(আওয়ামী) পুলিশের কিছু কান্ড

লিখেছেন লিখেছেন রকিব ইসলাম ০৬ ফেব্রুয়ারি, ২০১৩, ১০:২১:০০ রাত



















না:গঞ্জে আটকের পর বন্দুক ঠেকিয়ে শিবির কর্মীদের গুলি করেছে পুলিশ

নয়া দিগন্ত অনলাইন

তারিখ: ৬ ফেব্রুয়ারি, ২০১৩

... জামায়াতের ডাকা দ্বিতীয় দিনের হরতালের শুরুতে নারায়ণগঞ্জের চাষাড়ায় পুলিশের সাথে সংঘর্ষে শিবিরের তিন কর্মী গুলিবিদ্ধ হয়েছে। এদের মধ্যে এক শিবিরকর্মীকে আটকের পর বন্দুক ঠেকিয়ে গুলি করে পুলিশ। তার অবস্থা আশঙ্কাজনক। এ ঘটনায় অন্তত ১০ জন আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে ছয়জনকে আটক করেছে পুলিশ। সকাল পৌনে সাতটার দিকে এ সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদের নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার সকালে হরতালের সমর্থনে ছাত্রশিবির মিছিল বের করলে তাতে পুলিশ গুলি ছোড়ে। এতে দুইজন গুলিবিদ্ধ হয়ে লুটিয়ে পড়েন। পরে আটক আরেকজনকে পুলিশ মাটিতে ফেলে রাজপথে প্রকাশ্যে তার পায়ে বন্দুক ঠেকিয়ে গুলি করে। তার অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

ওসি মঞ্জুর কাদের আরো জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ৩০-৩৫ রাউন্ড রাবার বুলেট ও টিয়ার সেল ছুড়ে। শহরের গুরুত্বপূর্ণ এলাকাগুলোতে টহল পুলিশের পাশাপাশি অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

এ দিকে সিদ্ধিরগঞ্জে সকাল সাড়ে ১০টার দিকে হরতালের সমর্থনে জামায়াত ও শিবিরকর্মীরা মিছিল শুরু করলে পুলিশের সাথে সংঘর্ষ বাধে। এ সময় পুলিশের সাথে জামায়াত ও শিবিরকর্মীদের ধাওয়া-পাল্টা ধাওয়া হয় এবং একটি মিনিবাস ও একটি ট্রাকে অগ্নিসংযোগের ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে দুই শিবির কর্মীকে আটক করা হয়।

খুলনায় গুলি

খুলনায় হরতাল চলাকালে অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) ইমামুর রশীদের গাড়ি ভাঙচুর হয়। এ সময় পুলিশ টিয়ারশেল নিক্ষেপসহ ৩৫ রাউন্ড গুলি চালায়। বুধবার সকাল সাড়ে ৮টার দিকে রূপসা সেতুসংলগ্ন লবনচরা এলাকার বাইপাস সড়কে এ ঘটনা ঘটে।আওয়ামী পুলিশের আরও কিছু কান্ড

http://www.dailynayadiganta.com/new/?p=110636See More

,

বিষয়: বিবিধ

৩০৭৫ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File