অযাচার/incest প্রিয় থাবা বাবা ওরফে রাজীবের আসল পরিচয় জানুন

লিখেছেন লিখেছেন শাফিউর রহমান ফারাবী ১৩ নভেম্বর, ২০১৩, ১০:৫৭:৫১ সকাল

২০১২ সালের জুলাই মাসের ১২ তারিখে নরকের কীট থাবা বাবা ওরফে রাজীব তার ফেইসবুকে Sexy Atheists নামে একটা ছবি শেয়ার করে। এই ছবিতে থাবা বাবা অযাচার বা incest নিয়ে আলোচনা করে। থাবা বাবার এই ছবির আলোচনার বিষয়বস্তু ছিল পিতা-কন্যা, মা-ছেলে, ভাই-বোনের মাঝে যৌণ সম্পর্ক কে আমাদের স্বাভাবিক ভাবে নেয়া উচিত। থাবা বাবার Sexy Atheists এর ছবির শিরোনাম হল এই যে “I’m Pregnant with my Dad’s, baby and We are so in Love.” থাবা বাবা তার এই ছবিতে একটা কাহিনী বলেছিল যে মেয়ে ও পিতা পরস্পর একে অন্যের প্রেমে পরে তারপর ঐ মেয়ে ও পিতা পরস্পর বিয়ে করে সংসার শুরু করে। থাবা বাবা তার সেই পোষ্টে এই কমেন্টও করেছিল যে তার পরিচিত এক মহিলা দীর্ঘ দিন ধরে তার নিজের ছেলের সাথে শারীরিক সম্পর্ক চালিয়ে যাচ্ছে। ঐ মহিলার স্বামীও নাকি মা ও ছেলের মাঝে এই অযাচারটা স্বাভাবিক ভাবেই গ্রহণ করেছেন। আসলে অযাচার বা incest এটা হচ্ছে নাস্তিকদের একটি Common বৈশিষ্ট। থাবা বাবার লেখা যারা দীর্ঘদিন ধরে পড়েছেন তারা সবাই জানেন যে থাবা বাবা ওরফে রাজীব দীর্ঘদিন ধরে অযাচার বা incest এর পক্ষে সাফাই গেয়ে এসেছেন। আমার এই লেখাটিকে অস্বীকার করার মতন কিছু নাই। কারন গত বছর জুলাই মাসে থাবা বাবা যখন এই পোষ্ট টা তার ফেইসবুকে দিয়েছিল তখন আল্লামা শয়তান, দিগম্বর পয়গম্বররা এই পোষ্টে Like দিয়েছিল ও এই পোষ্টে অযাচারের পক্ষে অনেক Comment ও করেছিল। অনলাইনে সক্রিয় অনেক নাস্তিক ও আস্তিক ব্লগাররাও এই ঘটনার সাক্ষী আছে। আমি এই লেখাটা সেপ্টেম্বরের ১৪ তারিখে প্রথমে আমার ফেইসবুক ওয়ালে দিয়েছিলাম। সেপ্টেম্বরের ১৪ তারিখে আমার ফেইসবুক ওয়ালে দেয়ে লেখাটির লিংক হল এটা https://www.facebook.com/photo.php?fbid=736559079704212&set=a.100493353310791.957.100000503796576&type=1&theater

আমি থাবা বাবা কে নিয়ে এই পোষ্ট টা আমার ফেইসবুকে দেয়ার পর আমার পরিচিত অনেক নাস্তিক ছেলে মেয়েকে জানিয়েছিলাম যে আমি আজকে থাবা বাবার অযাচার কে Support করা নিয়ে একটা পোষ্ট দিয়েছি। কিন্তু তারা কেউই এইখানে Comment করতে আসে নাই।



আসলে অযাচার বা incest এটা হচ্ছে নাস্তিকদের কাছে একটা খুবই স্বাভাবিক ব্যাপার। ইউরোপ আমেরিকায় প্রায়ই শুনা যায় যে নাস্তিক পরিবার থেকে জন্ম নেয়া মেয়েরা আত্মহত্যা করে। যখন নর্থসাউথের ঐ ৫ জন ছাত্র অনিক দ্বীপ রুম্মান নাফিস ইরাদদের কে ধরল তখন থাবা বাবা/রাজীবের পিতা কে ডিবির ডিসি নজরুল ইসলাম মোল্লা ডেকেছিল তার ছেলের হত্যাকারীদের কে দেখতে। রাজীবের পিতা ডিবি অফিসে যেয়ে নাফিসদের কে দেখে উনি কোন কান্নাকাটি বা তাদের কে কোন গালমন্দও করেননি। নিজ পুত্রের হত্যাকারীদের কে দেখে একদম স্বাভাবিক ছিলেন। তো আপনারাই এখন বুঝে নেন যে থাবা বাবা নিশ্চয়ই ঘরের ভিতর জোর করে তার মায়ের সাথে অযাচার করত।

ইউরোপ আমেরিকায় যেইসব শিক্ষিত ব্যক্তি নাস্তিকদের কে ঘৃণা করে এটা যত টা না নাস্তিকদের সৃষ্টিকর্তার অবিশ্বাসের প্রতি তার চেয়েও বেশী হল নাস্তিকদের এই অযাচার বা incest এর প্রতি আগ্রহের কারনে। আপনারা জানেন যে BTRC থাবা বাবার ফেইসবুক ও ব্লগের সকল লেখা মুছে ফেলেছে তাই থাবা বাবার সেই Status এর কোন লিঙ্ক দিতে পারলাম না। শুধু অযাচার নিয়ে থাবা বাবার সেই Status টির স্ক্রীনশট দিলাম। ভাই স্ক্রীনশটে মা-ছেলে, পিতা-কন্যার মাঝে দৈহিক সম্পর্ক নিয়ে অনেক অশ্লীল কথা বলা হয়েছে। তাই আমার পক্ষে স্ক্রিনশটের সেই লেখা গুলি লেখা সম্ভব হচ্ছে না। আপনারা এই স্ক্রীনশটটি প্রথমে আপনার কম্পিউটারে Save করে তারপর Zoom করে পড়বেন। খুব কষ্ট লাগে যখন দেখি এই অযাচার Support করা ব্যক্তিটিকে নিয়ে বামপন্থী মিডিয়াগুলি এত হইচই করে। আসলে বাম, নাস্তিকদের কাছে তো তাদের বোন, মা রাও নিরাপদ না। থাবা বাবা তার জীবিতবস্থায় অযাচার বা incest কে সমর্থন করে পোষ্ট দেয়ার কারনে আমরা যারা নিয়মিত থাবা বাবার লেখা পড়তাম তারা অনেকেই জেনে গিয়েছিলাম নাস্তিকদের বিকৃত যৌণাচার সম্পর্কে। এই নাস্তিকদের প্রতি আমার ঘৃণা ছাড়া আর কিছু নাই। মানবজাতির কোন সদস্য হিসাবে নাস্তিকদের কে এখন আমার ঘৃণা করতেও ঘৃণা হয়।

অনলাইনে যত গুলি চটি ওয়েবসাইট আছে এর সবগুলিই নাস্তিকরা চালায়। এর প্রমান হল ঐসব চটি ওয়েবসাইটে অযাচার নিয়ে প্রচুর কথা আছে। মা-ছেলে, ভাই-বোন, পিতা-কণ্যার মাঝে এই জাতীয় নিষিদ্ধ শারিরীক সম্পর্কের রগরগে বর্ণনা একমাত্র নাস্তিকদের পক্ষেই লেখা সম্ভব।

আমার ইচ্ছা ছিল থাবা বাবার এই অযাচার নিয়ে লেখাটা ফেব্রুয়ারী মাসের শেষের দিকে প্রকাশ করব। কিন্তু আমি তো ২৪ ফেব্রুয়ারীতেই গ্রেফতার হয়ে যাই। তারপর একটানা ৬ মাস কাশিমপুর জেলে। ফেব্রুয়ারী মাসে এই পোষ্ট টা লিখতে পারলে আপনাদের কে থাবা বাবার ঐ লেখার Clickable Link দিতে পারতাম। কিন্তু আফসোস BTRC মার্চ মাসের শেষের দিকে থাবা বাবার সকল লেখা Block করে দেয। খুব কষ্ট লাগে যখন দেখি এই অযাচার প্রিয় নাস্তিকদের পক্ষেই কালেরকন্ঠ, সমকাল আর bdnews24.com প্রতিবেদন ছাপায়। তাইলে কি এই বামপন্থী মিডিয়াগুলি ঘরে ঘরে অযাচার চালু করতে চায় ?

ইসলামী আক্বীদা সংশোধনের জন্য আরো পড়তে পারেন

রাসুলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম এর বহু বিবাহ প্রসঙ্গে ইসলাম বিদ্বেষীদের সমালোচনার জবাব

আল্লাহ সুবহানাতায়ালার অস্তিত্ত্বের একটি বুদ্ধিবৃত্তিক প্রমান

আল কোরআনের ব্যাকরণগত সৌন্দর্য্যের কিছু অসাধারন দিক

বনী কুরায়জা গোত্রের সকল পুরুষ ইহুদি হত্যা করা প্রসঙ্গে একটি পর্যালোচনা

ইসলামি শরীয়াহ কি কখনই দাস দাসী প্রথাকে সমর্থন করেছিল

আমাদের মুসলমানদের কেন একটি কেন্দ্রীয় খিলাফত রাষ্ট্র প্রয়োজন ?

হাতের কাছে রাখার মত কয়েকটি চমৎকার ইসলামী বই

পুরুষ জাতির বহু বিবাহ প্রথা কে ইসলামী শরীয়াহ আসলে কতটুকু সমর্থন করে

হযরত ঈসা আলাইহিস সাল্লাম ২য় পর্ব

মেসওয়াক করার ফযীলত

আমার উম্মতের মাঝে ৭৩ টি দল হবে এদের মাঝে মাত্র একটি দল জান্নাতে যাবে" এই হাদীস টির মূল ব্যাখ্যা টি কি ?

সিজদায়ে সাহু সংক্রান্ত মাসলা-মাসায়েল

সহিহ শুদ্ধ ভাবে নামায পড়ার জন্য কিছু প্রয়োজনীয় মাসলা

মার্ক জুকারবার্গ তো একজন নাস্তিক তাইলে তার আবিস্কৃত ফেইসবুক ব্যবহার করা কি আমাদের জন্য ঠিক হচ্ছে ?

বিষয়: বিবিধ

১৬৭৬১ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File