তদন্তে নিরব কিন্তু মিথ্যারোপে বিরোধীকে ফাসাতে সরব

লিখেছেন লিখেছেন ড: মনজুর আশরাফ ১৯ মার্চ, ২০১৩, ০৯:৫৬:৪০ সকাল

একটি ঘটনা এবং বিশ্লেষন ... "ব্যক্তিগত প্রাইভেটকার চালাচ্ছিলেন ডা. রায়হান নিজে। পেছনে বসা ছিলেন অন্য তিন বন্ধু। গাড়িটি হাতিরঝিলের মোড়ে এসে একটু ধীরগতি হলে রাস্তার পাশ থেকে এক যুবক পলিথিনে জড়ানো কিছু ছুড়ে মারে গাড়ির ভেতরে। সঙ্গে সঙ্গে গাড়িতে আগুন ধরে যায়। অগ্নিদগ্ধ হন ডা. রাকিবুল, ডা. ওমর ফারুক ও ডা. রায়হান।"

যে পিশাচ এ কাজ করেছে তা এই সরকার বের করতে পারবে না একেবারে নিশ্চিত। কিন্তু প্যাটার্ন এনালাইসিস করলে দেখব ১৮ দল/ জামায়াতের ঘোষিত হরতালের আগের রাতের প্রতিটি নৃশংস ঘটনা একমাত্র ঘটিয়েছে আওয়ামি গুন্ডারা -- ভুরিভুরি সচিত্র প্রমান আছে -- আর প্রসাশন ও প্রায় প্রতি ঘটনার পর --

'তদন্তে নিরব কিন্তু মিথ্যারোপে বিরোধীকে ফাসাতে সরব'

যারা হরতাল চলাকালে ভয়ঙ্কর হায়েনার মত মিডিয়ার রেকর্ড তোয়াক্কা না করে হাতে পিস্তল/রাইফেল/স্টিলের লাঠি নিয়ে সাপের মত হরতালকারীদের পিটাতে পারে .... যেখানে পুলিশের পোশাকে এক হাতে পেট্রল বোমা আর ম্যচ গোপনে সাপ্লাই করতে গিয়ে ক্যামেরা-বন্দী হন (বা ধরা খান) -- এরেস্ট করে সরাসারি গুলি করে কিশোর হত্যা করে পুলিশ তাও অবলীলায় ভিডিও-ক্যামেরার সামনে।

একটা দুইটা নয় .. অজস্র নৃশংস ঘটনা প্রতিদিন ঘটাচ্ছে পুলিশ . ঘোষণা দিয়ে ছাত্র/যুবলীগ মন্দির ভাঙ্গে আর পুলিশের কাছে ধরাও খায় (আর পাগল সেজে ছাড়াও পায়) . সেখানে উপরোল্লিখিত ঘটনা যে নি:সন্দেহে পুলিশ/ছাত্রলীগের সূর্য-সন্তানেরা করেছে তা বলার অপেক্ষা রাখে না।

বিষয়: বিবিধ

১০০৫ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File