বিরোধী দলের প্রথম সারির এক রাজনীতিকের ক্ষতি করার উদ্দেশ্যে তাঁর তথ্য পেতে এফবিআ্ই এর সাবেক এজেন্টকে ঘুষ, এক বাংলাদেশী গ্রেফতার।

লিখেছেন লিখেছেন মোঃ ওহিদুল ইসলাম ০৪ আগস্ট, ২০১৩, ০৩:৩৫:৩৭ দুপুর

এই সংবাদটির নিউজ ভ্যালু কত হাই সেটা বোধহয় বলার অপেক্ষা রাখেনা। কিন্তু আমাদের মিডিয়া একপ্রকার নিশ্চুপ বলা যায়। দায়সারাভাবে গুরুত্বহীনভাবে ছাপিয়েছে কেউ কেউ এই সাড়া জাগানিয়া খবর। কারণ কি? এখানে ষড়যন্ত্রের শিকার বিরোধী দল, এইজন্য?

অথচ আইএসআই কর্তৃক বিএনপিকে নির্বাচনের পূর্বে 5 কোটি টাকা প্রদানের মতো বানোয়াট কাহিনী প্রসব করতে এইসব মিডিয়ার বাধেনা। তথ্যসন্ত্রাস যে কি জঘন্য পর্যায়ে পৌছেছে সেটা বলাই বাহুল্য।

খবরটিতেই আবার ফিরে যাই। প্রতিবেদনে বলা হয়েছে-বাংলাদেশের বিরোধীদলের প্রথম সারির এক রাজনৈতিক এর বিষয়ে তথ্য পেতে এবং তাঁর ক্ষতি করতে যুক্তরাষ্ট্রের কেন্দ্রীয় তদন্ত সংস্থার (এফবিআই) এক এজেন্টসহ দুজনের সঙ্গে ষড়যন্ত্র করেছিলেন এক বাংলাদেশি নাগরিক। যুক্তরাষ্ট্রের বিচার মন্ত্রণালয় ওই তিনজনের বিরুদ্ধে এই অভিযোগ এনেছে। তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে।

বাংলাদেশি ওই নাগরিকের নাম রিজভি আহমেদ ওরফে সিজার (৩৪)। আর এফবিআইয়ের সাবেক ওই এজেন্টের নাম রবার্ট লাস্টইক (৫০)। গ্রেপ্তারকৃত অপরজন লাস্টইকের বন্ধু জোহানেস থালার।

http://www.nowbdnews.com/manabzamin/2013/08/04/6893.htm

Click this link

Click this link

নামটি গোপন রাখা হয়েছে। তবে বলা হয়েছে-বাংলাদেশের বিরোধীদলের প্রথম সারির এক রাজনৈতিক! কে হতে পারেন তিনি? জল্পনা কল্পনা চলছে। বিচার বিশ্লেষণ এর ভার জনগণের উপরই রইল।

বিষয়: বিবিধ

১৬১০ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File