বাংলাদেশ সেনাবাহিনীর প্রতি সাধারন মানুষের যে আস্থা ,সম্মান ও ভালোবাসা এখনো অটুট আছে তা যেনো সেনাবাহিনী বিলীন করে না দেয় ?

লিখেছেন লিখেছেন মামুন আব্দুল্লাহ ২১ ডিসেম্বর, ২০১৩, ০৫:৫০:২৯ সকাল

সেনাবাহিনী এমন কাজ করবে না যার জন্যে দেশের জনগণ তাদেরও ঘৃণা করে ?আশা করি সেনাবাহিনী জনগণের পাশেই থাকবে !

যেই সেনাবাহিনী দেশ রক্ষার কাজে নিয়োজিত আজ কি তারা জনতার বিরুদ্ধে যাবে ? যাদের সুনাম দেশের গন্ডি পার হয়ে বিদেশে ছড়িয়ে পড়েছে আজ কি দেশের মানুষের বিপক্ষে লড়ে সেই সুনাম নষ্ট করতে চায় ?

জাতিসংঘ শান্তি মিশনে শান্তির জন্যে বাংলাদেশ সেনাবাহিনীর অর্জনকে আজ যারা বলি দিতে চায় সেনাবাহিনী কি তাদের বলির পাঠা হতে প্রস্তুত ?নাকি নিজেদের অর্জিত সুনাম রক্ষা করে দেশের মানুষের শান্তির স্বপক্ষে কাজ করবে ! যে সেনাবাহিনীকে চোর বলে সম্বোধন করেন আমাদের বর্তমান সরকার যে সরকার বলে বাংলাদেশ সেনাবাহিনী এটা কোনো বাহিনী হলো ঠিক তারাই আবার দেশের মানুষের বিরুদ্ধে সেনাবাহিনীকে উস্কে দিতে চায় !

বাংলাদেশের গর্ব আমাদের সেনাবাহিনী !যাদের তৈরী করা হয়েছে দেশকে বর্হিবিশ্ব থেকে রক্ষা করার জন্যে আজ আমাদের অহংকার আমাদের জাতির গর্ব সেই সেনাবাহিনী যদি দেশের সাধারন মানুষের বিরুদ্ধে অবস্থান নেয় তাহলে আজ পুলিশ বাহিনীকে মানুষ যেমন ঘৃণার চোখে দেখে তাদের যেমন মানুষ সম্মান করে না তাদের যেমন মানুষ ধিক্কার দেয় !আমরা চাই না দেশের কলংকিত,হিংসাত্নক রাজনীতির বেড়াজালে নিজেদের জড়িয়ে সেনাবাহিনীর প্রতি সাধারন মানুষের যে আস্থা ,সম্মান ও ভালোবাসা এখনো অটুট আছে তা যেনো সেনাবাহিনী বিলীন করে না দেয় । আমাদের আশা,আমাদের বিশ্বাস বাংলাদেশ সেনাবাহিনী তাদের সুনাম অক্ষুন্ন রাখতে বদ্ধপরিকর । বাংলাদেশ সেনাবাহিনী আমাদের অহংকার আমাদের গর্ব !

লেখক : আবদুল্লাহ আল মামুন

বিষয়: বিবিধ

১৫৯৭ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File