গরম খবর!Give Up গরম খবর!!Give Up Give Up শাহবাগী আন্দোলনে যুক্ত হলো এক নতুন ও অভিনব মাত্রা!!! আপনি কি ভারতে যেতে ইচ্ছুক? তাহলে “আগে শাহবাগ যান তারপর ভারতের ভিসার জন্য আবেদন করুন”

লিখেছেন লিখেছেন রোজবাড ১৮ মার্চ, ২০১৩, ০৮:০৯:৪৮ সকাল

সত্যিই কী দারুন! সরকারের অনবরত সরবরাহ কৃত সঞ্জীবনি শক্তি ( খাদ্য ও নিরাপত্তা) পেয়েও যে গণজাগরণ মঞ্চ এখন লাইফ সাপোর্টে সেটার তাৎপর্য ধরে রাখতে বাংলাদেশের ইন্ডিয়ান হাইকমিশন নিয়েছে এক অভিনব উদ্যগ। এখন থেকে তাদের দেশের ভিসা পাওয়ার ক্ষেত্রে প্রার্থীর যোগ্যতার মাপকাঠিতে যুক্ত হয়েছে শাহবাগের প্রজন্ম চত্বরে প্রার্থীর স্ব-শারীরিক উপস্থিতির মতো বিচিত্র এক ব্যাপার স্যাপার! ভিসা পাওয়ার সাক্ষাৎকারে নাকি প্রার্থীকে জিজ্ঞাসা করা হচ্ছে শাহবাগ সম্পর্কে তার অভিব্যক্তি কী? কতবার তিনি শাহবাগে গেছেন?...ইত্যাদি ইত্যাদি।

বরাবর দুনিয়াবী নানান ক্যাচাল থেকে মুক্ত ও সম্পূর্ণ আখিরাতগামী কর্মকান্ডের সাথে সম্পৃক্ত দাবী করা একটি দলের কিছু সদস্য ভাই ভারতে তাদের আখিরাতের নেকী কামায় করতে যাওয়ার অভিপ্রায়ে সে দেশের ভিসা লাইনে দাঁড়িয়ে এমন বিস্ময়কর ও বিরল প্রশ্নের মুখোমুখী হয়েছেন। শুনতে অবিশ্বাস্য হলেও এরকমই একটি খবর আজ দেশের একটি জাতীয় দৈনিকে প্রকাশিত হয়েছে।১ সত্যতা যাচায়ে ঐ পত্রিকা কর্তৃক হাইকমিশনের এক কর্মকর্তার মোবাইলে বারংবার যোগাযোগের চেষ্টা সত্বেও তার থেকে কোন যৌক্তিক ব্যখ্যা না পাওয়া ঘটনার সত্যতা সম্পর্কে পাঠক সমাজকে আরো কৌতুহলী করে তুলেছে। বিশেষ করে এধরণের বিব্ররতকর ও বিস্ময়কর প্রশ্নের মুখোমুখী হয়ে ইতিমধ্যে অনুত্তীর্ণ প্রার্থীদের নাম ধাম ও পূর্ণাংগ পরিচয় সহ প্রতিবেদনটি প্রকাশিত হওয়ায়।

ঘটনা সত্য হলে বলতে হয়

সত্যিই কী বিচিত্র সেলুকাস আমাদের সরকার! Day Dreaming

আর কত অভিনব ভাবে তাদের দাদাদের সাহায্য দরকার!
Tongue

সূত্রঃ

১) আমার দেশ

বিষয়: বিবিধ

১৩৭৮ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File