্বে এমন ঘটনাই ঘটছে প্রতিনিয়ত আর না জেনে না বুঝেই সার্পোট দিয়ে যাচ্ছি ।

_________এম.এ.মামুন

বিষয়: বিবিধ

১২৪১ বার পঠিত, ৪ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

349751
১৫ নভেম্বর ২০১৫ রাত ০১:০২
দুষ্টু পোলা লিখেছেন : ভালো লাগলো ধন্যবাদ
১৬ নভেম্বর ২০১৫ রাত ০৩:১৯
290355
মামুন আব্দুল্লাহ লিখেছেন : আপনাকেও অনেক ধন্যবাদ ভালো থাকুন
349758
১৫ নভেম্বর ২০১৫ রাত ০১:২১
অপি বাইদান লিখেছেন : শুধু শুধু পশ্চিমা বিশ্ব, ইহুদী, নারাসা.... কে দোষ দিয়ে কি হবে! মুমিনের আল্লা নিজেই খোদ কাবা ঘরের ভিতরে মুমিনকে পদতলে পিশে মারেন।
349809
১৫ নভেম্বর ২০১৫ দুপুর ০৩:৩০
রফিক ফয়েজী লিখেছেন : ভালো লাগলো ধন্যবাদ

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File