মহানবী (সঃ) কটুক্তকারীর শাস্তির দাবি

লিখেছেন লিখেছেন বাহাদু্র শাহ্ ১০ জানুয়ারি, ২০১৩, ১০:৪৪:৩১ সকাল

মহানবী হজরত মুহাম্মদকে (সাঃ) কটূক্তিকারী হিন্দু যুবক জীবন কান্তি দাসের শাস্তির দাবিতে গতকাল ফেনীর পরশুরামে মানববন্ধন হয়েছে। সম্মিলিত সুন্নী ওলামা মাশায়েখ পরিষদ ও আহলে সুন্নাত ওয়াল জামায়াতের উদ্যোগে পরশুরাম বাজারের উপজেলা গেটে সকাল ১০টায় আয়োজিত ওই মানববন্ধনে এলাকার সর্বস্তরের ধর্মপ্রাণ মুসলমানগণ অংশ নেন। এ সময় পরশুরাম উপজেলা চেয়ারম্যান কামাল উদ্দিন মজুমদার, পরশুরাম ইসলামিয়া ফাজিল মাদরাসার সাবেক অধ্যক্ষ মাওলানা রুহুল আমিন, উপজেলা বিএনপির সভাপতি হাবিবুর রহমান, পরশুরাম কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মাওলানা হুমায়ূন কবীর নোমানী, মৌলভী বদিউজ্জামান মজুমদার হামদানী, মাওলানা কেএটিএম মাঈন উদ্দিন প্রমুখ বক্তব্য রাখেন। বক্তারা গ্রেফতারকৃত যুবকের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

উল্লেখ্য, গত ২৭ ডিসেম্বর পরশুরাম বাজারের সেলুন কর্মচারী, পৌরসভার অনন্তপুর গ্রামের হিন্দু যুবক জীবন কান্তি দাস নিজের ০১৮৩০-৪৭১১১০ নম্বর মোবাইল ফোন থেকে বিভিন্ন জনের কাছে এসএমএস পাঠায়। ওই এসএমএস-এর মাধ্যমে সে যুক্তরাষ্ট্রে মহানবীকে (সাঃ) ব্যঙ্গ করে নির্মিত ঘৃণ্য চলচ্চিত্র “দি ইনোসেন্স অব ইসলাম” দেখার জন্য সবাইকে অনুরোধ করে এবং নবীজীকে গালি দেয়।

বিষয়টি নিয়ে স্থানীয় জনতার বিক্ষোভের মুখে পরশুরাম থানার পুলিশ ওই দিন জীবন কান্তি দাসকে আটক করে থানায় নিয়ে যায়। রাতে পরশুরাম থানার এসআই আবদুল হক বাদী হয়ে ওই যুবকের বিরুদ্ধে বাংলাদেশ দণ্ডবিধির ২৯৫ ও ২৯৬ ধারায় মামলা দায়ের করেন।

আমার মতে জীবন কান্তি দাসকে রাস্তা *****। আপনাদের কি

বিষয়: বিবিধ

১০৮৭ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File