বিশ্বস্ত ও দায়িত্বশীল সূত্রের বরাতে প্রাপ্ত খবর

লিখেছেন লিখেছেন মোঃ ওহিদুল ইসলাম ২৩ অক্টোবর, ২০১৩, ০৪:৪৯:১৪ বিকাল

বিশ্বস্ত সূত্রে জানা যায়- গত সপ্তদিবস পূর্বে সূর্য পশ্চিম দিকে উদিত হয়েছিল এবং পূর্ব দিকে অস্ত গিয়েছিল। ;Winking ;Winking Bee Cook Hot Hot At Wits' End At Wits' End

দায়িত্বশীল সূত্রের বরাতে আমাদের প্রতিনিধি আরো নিশ্চিত করেছেন- এ আচানক ঘটনা সাধারণ জনতার খোলা চোখে ধরা পড়েনি। তবে আজব দেশের 7 জন সাবেক উপদেষ্টা এ অলৌকিক ঘটনার রেশ সহ্য করতে না পেরে অকালে পটল তুলেছেন। Punch Punch Punch

আরো একটি বিশ্বস্ত সূত্র নিশ্চিত করেছে- বাকি সাবেক উপদেষ্টারাও পটল তোলার অপেক্ষায় দিন গুজরান করছেন। তাঁরা আর কোন নির্বাচনী সরকারে থাকবেননা।

বন্ধুরা কি অবাক হচ্ছেন? অবাক হওয়ারই কথা। তবে আমাদের মিডিয়া সমূহ বিশ্বস্ত ও দায়িত্বশীল সূত্রে প্রাপ্ত আজকাল এমনই অনেক আজগুবি খবর প্রচার করে। বিশ্বস্ত ও দায়িত্বশীল সূত্র বলে তাঁরা রেফারেন্সকে পাশ কাটিয়ে যায় এবং নিজেদের মনগড়া বক্তব্য সংবাদ হিসেবে প্রচার করে। ফ্রী স্টাইলে চলছে দেশের সাংবাদিকতা।



সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুন্দর, সুস্পষ্ট, সময়োপযোগী ও চমৎকার প্রস্তাবের পরপরই সেটাকে বিতর্কিত করতে উঠেপড়ে লাগে একশ্রেণীর মিডিয়া। জীবিত উপদেষ্টাদের মৃত হিসেবে প্রচার করতে থাকে। অনেক উপদেষ্টার নিমরাজি মনোভাবকে তাঁদের অনীহা হিসেবে তুলে ধরে সংবাদ প্রচার করে। গতকাল বিডিনিউজ24.কম অপর একটি সংবাদে ফুট নোট হিসেবে দুঃখ প্রকাশ করে স্বীকার করে-”তাঁদের দাবিকৃত অমুক অমুক উপদেষ্টারা মারা যাননি।” এটাকে স্রেফ ভুল করে স্বীকার করেছে -এটা ভাবার কোন কারণই নেই। মৃত্যুর মিথ্যা সংবাদকে ফোকাস করা হলো, কিন্তু ভুল স্বীকার অন্য সংবাদ এর সাথে ফুটনোট হিসেবে কেন?

আজ কে banglanews24.com তথাকথিত বিশ্বস্ত সূত্রের বরাত দিয়ে সংবাদ প্রকাশ করেছে-খালেদার রূপরেখায় নাখোশ জামায়াত।

Click this link

http://banglanews24.com/detailsnews.php?nssl=101e8069e1d4b7113d990792c0ecb5a3&nttl=23102013233053

একজন সাবেক প্রধানমন্ত্রী (3বারের) ও বর্তমান বিরোধী দলীয় নেত্রীকে স্রেফ খালেদা বলে সম্বোধন করাটা কত বড় বেয়াদবী ও শিষ্ঠাচারের লঙ্ঘন সেটা বুঝার ক্ষমতা এইসব বিএ ফেল অর্ধশিক্ষিত নাস্তিক সাংবাদিকদের নেই।

জামায়াত চমৎকার প্রস্তাবটি সমর্থন করে ইতিমধ্যে সরকারকে এটি মেনে নেয়ার আহবান জানিয়ে বিবৃতি দিয়েছে। এরপরও তথাকথিত বিশ্বস্ত সূত্র, দায়িত্বশীল নেতার বরাত দিয়ে সুন্দর প্রস্তাবটিকে বিকৃত করার জন্য তথ্যাসন্ত্রাসে লিপ্ত রয়েছে এসব হলুদ সাংবাদিকরা।

বিষয়: বিবিধ

১৩৭০ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File