আসামে বোড়ো উপজাতি কর্তৃক মুসলিম নিধন

লিখেছেন লিখেছেন শাফিউর রহমান ফারাবী ০৬ মে, ২০১৪, ১০:৪১:৩৬ রাত



ভারতের আসামে বোড়ো উপজাতি কর্তৃক আসামের কোকড়াঝড় জেলা ও বাকসা জেলার মুসলমানদের উপর ভয়াবহ গনহত্যা শুরু হয়েছে। স্থানীয় ও আন্তর্জাতিক সূত্রে প্রাপ্ত খবরে এই পর্যন্ত প্রায় ১০০ জন আসামীয় বাঙ্গালি মুসলমানের লাশ পাওয়া গেছে যাদের মাঝে অর্ধেকই হল শিশু। স্থানীয় প্রশাসন ও কেন্দ্রীয় প্রশাসন কেউই আসামের নিহত ও আহত মুসলিম পরিবারের পাশে দাড়াচ্ছে না। নামকাওয়াস্তে কার্ফু জারি করলেও আসামের মুসলমানরা ভয় পাচ্ছে যেকোন সময় রাতের বেলায় আবার জারজ সন্তানের দল বোড়ো উপজাতিরা মুসলমানদের উপর আক্রমণ শুরু করে তাদের কে শহীদ করে ফেলতে পারে। অনেক মুসলমান বোড়োদের আক্রমনের ভয়ে বাড়িঘর থেকে পালিয়ে গেছে। ২০১২ সালেও এই আসামীয় বাঙ্গালি মুসলমানদের বাড়িঘর জমিজমা দখল করতে বোড়ো উপজাতিরা মুসলমানদের উপর আক্রমণ করে ১০০০ এর মত মুসলমান কে শহীদ করে ফেলেছিল। তখন অবশ্য সোনিয়া গান্ধী, মনমোহন সিং উনারা সবাই আসামে ছুটে এসেছিল। কিন্তু এখন আসামের মুসলমানদের পাশে কংগ্রেসের কোন কেন্দ্রীয় নেতাই পাশে দাড়াচ্ছে না। অবস্থা দৃষ্টিতে মনে হচ্ছে ভারতের বিজেপী ও কংগ্রেস এই উভয় দলই চাচ্ছে যে আসামের বাঙ্গালি মুসলমানরা শেষ হয়ে যাক। আসামের মুখ্যমন্ত্রী তরুন গগৈ যে বিজেপীর একটা খাস চামচা এখন আর তাতে কোন সন্দেহ নাই। ভারতের ভাবী প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী/গু মোদী যখন আসামে এসে বলল আমি আসাম থেকে মুসলমান তাড়াবো ঠিক এর পরেই কিন্তু এই আসামের মুসলমান নিধন শুরু হয়ে গেল। আসামের মুসলমানরা বলছে বোড়োদের পছন্দমত প্রার্থীকে ভোট না দেয়ার কারনেই তাদের উপর হিন্দুদের এই ভয়াবহ গণহত্যা শুরু হয়ে গেছে। ভারতের মিডিয়াই বলছে যে এটা একটা নির্বাচন কালীন সংঘাত

একটু চিন্তা করে দেখুন এখনও বিজেপী ভারতের সরকার গঠন করে নাই কিন্তু এখনি যদি এই ছায়া বিজেপী সরকার মুসলমান নিধন শুরু করে দেই তাইলে বিজেপী যখন ভারতের ক্ষমতায় আসবে তখন ভারতের মুসলমানদের কি হবে ? আমি নিশ্চিত বিজেপী ক্ষমতায় আসলে এই আসাম হবে ২য় গুজরাট। বোড়োদের যেই জিনিসটা সবচেয়ে খারাপ লাগে তা হল তারা ছোট ছোট শিশুদের কে আঘাত করে।



বাকসা ও কোকড়াঝড় জেলার অনেক মুসলিম শিশু এখন হাসপাতালের বেডে কাতরাচ্ছে। বাংলাদেশের হিন্দুরা প্রায়ই বলে তারা নাকি বাংলাদেশে খুব খারাপ অবস্থায় আছে। আমি বাংলাদেশের মালাউনদের কে বলতে চাই আপনারা কি কখনো এমন কোন উদাহরণ দেখাতে পারবেন যে আমরা মুসলমানরা আপনাদের বাড়িঘরে যেয়ে আপনাদের কে হত্যা করেছি বা আপনাদের ছোট ছোট শিশুদের কে আঘাত করে তাদের হাসপাতালে পাঠিয়েছি। আজ পর্যন্ত বাংলাদেশে শুধুমাত্র ধর্মীয় কারনে একটা হিন্দুকেও হত্যা করা হয় নি। কিন্তু ৪৭ সালের পর আজ পর্যন্ত ভারতে প্রায় ৩ লাখের মত মুসলমান শহীদ হয়েছে এই মালাউন হিন্দুদের দ্বারা। হিন্দুরা যে একটা জানোয়ারের জাত তা তাদের এইসব আচরন দ্বারাই প্রকাশ পাচ্ছে।

সাওতাল মনিপুরী এরা হচ্ছে বাংলাদেশের উপজাতি। সাওতাল মনিপুরীরা উপজাতি হলেও তাদের ধর্ম হচ্ছে হিন্দু। হ্যা বর্তমানে অনেক সাওতাল মনিপুরী টাকার লোভে খৃস্টান হচ্ছে এটা সত্য কিন্তু পুরা সাওতাল মনিপুরী চাকমা এইসব উপজাতির লোকেরা যে সবাই ইসলাম ও বাংলাদেশী বিদ্বেশী এতে কোন সন্দেহ নাই। ৪৭ এর সময়ে ভারত ভাগ হবার সময় এই সাওতালরাই ব্রাক্ষনদের কথায় বাংলার সবচেয়ে বড় মসজিদ আদিনা মসজিদ ধ্বংস করেছিল। শুধুমাত্র ধর্মীয় কারনে সাওতালদের সাথে বাঙ্গালি মুসলিমদের অনেক সংঘাত হয়েছিল। হ্যা সমতল ভুমির হিন্দুদের সাথে সাওতাল মনিপুরী হিন্দুদের ধর্মীয় আচার অনুষ্ঠানে অনেক পার্থক্য আছে তা আমি অস্বীকার করছি না, কিন্তু সাওতাল মনিপুরীরা যে হিন্দু এতে তো আর কোন সন্দেহ নাই। ঠিক সেইরকম ভাবে আসামের বোড়ো উপজাতিরাদের রাজনৈতিক সংগঠন National Democratic Front of Bodoland (NDFP) হল কট্টর বিজেপী ঘেষা। এবার ভারতের সরকার গঠনে আসামের বোড়ো উপজাতিরাদের রাজনৈতিক সংগঠন National Democratic Front of Bodoland (NDFP) যে বিজেপী কে সাপোর্ট দিবে সেটা আগেভাগেই NDFP এর নেতা ও আসামের প্রাক্তন কৃষিমন্ত্রী Parmilla Rani Brahma বলে দিয়েছেন। বোড়ো উপজাতিরাদের রাজনৈতিক সংগঠন National Democratic Front of Bodoland (NDFP) এর সাথে বিজেপীদের দহরম মহরম আপনারা এই লিংকে যেয়ে জানতে পারবেন

শুধু তাই নয় বিশ্ববিখ্যাত সংবাদ পত্র The Telegraph বোমা ফাটিয়ে দিয়েছে যে আসামের বিজেপী নেতা Bhabadev Goswami এর সাথে বোড়ো উপজাতিরাদের রাজনৈতিক সংগঠন National Democratic Front of Bodoland (NDFP) এর নেতাদের বৈঠক শেষেই বোড়োরা মুসলমানদের উপর হামলা শুরু করে। The Telegraph পত্রিকাতে এও বলা হয়েছে যে রাহুল গান্ধী যখন আসামে মুসলমানদের কাছে ভোট চাইতে এসেছিল তখন বোড়ো উপজাতিরা আসামে রাহুল গান্ধী আসার প্রতিবাদে ১২ ঘণ্টা বনধ ডেকেছিল। The Telegraph পত্রিকার ভাষ্যমতে ভারতের অন্যান্য প্রদেশের উগ্রবাদী হিন্দুদের ভোট পাওয়ার জন্যই বিজেপী বোড়োদের কে দিয়ে এই মুসলিম গণহত্যা চালালো। আর তাছাড়া নরেন্দ্র মোদী যেখানে আসামে এসে আগেই বলে দিয়েছে যে উনি ক্ষমতায় আসলে মুসলমানদের কে কচুকাটা করবে তাই বিজেপী যে আসলেই মুসলমানদের কে কচুকাটা করবে এর কিছু আগাম নমুনা হিসাবেই বিজেপী বোড়োদের কে দিয়ে এই মুসলিম গণহত্যা চালালো।

আসামের মুসলমানরা যে অনেক আগে থেকেই ভারতের নাগরিক তার প্রমান দেখুন

আর ভারতের ব্রাক্ষণ ও ক্ষত্রিয়দের আদি নিবাসও তো ভারত না। ব্রাক্ষণ ও ক্ষত্রিয়রা হচ্ছে বিশুদ্ধ আর্য আর আমরা জানি আর্যরা ইউরোপ থেকে আফগানিস্তান হয়ে ভারতে এসেছিল। তাই আসামের মুসলমানদের যদি ভারত ত্যাগ করতে হয় তাইলে ব্রাক্ষণ ও ক্ষত্রিয়দেরও উচিত এখন ভারত ত্যাগ করে আবার তাদের আদিভূমি ইউরোপ মহাদেশে চলে যাওয়া। ভারত হচ্ছে একটা বিশাল দেশ। মুসলমানদের ইরান জয়ের পর অনেক অগ্নি উপাসক পারসিক সম্প্রদায়ও ইরান থেকে ভারতে এসে বসবাস শুরু করেছিল। এমনকি অনেক আদি ইহুদী নাগরিকও ভারতে আছে বংশ পরম্পরায়। ইউরোপ থেকে আগত ব্রাক্ষনদের ভারতে থাকতে কোন সমস্যা হয় না, ক্ষত্রিয়দের ভারতে থাকতে কোন সমস্যা হয় না, পারসিকদের ভারতে থাকতে কোন সমস্যা হয় না, ইহুদীদের ভারতে থাকতে কোন সমস্যা হয় না খালি ভারতের মুসলমানরা ভারতে থাকতে গেলেই খালি বহিরাগত ক্যাচাল শুরু হয়ে যায়।

আমি সবচেয়ে অবাক হচ্ছি ফেইসবুকে যারা মানব ধর্মের কান্ডারি সেই আবাল নাস্তিকদের কাউকেই দেখছিনা ভারতের এই ভয়াবহ মুসলিম নির্যাতন নিয়ে কিছু লিখতে। কিন্তু আফগানিস্তান বা পাকিস্তানের কোন প্রত্যন্ত এলাকার খবরও নাস্তিকদের দৃষ্টি এড়ায় না। এই আফগান মেয়েদের তথাকথিত দুর্দশা নিয়ে নাস্তিকরা কতই না ব্লগ লিখল, ফেইসবুকে কতই না status দিল। কিন্তু ভারতের এই ভয়াবহ মুসলিম নির্যাতন নিয়ে নাস্তিকরা এখন একদম চুপ। আসলে আমরা যাদের কে নাস্তিক বলছি এরা আসলে কেউই নাস্তিক না, এরা হচ্ছে সব ভিতরে ভিতরে কট্টর হিন্দুত্ত্ববাদী। এইজন্য হাসপাতালের বেডে কোকড়াঝড় ও বাকসা জেলার ছোট ছোট মুসলিম শিশুদের আর্তচিৎকার নাস্তিকদের কর্ণ কুহরে পৌঁছে না। প্রত্যেকটা বাঙ্গালী নাস্তিকই যে নরেন্দ্র মোদীর এক একটা চ্যালা এতে আমার আর কোন সন্দেহ নাই।

বিষয়: বিবিধ

১৯৯৮ বার পঠিত, ৯ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

218313
০৬ মে ২০১৪ রাত ১০:৪৩
ফেরারী মন লিখেছেন : এটা দুঃখজনক। অনতিবিলম্বে এটা থামানো উচিত।
218315
০৬ মে ২০১৪ রাত ১০:৪৭
প্রবাসী আব্দুল্লাহ শাহীন লিখেছেন : আজ মুসলমানের পক্ষে দাড়ানোর মত মুসলিম দেশ ও নেই ,,আল্লাহ মজলুমদের রক্ষা করুন
218320
০৬ মে ২০১৪ রাত ১১:০১
রিদওয়ান কবির সবুজ লিখেছেন : আসামে এই চেষ্টা নতুন নয়। মাওলানা ভাসানি এদের নিয়ে আন্দোলন করেই রাজনিতিতে এসেছিলেন। কিন্তু এখন বাংলাদেশে বংশবদ সরকার থাকায় নিশ্চিন্তে আসাম কে মুসলিম শুন্য করার প্রচেষ্টাতে নেমেছে এরা।
218324
০৬ মে ২০১৪ রাত ১১:১২
শাফিউর রহমান ফারাবী লিখেছেন : হ্যা আমি যেইসব লিংক দিয়েছি তা আপনারা পড়ার চেষ্টা করুন। অনেক কিছু জানতে পারবেন।
218333
০৭ মে ২০১৪ রাত ১২:১৯
লোকমান লিখেছেন : নিন্দা জানানোর ভাষা নাই।
218334
০৭ মে ২০১৪ রাত ১২:৪৬
খেলাঘর বাধঁতে এসেছি লিখেছেন : বাংলাদেশে সাম্প্রদায়িক দাঙ্গা বাধাঁনোর প্রপাগান্ডা....

০৭ মে ২০১৪ রাত ০১:২৬
166404
মনসুর আহামেদ লিখেছেন : @খেলাঘর বাধঁতে এসেছি ,খেলাঘর বাধঁতে এসেছ,আকবার ,স্বাধীনতা,জুলিয়া,
মারিয়া
পরীবানু
মরুর মুসাফির
পরীবানু ,সততার আলো
অশ্বথমা
অপ্রতিরোধ্য স্বাধীন সমালোচক
পরমা ,নীলমণীলতা
বিলকিস লায়লা
দস্তার
রুপবান
মুক্তিযুদ্ধ ৭১
দ্রাবীড় বাঙাল
লেয়লা ইসলাম
বিলকিস
বাংলা ৭১
ভিক্টোরিয়া
হেলেনা
পল্লব প্রভাতে
খালেদ
রুশো তামজিদ
বারাংগনা
মধুবালা
সখি
ফয়সাল১
মাঝি-মাল্লা, ,
লায়লার
লায়লা০০৭
রাতুল দাস
চকো চকো
সায়েদ-রিয়াদ
বিভ্রান্ত নাবিক
ফাজিল
অপ্রতিরোধ্য স্বাধীন সমালোচক
মুক্তিযুদ্ধ ৭২
দ্রাবীড় বাঙাল
পিচ্চি পোলা
কাওসাইন হক
চাষা
jahed_ullah
নীরু
সাদা মন
সাদা মন
চোথাবাজ
আমি বিপ্লবী
সততার আলো সকাল সন্ধ্যা
এই মহিলার এত নিক
218390
০৭ মে ২০১৪ সকাল ০৯:৫৪
রেজাউল ইসলাম লিখেছেন : দুনিয়ার অধিকাংশ নাস্তিক, তথাকথিত প্রগতিশীল, হিন্দুত্তবাদি মানুষের চেহারা, চরিত্র মন মানসিকতা একই রকম। মুসলিমদের কচুকাটা করলেও এদের মুখে রা ফোটে না, আর প্রকৃত মুসলিম, ইসলামপন্থীরা প্রতিবাদ, বিক্ষোভে ফেটে পড়লে তখন এরা সেটাকে সহিংসতা বলে মুখে ফেনা তুলে।
220031
১১ মে ২০১৪ রাত ১২:১৯
আবদুল্লাহ বাংলাদেশী লিখেছেন : বড় কষ্ট

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File