বাংলাদেশের ক্রিকেটারদের ভালো খেলতে নেই !

লিখেছেন লিখেছেন মামুন আব্দুল্লাহ ০৮ জুলাই, ২০১৪, ০৪:৩১:২০ বিকাল

সব ধরনের ক্রিকেট থেকে সাকিব আল হাসান ৬ মাস নিষিদ্ধ !

সাকিব বেয়াদব ! সাকিবের আচরন ভালো না ! সাকিব সহ খেলোয়ারদের সাথে সেভাবে মিশেন না ! বোর্ডের কর্তাদের সাথে যোগাযোগ কম রাখেন মানলাম তাই বলে দেশসেরা ও বিশ্বসেরা একজন অলরাউন্ডারকে ক্রিকেট বোর্ড ৬ মাস ক্রিকেট থেকে দূরে পাঠাবেন ? এতে কার ক্ষতি হবে ? এখন সাকিবের খেলার যে মান আছে ৬ মাস পর যদি তা না থাকে তাহলে এর দায়ভার কে নেবে ? সাকিবের তো ক্ষতি হবেই পাশাপাশি দেশের ক্রিকেটের বড়ো ধরনের ক্ষতিই হবে। একজন ভুল করতেই পারে এটা স্বাভাবিক ঘটনা তাছাড়া সেতো বোর্ডের অন্য পরিচালকের কাছ থেকে মৌখিক অনুমতি নিয়েই ওয়েস্ট ইন্ডিজ টি২০ খেলতে গেছেন ? সাকিব যদি অপরাধ করেই থাকে, তাকে মৌখিবভাবে সর্তক করে দেয়াটাই বোর্ডের উচিত ছিলো ? রাজনীতি ক্ষোভ ও পক্ষপাতিত্বের কারনেই বোর্ড সভাপতি এটা করেছেন এতে কোনো সন্দেহ নেই ।

দেশের ক্রিকেটের স্বার্থে সাকিবের ক্রিকেট এমেজ ধরে রাখতে ও তার বর্তমান ফর্ম ধরে রাখতে তাকে ক্ষমা করে ক্রিকেটে ফিরিয়ে আনা বোর্ডের দায়িত্ব । যাকে মূল্যায়ন করে বিভিন্ন দেশ খেলতে নেন আজ তাকেই কিনা বোর্ড ৬ মাসের জন্যে নিষিদ্ধ করলো ? সাকিবের অপরাধ সাকিব ভালো খেলেন !

বিষয়: বিবিধ

৯২৯ বার পঠিত, ৩ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

242905
০৮ জুলাই ২০১৪ বিকাল ০৫:১০
হলুদ রঙ মেঘ লিখেছেন : সহমত
242931
০৮ জুলাই ২০১৪ সন্ধ্যা ০৬:০৩
হতভাগা লিখেছেন : সাকিবের অপরাধ সে দেশের মুখ উজ্জল করছে । একই অপরাধ করেছিলেন ডঃ ইউনূস ।

সাকিবের উচিত অবসর নিয়ে নেওয়া এবং ইংল্যান্ড বা অন্য কোন শক্তিশালী এসোসিয়েটসয়ের কারও নাগরিকত্ব নিয়ে খেলা । সেখানে তাকে কেউ হয়রানী করবে না , তার স্ত্রীকে টিজ করবে না । সেসব দেশ গুনীর কদর করতে জানে ।

সারা বিশ্বে এরকম অনেক ফ্রি ল্যান্স খেলোয়াড় আছে যারা চুটিয়ে এদেশ থেকে আরেক দেশে টি২০ লীগ খেলে বেড়াচ্ছে । এদের মধ্যে তো সাকিব টপ লেভেলের । তার ডিমান্ড সবসময়ই থাকবে । তবে তাকে সে জন্য টাচে থাকতে হবে সবসময়ই । যেটা বাংলাদেশে আগামী ৬-১৮ মাসে সম্ভব না ।
242946
০৮ জুলাই ২০১৪ সন্ধ্যা ০৬:৪০
প্যারিস থেকে আমি লিখেছেন : সত্যিকার শৃংখলা ধরে রাখার জন্য যদি এই সিদ্ধান্ত হয় তবে ঠিক আছে,নতুবা.....।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File