শিশু হত্যার স্বর্গরাজ্য যেনো না হয় বাংলাদেশ ?

লিখেছেন লিখেছেন মামুন আব্দুল্লাহ ০৬ আগস্ট, ২০১৫, ০৭:০৩:৪১ সন্ধ্যা

শিশু হত্যা যেনো দেশে এখন নিয়মিত ঘটনা !

সিলেটে রাজন হত্যার পর এবার বরগুনায় রবিউল নামের ১০ বছরের শিশুকে পিটিয়ে হত্যা করা হয়েছে । মাছ চুরির অভিযোগে ৪র্থ শ্রেনীর ছাত্রকে এবার নরপশুরা পিটিয়ে মধ্যযুগীয় কায়দায় হত্যা করলো । দেশে দিন দিন শিশু হত্যা কিসের ইংগিত বহন করে ? মাছ চুরির কারনে কি একটি শিশুকে পিটিয়ে মারতে হবে !

শিশু হত্যা কি অন্য সব কিছুর মতো নিয়মিত হয়ে যাচ্ছে না তো ? আর এসব হত্যাকারীরা কি এভাবেই তাদের হত্যা যজ্ঞ চালিয়ে যাবেন নাকি এসব নরপশুদের দৃষ্টান্তমূলক শাস্তির আওতায় এনে দ্রুত বিচারের ব্যবস্থা করাই হবে একমাত্র করনীয় ? যাতে অন্য কেউ আর এ ধরনের কাজ করতে সাহস না পায়;কিন্তু আমাদের দেশে আইন ও আইনের প্রয়োগ এবং বিচার ব্যবস্থার সঠিক প্রয়োগনীতি না থাকার কারনে এ ধরনের ঘটনা দিন দিন বেড়েই চলছে,আর এ জন্যই নরপশুগুলো আরো সক্রিয় হয়ে উঠছেন ! শিশু হত্যার স্বর্গরাজ্য যেনো না হয় বাংলাদেশ । আমাদের দেশে সাম্প্রতিক সময়ে অন্য সময়ের চেয়ে শিশু ও মানুষ হত্যার সংখ্যাটা বেড়েই চলছে !

_____এম.এ.মামুন

বিষয়: বিবিধ

৯৮৮ বার পঠিত, ৬ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

334163
০৬ আগস্ট ২০১৫ সন্ধ্যা ০৭:২৮
ফরিদুল ইসলাম তুষার লিখেছেন : দেশে আইনের শাসন নেই।
১৫ আগস্ট ২০১৫ সন্ধ্যা ০৬:৫০
277881
মামুন আব্দুল্লাহ লিখেছেন : দেশ যে দিন দিন চরম থেকে চরমতম অধ:পতনের দিকে যাচ্ছে তারই ফলশ্রুতিতে শিশুহত্যা শিশু নিধন চলছে । অনেক ধন্যবাদ । ভালো থাকুন ।
334194
০৬ আগস্ট ২০১৫ রাত ০৯:৩৯
নুর আয়শা আব্দুর রহিম লিখেছেন : সমাজে যখন সামাজিকতা থাকেনা তখনই এই অবস্থা হয়!
১৫ আগস্ট ২০১৫ সন্ধ্যা ০৬:৫২
277882
মামুন আব্দুল্লাহ লিখেছেন : আপু আপনি সত্য ও বাস্তব কথা বলেছেন আসলেই সামাজিকতা এখন আর নেই যার ফলে সমাজে এসব বিকৃত অপরাধ প্রবনতা বেড়েই চলছে । মন্তব্যের জন্যে শুকরিয়া ভালো থাকুন ।
334610
০৯ আগস্ট ২০১৫ রাত ০৩:৫৮
প্যারিস থেকে আমি লিখেছেন : শুধু শিশু কেন ? কে নিরাপদ আছে বাংলাদেশ নামক কসাইখানায়।
১৫ আগস্ট ২০১৫ সন্ধ্যা ০৬:৫৫
277883
মামুন আব্দুল্লাহ লিখেছেন : সমাজ ও দেশ যখন নিন্মশ্রেনীর হাতে শাসন ভার চলে যায় তখন সমাজে মানবতা থাকে না আর যখন মানবতা উঠে যায় তখন বিকৃত কর্মকান্ডে দেশ ও সমাজ সয়লাব হয়ে উঠে এখন মনে হয় তাই হচ্ছে । অনেক ধন্যবাদ মন্তব্যের জন্য ভালো থাকুন ।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File