সাতক্ষীরা জেলার অধিবাসীরা আজ আওয়ামী হায়েনাদের হাত থেকে বাচতে চায়

লিখেছেন লিখেছেন শাফিউর রহমান ফারাবী ২১ ডিসেম্বর, ২০১৩, ১১:১৫:০২ রাত



সাতক্ষীরা জেলার অবস্থা বর্তমানে ভয়াবহ খারাপ। আইন শৃংখলা বাহিনী পুলিশ RAB, ছাত্রলীগ যুবলীগ একত্রিত হয়ে তথাকথিত যৌথ বাহিনী নাম দিয়ে সাতক্ষীরার গ্রামে গ্রামে জামাত শিবির ধরার নামে মানুষের বাসায় বাসায় গভীর রাতে প্রবেশ করছে। তারপর এই ছাত্রলীগ, যুবলীগ আর পুলিশ ও RAB মিলে একত্রিত হয়ে রাতের বেলা সাতক্ষীরার গ্রামে গ্রামে যুবতী মেয়েদের কে ধর্ষন করছে। পুরা সাতক্ষীরা জেলা বর্তমানে দেশ থেকে বিচ্ছিন্ন। দেশের সব বামপন্থী মিডিয়া, পেপার পত্রিকা ও তথাকথিত সুশীল সমাজ সাতক্ষীরা জেলার এই গনধর্ষনের ব্যাপারটা জেনেও না জানার ভান করছে। যাও একটু ১৬ ডিসেম্বর সকালে আমরা জানতে পেরেছিলাম যে ১৬ ডিসেম্বর ভোরে সাতক্ষীরা জেলার প্রত্যন্ত এলাকায় ৫ জন নিরীহ ব্যক্তিকে জামাত শিবিরের নাম দিয়ে সরকারের আইন শৃংখলা বাহিনী হত্যা করেছে কিন্তু এরপর থেকে সাতক্ষীরা জেলার আর কোন খবর দেশের প্রধান মিডিয়া গুলিতে আসছে না। কিন্তু সাতক্ষীরা জেলার স্থানীয় অধিবাসীদের সাথে ফোনে কথা বলে জানা গেছে যে ছাত্রলীগ, যুবলীগ, পুলিশ আর RAB নিয়ে যে যৌথবাহিনী গঠিত হয়েছে সেই যৌথবাহিনী রাতের বেলা গ্রামে গ্রামে জামাত শিবির ধরার নামে মানুষের বাড়িতে বাড়িতে তল্লাশি শুরু করে। যৌথবাহিনী তাদের এই তল্লাশি শুরুর আগে গ্রামের বিদ্যুতের সংযোগ বন্ধ করে দেয়। এরপর যৌথবাহিনী মানুষের বাড়িতে বাড়িতে প্রবেশ করে গ্রামের যুবতী মেয়েদের কে ধর্ষন করছে। গ্রামের লোকজন চক্ষু লজ্জার কারনে তাদের মেয়ে বোনদের ধর্ষনের বিচার চেয়ে মামলাও করতে পারছে না। আর মামলা করবেও বা কিভাবে ? সাতক্ষীরার পুলিশ প্রশাসন কে এই ড্রাকুলা মানবী ডাইনী বুড়ি শেখ হাসিনা অনুমতি দিয়ে রেখেছে তোমরা সাতক্ষীরায় যা ইচ্ছা তাই কর, তোমাদের কোন বিচার হবে না।

আপনারা জানেন যে সাতক্ষীরা জেলায় জামাত ও বিএনপির অবস্থা খুব ভাল। তাই সাতক্ষীরা জেলার প্রতি আওয়ামী লীগের একটা জাত ক্রোধ রয়েছে। আর আওয়ামী লীগ সাতক্ষীরা জেলার ডানপন্থী লোকদের উপর তাদের এই জাত ক্রোধ টা আমাদের মা বোনদের কে ধর্ষন করে দিচ্ছে। আমি নিজে ব্যক্তিগত ভাবে আমার পরিচিত অনেক সাংবাদিক যারা আমার ফেইসবুকের ফ্রেন্ডলিস্টে আছেন তাদের কে সাতক্ষীরা জেলার মানুষের এই দুরবস্থার কথা জানিয়েছিলাম। কিন্তু আমি লক্ষ্য করলাম তারা নিজেরাও এতে খুব উৎফুল্ল যে সাতক্ষীরা জেলার জামাত শিবির ঘরানার ব্যক্তিদের মা বোনদের উপর পুলিশ পাশবিক নির্যাতন করছে বলে। কেন জামাত শিবির যারা করে তারা কি এই দেশের নাগরিক না ? একটা রাষ্ট্র কি কখনো পারে তার দেশের নিরীহ নাগরিকদের কে এইভাবে হত্যা করতে, এইভাবে নিজ দেশের নিরীহ নেয়েদের কে ধর্ষিত হতে দিতে ? রাষ্ট্রই যদি তার দেশের নিরীহ নাগরিকদের কে এইভাবে পাখির মত গুলি করে হত্যা করে, নিজ দেশের পুলিশ বাহিনী দিয়ে আমাদের মা বোনদের কে ধর্ষন করায় তাইলে তো সেই ক্ষেত্রে রাষ্ট্রই তো হচ্ছে সবচেয়ে বড় সন্ত্রাসী !

১৯৭১ সালে আমাদের মা বোনদের কে পাকিস্তানি হানাদার বাহিনীরা ধর্ষন করত আর এখন ছাত্রলীগ, যুবলীগ, পুলিশ আর RAB মিলে আমাদের সাতক্ষীরা জেলার মা বোনদের কে ধর্ষন করছে। শুধু সাতক্ষীরা জেলা নয় সিরাজগঞ্জ মেহেরপুরেও যৌথবাহিনী রাতের বেলা তল্লাশির নামে আমাদের মা বোনদের কে ধর্ষন করছে। আর তো চুপ থাকা যায় না। এখন তো যেইভাবেই হোক আমাদের সবার এক হয়ে এই ড্রাকুলা মানবী ডাইনী বুড়ি ধর্ষকামী শেখ হাসিনাকে টেনে হিচড়ে নিচে ক্ষ্মতার মসনদ থেকে নামাতে হবে।

শেখ হাসিনার যারা দেহরক্ষী আছেন SSF বাহিনীর ভাইয়েরা আপনারা কি পারেন না আপনাদের রাইফেলের ট্রিগার চেপে এই জামিলের হাত থেকে আমাদের কে মুক্তি দিতে। বাংলার মানুষ আজ ছাত্রলীগ, যুবলীগের হাত থেকে তার ঘরের সম্মান রক্ষার্থে ভীত। ঢাকা ক্যান্টনমেন্ট থেকে কখনই ক্যু হবে না কারন ঢাকা ক্যান্টনমেন্ট হচ্ছে বর্তমানে RAW এর একটি ঘাটি। এখন আমাদের আশা ভরসা হল সাভার ক্যান্টনমেন্ট, ময়মনসিং ক্যান্টনমেন্ট, কুমিল্লা ক্যান্টনমেন্ট আর চট্রগ্রাম ক্যান্টনমেন্ট। সাভার, ময়মনসিং, কুমিল্লা আর চট্রগ্রাম ক্যান্টনমেন্ট এ অনেক জাতীয়তাবাদী অফিসার আছেন। এখন আপনারা যদি আপনাদের ক্যান্টনমেন্ট থেকে বিদ্রোহ করে ঢাকায় আসেন তাইলে ঠিকই ঢাকা ক্যান্টনমেন্টের অনেক দেশ প্রেমিক সৈনিক ও অফিসার আপনাদের সাথে যোগ দিবে। বাংলাদেশ তখনই স্বাধীন হয়েছে যখন ডিসেম্বর মাসে সারাদেশ থেকে মুক্তিযুদ্ধারা এই ঢাকা অভিমুখে রওনা হয়েছিল। লিবিয়ার গাদ্দাফীর বিরুদ্ধে প্রথম বিদ্রোহ কিন্তু ত্রিপলীতে হয় নি। তাই সাভার, ময়মনসিং, কুমিল্লা আর চট্রগ্রাম ক্যান্টনমেন্টের দেশ প্রেমিক সেনাবাহিনীর অফিসার আর সৈনিকদের কে এই দেশবাসী অনুরোধ করছে আপনারা দয়া করে এই জালিম আওয়ামী লীগ সরকারের বিরুদ্ধে বিদ্রোহ ঘোষণা করে ঢাকা অভিমুখে রওনা হন। আপনারা যদি আপনাদের ক্যান্টনমেন্ট এ ক্যু করে ঢাকা অভিমুখে আসেন তাইলে নিশ্চিত থাকেন ঢাকা ক্যান্টনমেন্টের অনেক জাতীয়তাবাদী সৈনিক ও অফিসাররাও আপনাদের সাথে যোগ দিবে।

পুরা দেশবাসীর মান সম্মান সম্ভ্রম এই ছাত্রলীগ, যুবলীগ, পুলিশ আর RAB কেড়ে নেওয়ার আগেই আপনারা এই জালিম আওয়ামী লীগ সরকারের সরকার প্রধান থেকে শুরু করে প্রতিটা মন্ত্রী এমপি কে আপনাদের রাইফেলের ট্রিগার চেপে হত্যা করুন। তা না হলে এই সাতক্ষীরা জেলার ন্যায় বাংলাদেশের প্রতি জেলায় জেলায় এই ছাত্রলীগ, যুবলীগ, পুলিশ আর RAB রাতের বেলা জামাত শিবির ধরার নামে আমাদের মা বোনদের কে ধর্ষন করবে।

বিষয়: রাজনীতি

১৬২৬ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File