তোমরা হতাশ হয়োনা...

লিখেছেন লিখেছেন গন্ধসুধা ১২ মে, ২০১৩, ০৮:৫১:৫৯ রাত

আজ বহু.. বহু দিন পরে যেন মনটা কিছুটা ভালো লাগছে!

বুকের ভিতর একটা স্বপ্ন ছিলো!নতুন সূর্যালোকিত এক বাংলাদেশকে ছোঁয়ার স্বপ্ন!কি থেকে যে কি হয়ে গেল,কিভাবে যে গেল দিনগুলো...

প্রবাস থেকে ফিরেই গতকাল সূর্যের এক বন্ধু ফোন দিল!সাভারের দুর্গতদের জন্য প্রায় দেড়কোটি টাকার সাহায্য নিয়ে এসেছে সে।ফোনটা রিসিভ করার সময় আমি সামনেই ছিলাম।এবং হঠাৎ করেই আমার মাথায় ক্লিক করলো একটা চরম সত্য!সাভারের এই হত্যাকান্ড সরকারের 'মাথামোটা' বুদ্ধির ফলাফল হলেও মিডিয়ার সামনে সেটা নগ্নভাবে প্রকাশ হয়ে পড়ায় নিজের দোষকে ঢাকার জন্য হলেও এখানে দুর্গতদের সহযোগীতায় তারা সচেষ্ট।মিডিয়ার কল্যানে বহু ব্যক্তিগত সহযোগিতাও তারা পাচ্ছে।

অপরদিকে শাপলা চত্ত্বরের গনহত্যায় আমার যেসব ভাইয়েরা গাজী হয়েও ইনজুরড তাদের সাহায্যতো দুরের কথা হসপিটালে চিকিৎসা পেতেও এরা হয়রানির শিকার হচ্ছে,তারা একের পর এক সরকারী চাকরী হারাচ্ছে, কোথাও সন্ত্রাসী লীগের হাতে জীবনটাও!উপরন্তু এই গনহত্যাকে নির্লজ্জ মিডিয়া স্বীকার করতেই নারাজ!তাদের নগ্ন মিথ্যাচার এই চরম নির্যাতিত মানুষগুলোর বিপক্ষে!

আমার ভাবনাগুলো সূর্যের সাথে শেয়ার করায় সেও একমত হলো।আজ ভদ্রলোক আবার ফোন দেয়ার পর সূর্য তাকে ব্যাপারটা ভেবে দেখতে অনুরোধ করলো এবং সেও শাপলা গনহত্যার আহতদের জন্য কাজ করতে সম্মত হল!

একটি সাহায্যের হাতকে আমার ইসলামের পতাকাবাহী ভাইদের দিকে ঘুরিয়ে দিতে পেরেছি এটা ভেবে আমার আজ প্রচন্ড ভালো লাগছে...

বিষয়: বিবিধ

২৪১৭ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File