ব্লগারদের লেখা পড়ুন, ব্লগারদের বই কিনুন।

লিখেছেন লিখেছেন মোঃ ওহিদুল ইসলাম ১৬ ফেব্রুয়ারি, ২০১৩, ০১:২৭:২৯ দুপুর

অনেকদিন যাবো যাবো করেও সময় করে উঠতে পারছিলামনা। গতকাল বিকেলে একটু সময় পেয়েই চলে গেলাম বায়তুল মোকাররম এ। উদ্দেশ্য খান প্রকাশনী। প্রসঙ্গত উল্লেখ্য যে, বায়তুল মোকাররম এর দক্ষিণ গেট এ ইসলামিক ফাউন্ডেশন এর উদ্যোগে বইমেলা হচ্ছে। আর সেই বইমেলায় অংশ নিয়েছেন বিশিষ্ট লেখক ও ব্লগার মাই নেম ইজ খান (মাওলানা ইসহাক খান)। ব্লগার মাই নেম ইজ খান হচ্ছেন ঐতিহ্যবাহী প্রকাশনা প্রতিষ্ঠান খান প্রকাশনীর মালিক। উনি নিজে উদ্যোগ নিয়ে বেশ কয়েকজন ব্লগারের বই প্রকাশ করেছেন। সেই ব্লগারদের বই কেনাই ছিল আমার মুখ্য উদ্দেশ্য।

ব্লগারদের বইগুলো আলাদা কর্ণারে ছিল। গিয়েই পেয়ে গেলাম পাঁচটি বই। এত সুলভ মূল্যে এমন মানসম্মত বই আর হয়না। ব্লগারদের জন্য ৫০% কমিশনে বই বিক্রয় করছেন খান সাহেব। Happy :



উল্লেখ্য যে, ৫ টি বই ই ছিল প্রবাসী ব্লগারদের। কানাডা প্রবাসী জনপ্রিয় ব্লগার রেহনুমা বিনতে আনিস এর চমৎকার শিক্ষণীয় ও উপভোগ্য দুটি বই- বিয়ে এবং নানান রঙের মানুষ।





বিয়ে নিয়ে নানা মজাদার, হয়রানিমূলক ও অপ্রিয় অভিজ্ঞতায় পূর্ণ চমৎকার আরো একটি বই লিখেছেন ব্লগার প্রবাসী মজুমদার যার প্রকৃত নাম আনোয়ার হোসাইন মজুমদার। বইটির নাম বিয়ের ইন্টারভিউ। অবিবাহিত ব্লগারদের দারুণ কাজে লাগবে বইটি। চমৎকার রম্য উপস্থাপনায় মজাদার বইটি বিবাহিত ব্লগাররাও কিনতে ভুলবেননা।



বেশ কিছু গল্পের সমাহার ব্লগার নূর আয়েশা সিদ্দিকা -জেদ্দা রচিত বই অবগুন্ঠিত আলাপন। বইটি এখনো পড়া হয়নি। তবে ব্লগার হিসেবে উনার লেখা বেশ উপভোগ্য ও সুখপাঠ্য। এই বইটিও তাঁর ব্যতিক্রম হবেনা বলে মনে করি।



প্রবাসীদের সুখ দুঃখের অভিজ্ঞতা নিয়ে ব্লগার লোকমান বিন নূর হাশেম লিখেছেন প্রবাস কাহন।[/b



Click this link

এইবার দিব সবচেয়ে হট নিউজ। ব্লগ জগতে সাড়া জাগানো ঘটনা ঘটতে চলছে মাত্র কয়দিন পরই। ব্লগারদের প্রকাশনা প্যানেল কর্তৃক প্রকাশিত ১২১ জন ব্লগার (এবং লেখক) এর ১৪০ টি বাছাইকৃত লেখা নিয়ে এক্সক্লুসিভ প্রকাশনা [b]-স্বপ্ন দিয়ে বোনা-
এর প্রথম সংস্করণ এই সপ্তাহের শেষ দিকে বাজারে আসছে। ফুরিয়ে যাওয়ার আগেই আপনার কপি সংগ্রহ করুন।

বিষয়: বিবিধ

১৮৬৮ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File