হায়রে জীবন! সামান্য খ্যাতির জন্য মধুর সম্পর্ককে করলে কলঙ্কময়

লিখেছেন লিখেছেন সুপ্ত কণা ০২ এপ্রিল, ২০১৩, ১০:৫৫:০৩ সকাল



গত এক সপ্তাহ ধরে ইউ ফম গানা খ্যাত নায়ক আব্দুল জলিল অনন্ত আর তার স্ত্রীকে নিয়ে বিনোদন সাবংবাদিকরা তাদের পতিকার বিনোদন পাতা সাজাতে যারপরনায় ব্যাস্ত দিন কাটাচ্ছে।

প্রথমে গেল, গেল করতে করতে শেষ পর্যন্ত গেলগা। হ্যাঁ, দু'জনেরই ঐক্যমতের ভিত্তিতে তাদের কয়েক বছরের সংসার অবশেষে ভেঙ্গে গেল।

সংসার করতে গেলে কারো কারো ক্ষেত্রে এই অপছন্দনীয় বিষয়টি ঘটতেই পারে। প্রয়োজনীতার কারণেই মহান আল্লাহ তায়ালা এটিকে হালাল করেছেন। তবে এটি তাঁর হালাল করা বিধান গুলোর মধ্যে এটি সবচেয়ে অপছন্দনীয় বিধান। কেউ একবার তার স্ত্রীকে তালাক দিলে আবার তাকে পেতে চাইলে তারও কিছু বিধান রয়েছে।

নায়ক অনন্ত তার স্ত্রী বর্ষাকেও তালাক দিয়েছেন। কিন্তু কাল নিউজে আবার পড়লাম সে নাকি আবার তার স্ত্রীর সাথে একই ছাদের নিচে বসবাস শুরু করবেন! এই বিষয়ে আজ সিদ্ধান্ত নেবেন তারা।

তাদের মানা-নামানার বিষয় না জানলেও তাদের নাম দেখে মনে হয় তারা মুসলমান। যেহেতু তারা মুসলমান, সেহেতু তারা যদি আবার যেতে হয়, তাহলে তাদের জন্যতো ইসলামের একটি নিয়ম বা বিধান রয়েছে। কিন্তু তারা সেটির ধার ধারলো কোথায়? যদিও ঐ বিধানটি খুবই কঠোর এবং অনিশ্চিত তবুও সেটিই বিধান। কিন্তু ষ্টার অনন্ত-বর্ষা জুটি এই বিধানকে ফাঁস কাটানোর জন্য তালাককে ডিভোর্স বলে চালালেই কি আল্লাহর দেয়া বিধান রহিত হয়ে যাবে?

খবরে জানলাম, কয়েকজন চিত্রনায়ক দাবি করেছেন, নিজেদের পরিচিতি বাড়ানোর জন্য ইচ্ছা করেই এ নাটক সাজিয়েছেন অনন্ত-বর্ষা।

যদি সত্যি হয়, তাহলে বলতে হয়; হায়রে জীবন! সামান্য খ্যাতির জন্য মধুর সম্পর্ককে করলে কলঙ্কময়

সূত্রএখানে

বিষয়: বিবিধ

১২২০ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File