সাভার হত্যাকান্ড আর নপুংশক সরকার

লিখেছেন লিখেছেন ড: মনজুর আশরাফ ২৫ এপ্রিল, ২০১৩, ০৪:৩৬:৫৪ রাত



লাশ গুম করার প্রানান্ত চেষ্টা - মৃতের সংখ্যা কম দেখানোর জন্য! কিন্তু তার জন্য তো ধংসস্তুপে নামতে হবে - লোভ লালসার মত্তরা কি এ কঠিন দায়িত্ব নিবে? তার চেয়ে মাস খানেক মাটি চাপা থাকলে লাশ এমনিতেই হারিয়ে যাবে -- তাই ঝামেলার কি দরকার?

প্রধানমন্ত্রীর দাবি অনুযায়ী নিহতরা নিজেরাই দায়ী -- আর কেউ নয় -- কারণ অতি লোভে নিহতদের তাতি নষ্ট হয়েছে - দায়িত্বশীল সরকার আর সাগরেদদের বাধা স্বত্বেও নিহতরা জিনিসপত্র আনতে গিয়েছিল আর মারা গিয়েছে!! বিশিস্ট ডক্টরেট (জ্ঞানী) মন্ত্রী তাতে বিরোধী দলের ষড়যন্ত্র টের পেয়েছে - তারা বাড়ির ভিত্তিতে/দেয়ালে চাপ-চুপ দিয়ে বিল্ডিং ফেলে/ভেঙ্গে দিয়ে অপরাধ করেছে - এখন বিরোধী দলের বিরুদ্ধে মামলা দেয়া উচিত - আর রিমান্ডে নেয়া উচিত!

বিশিস্ট রাজাকারের দলেরা (শিবির, জামায়াত, ইত্যাদি) মাথায় মামলার বোঝা নিয়েই মানুষের সেবায় ঝাপিয়ে পরেছে - রক্ত দিচ্ছে - তাদের প্রতিষ্ঠান ফ্রি চিকিত্সার ব্যবস্থা করছে! লুকিয়ে থাকা রাজপথের প্রতিবাদীরা দুর্গত গরিবের জন্য প্রানান্ত চালাচ্ছে!

নপুংশক সরকারের অর্বাচিনেরা! মানুষের রক্ত নিয়ে হোলি আর কতকাল খেলবা? ধ্বংসস্তুপের নিচের লোকেরা তোমাদের কেউ নয় তাতে কি নিচিন্ত হলে যে তোমাদের নিরাপদ জীবনে আল্লাহর গজব আসবেনা?

বিষয়: বিবিধ

১১৮২ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File