ঢাকা পাঠকমেলার ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

লিখেছেন লিখেছেন মোঃ ওহিদুল ইসলাম ২৮ জুলাই, ২০১৩, ১১:৫২:১৫ সকাল

আমার দেশ সম্পাদক মাহমুদুর রহমানের মুক্তি কামনায় ঢাকা পাঠকমেলার উদ্যোগে এক ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল আমার দেশ সভাকক্ষে ঢাকা মহানগর পাঠকমেলার উদ্যোগে আয়োজিত আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথি ছিলেন আমার দেশ পাবলিকেশন্স লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ফিরোজা মাহমুদ। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সিনিয়র সহকারী মহাসচিব এম আবদুল্লাহ, আমার দেশ-এর ফিচার সম্পাদক কবি হাসান হাফিজ ও ঢাকা সাংবাদিক ইউনিয়ন আমার দেশ ইউনিট চিফ বাছির জামাল। পাঠকমেলার কেন্দ্রীয় পরিচালক ফয়সাল আকবরের সভাপতিত্বে দোয়া মাহফিলে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন পাভেল সারওয়ার, আবু সালেহ, এমএ হামিদ, শাহীনুর রহমান, ওহীদুল ইসলাম, তানিম রহমান প্রমুখ। দোয়া মাহফিলে মোনাজাত পরিচালনা করেন মাওলানা রেজাউল করিম। মোনাজাতে বাংলার মুসলমানের সাংস্কৃতির বিপ্লবের পথিকৃত্ ও নির্ভীক কলম সৈনিক মাহমুদুর রহমানের আশু মুক্তি ও সুস্থতা কামনা করা হয়।



কমিউনিটি ব্লগারস ফোরাম হতে ৫ সদস্য বিশিষ্ট টিম উক্ত দোয়া ও ইফতার মাহফিলে অংশ গ্রহণ করে। সিবিএফ হতে অংশগ্রহণকারী সদস্যরা হলেন-ব্লগার এম. ওহিদুল ইসলাম, ব্লগার লোকমান বিন ইউসুফ, ব্লগার সুহৃদ আকবর, মোঃ জহিরুল আলম ও এস.এম ইকবাল হোসাইন।

ঢাকা পাঠকমেলার ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

সিবিএফ সবসময় সত্য ও ন্যায় প্রতিষ্ঠার প্রয়াসে বস্তুনিষ্ঠ সাংবাদিকতা নিয়ে পথ চলা ও হলুদ সাংবাদিকতার বিরুদ্ধে সংগ্রামে আমার দেশ পরিবার এর সাথে থাকার প্রত্যয় ব্যক্ত করে।



বেগবান হোক মুক্তির সংগ্রাম, শানিত হোক সত্য ও ন্যায় প্রতিষ্ঠার চেতনা।


বিষয়: বিবিধ

১৩২০ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File