মাশরাফি সকিব মুশফিক ও মাহমুদুল্লাহ তোমাদের বলছি পেপসি বিজ্ঞাপনের উচিত জবাব দেয়ার এখনই সময় ?

লিখেছেন লিখেছেন মামুন আব্দুল্লাহ ১৫ মার্চ, ২০১৫, ০৭:৩৭:১২ সন্ধ্যা

মাশরাফি সাকিব মুশফিক ও মাহমুদুল্লাহ তোমাদের বলছি ? পেপসির বিজ্ঞাপনের উচিত জবাব দেয়ার এখনই সময় !

শুধু আমাদের আর একটি জয় এনে দাও এবারের ক্রিকেট বিশ্বকাপে জাতি তোমাদের চিরদিন স্মরণ রাখবে ।কারন আর ১টি জয় বাংলাদেশের জন্যে এই মূর্হুতে খুবই প্রয়োজন আমরা জানি তোমরাও তা উপলব্দি করতেছো । নিন্দুকের ও সমালোচকদের একটি উচিত শিক্ষা দেয়ার জন্যে কোর্য়াটার ফাইনালে জাতি তোমাদের কাছ থেকে শুধুই ১টি জয়ই চায় ! একটি জয়ই বদলে দিতে পারে তোমাদের ক্রিকেট ইতিহাস । ইংল্যান্ডের মুখ বন্ধ করে দিয়েছো যেই ইংলিশরা তোমাদের নিয়ে অনেক সমালোচনা করেছিলেন তোমাদের একটি জয়ই সব কিছু বদলে দিয়েছে ।

আজ একটি বহুজাতিক কোম্পানি পেপসি তাদের (ভারতের)বিশ্বকাপকে নিয়ে কোর্য়াটার ফাইনালের আগে একটি বিজ্ঞাপন তৈরি করেছে যাতে আমাদের প্রাণের জন্মভূমি বাংলাদেশকে চরমভাবে অপমানিত ও খাটো করে বিজ্ঞাপনটিকে উপস্থাপন করা হয়েছে । আমাদের দেশের বর্তমান রাজনৈতিক যে পরিস্থিতি হয়তো আমরা চাইলেও বিজ্ঞাপনটির বিরুদ্ধে দাড়াতে পাড়বোনা ! কারন আমাদের ১৬ কোটি মানুষ চাইলেও ১০০ কোটির মানুষের সাথে এখন পারবে না;কিন্তু আমরা ১৬ কোটি মানুষ চাই তোমরা ১১ জন এই পেপসির বিজ্ঞাপনটির বিরুদ্ধে একটি উচিত জবাব দাও আর তার মোক্ষম সময় বিশ্বকাপের কোর্য়াটার ফাইনাল । আমাদের ১৬ কোটি মানুষের বিশ্বাস তোমরাই পারবা,তোমাদের সব ধরনের শক্তি সার্মথ যোগ্যতা আছে,মাশরাফি তোমরা এশিয়া কাপে ও ২০০৭ সালের বিশ্বকাপে তা প্রমাণও করছো এবং এবারের বিশ্বকাপেও তোমরা দেখিয়ে দিয়েছো বাংগালী মাথা নত করে না ! এই ভারত বার বার তোমাদের বাংলাদেশকে খাটো করেছে আর তোমরা ১১ যোদ্ধা ১৬ কোটি মানুষের মাথা উচু করে বিশ্বকে জানান দিয়েছো যে তোমরা সঠিক পথেই আছো এবং তোমরা একটি স্বাধীন দেশ তোমরা কারো ওপর নির্ভর করে ক্রিকেট খেলোনা ! ভারতের সাবেক ও বর্তমান অনেক ক্রিকেটার তোমাদের নিয়ে তোমাদের সার্মথ নিয়ে আগে অনেক প্রশ্ন তুলেছিলেন এখনই সময় জবাব দেয়ার ।আমরা জানি ইনশাআল্লাহ তোমরা পারবে । ১৬ কোটি মানুষ সেই অপেক্ষায় । তোমরা করবে জয় ১৬ কোটি বাংলাদেশী জানে নিশ্চয় !!!

মাশরাফি তোমাদের জন্যে শুভকামনা ।

প্রবাসী লেখক : এম.এ.মামুন

১৫/০৩/২০১৫

বিষয়: বিবিধ

১০৩৫ বার পঠিত, ৪ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

309123
১৫ মার্চ ২০১৫ রাত ০৯:১১
হতভাগা লিখেছেন : ভারতের সাথে কোয়ার্টার ফাইনালে তেড়িবেড়ি করলে সীমান্তে লাশের বন্যা বয়ে যাবে । তিস্তার যাও আশা ছিল তা তো যাবেই , ঐ দিকে টিপাইমুখ চালু করে দেবে ।

যে ভারত ৭১ এ স্বাধীনতা এনে দিয়েছিল তার প্রতি যে ঋণ তা কি কখনও শোধ করা যাবে ?

সামান্য একটা খেলায় বাংলাদেশকে এতটা সিরিয়াস হওয়া কি উচিত ? কোয়ার্টার ফাইনালে যে উঠেছে এটাই তো অনেক বেশী ।

একমাত্র শ্রী লংকা - দক্ষিন আফ্রিকা ম্যাচটি ছাড়া কোয়ার্টার ফাইনালের বাকী ম্যাচগুলো একপেশে হবার সম্ভাবনাই বেশী ।
309130
১৫ মার্চ ২০১৫ রাত ১০:১৩
মোতাহারুল ইসলাম লিখেছেন : আশংকা হয় কোয়ার্টার ফাইনাল খেলা মাঠের বাইরে হবে, মাঠে হবে শুধু চিত্রনাট্যের মঞ্চায়ন। আমার আশংকা যেন ভুল প্রমাণিত হয়।
309132
১৫ মার্চ ২০১৫ রাত ১০:৩২
রিদওয়ান কবির সবুজ লিখেছেন : মোতাহারুল ইসলাম ভাই এর মত সন্দেহ আমারও হচ্ছে। ভারতিয় মিডিয়া জয় এর জন্য অতি কনফিডেন্ট বলে মনে হচ্ছে।
309170
১৬ মার্চ ২০১৫ রাত ১২:৫৪
নুর আয়শা আব্দুর রহিম লিখেছেন : হতভাগার মন্তব্য দেখলে মনে হয় তিনি যেন মন্তব্যের মিশিন.....!

উচিত জবাব আশা করি মাশারিফিদর কাছ থেকে.....!

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File