আল্লাহ-রাসুলের বিরুদ্ধে ব্যঙ্গ অপপ্রচার, ইসলামের নির্দেশ, একজন মাহমুদুর রহমানের দায়িত্ব এবং সরকারের প্রতিক্রিয়া

লিখেছেন লিখেছেন ড: মনজুর আশরাফ ২০ এপ্রিল, ২০১৩, ০৪:১০:৫২ রাত

আল্লাহ-রাসুলের বিরুদ্ধে ব্যঙ্গ অপপ্রচার, ইসলামের নির্দেশ, একজন মাহমুদুর রহমানের দায়িত্ব এবং সরকারের প্রতিক্রিয়া!

---

নাস্তিকদের আল্লাহ রাসুল বিরোধী অপপ্রচারের বিরুদ্ধে সত্য তথ্য প্রচারের জন্য (যেখানে তাদের বিরুদ্ধে রুখে দাড়ানো ঈমানী দায়িত্ব এবং হত্যা করার নির্দেশ হাদিস (বুখারী: ৪৫/৬৮৭ অথবা ৫৯/৩৬৯) দিয়ে প্রমাণিত) নাস্তিক-রক্ষা কমিটি তথা হাসিনা-আওয়ামী সরকার পত্রিকার সম্পাদক মাহমুদুর রহমানের উপর চরম নির্যাতন চালিয়েছে! দু’পায়েই গুরুতর জখম হয়েছে। লোহার নখ তার শরীরের মাংস এবং হাড়ের ভেতর ঢোকানো হয়েছে। তাকে একের পর এক ইলেকট্রিক শক দেয়া হয়েছে।

মাহমুদুর রহমান তার আইনজীবী ও সহকর্মীদের জানান, ডিবি পুলিশ ইলেকট্রিক শক দেয়াসহ নানা উপায়ে তার ওপর নির্মম নির্যাতন চালিয়েছে। যখন তাকে আদালতে হাজির করা হয়, তখন তিনি বসতে পারছিলেন না। তার উভয় পায়ের মাংস উঠে গেছে। তার পোশাকে ছিল রক্তের দাগ। গত ১১ এপ্রিল আমার দেশ কার্যালয় থেকে মাহমুদুর রহমানকে গ্রেফতার করা হয়। ওইদিনই তাকে ১৩ দিনের রিমান্ডে নেয়া হয়। রিমান্ডে বর্বর নির্যাতনে তিনি গুরুতর অসুস্থ হয়ে পড়েন!

ইসলাম-বিদ্বেষী কাব বিন আশরাফ যখন মহানবী (দ)র বিরুদ্ধে চরম ঘৃণ্য অপবাদ দিচ্ছিল - আল্লাহ ও তার রাসুলের নামে ব্যঙ্গ মিথ্যাচারে কাফেরদের মাঝে ইসলামের বিরুদ্ধে অপপ্রচার আর তামাশা ছড়াচ্ছিল - রাসুল স্বয়ং সাহাবী মাস্লামাহ (রা) কে নির্দেশ দিয়েছিলেন ওই অভিশপ্ত কবিকে হত্যা করার জন্য! মাস্লামাহ (রা) সেই নির্দেশ পালন করেছিলেন! (দেখুন: http://en.wikipedia.org/wiki/Ka'b_ibn_al-Ashraf)

রাসুল (দ) এর এই নির্দেশ অনুযায়ী বাংলাদেশের যেসব নাস্তিক আল্লাহ-রাসুলে-ইসলামের বিরুদ্ধে যেসব ঘৃণ্য গালিগালাজ ছড়াচ্ছে ব্লগ আর বক্তব্যের মাধ্যমে - তাদের বিরুদ্ধে প্রত্যেক মুসলমানের কি করা উচিত? আমাদের ঈমানী অবস্থান এতই নাজুক যে তীব্র প্রতিবাদ দুরের কথা - সত্য চিত্র তুলে ধরার জন্য মাহমুদুর রহমানের উপর বর্বর অত্যাচারের পরও আমরা চুপ থাকি! সরকার এতই নাস্তিক-প্রেমে মশগুল আর সরাসরি ইসলাম-বিদ্বেষী যে ঈমানী দায়িত্ব পালনের দায়ে মাহমুদুর রহমান সহ ইসলাম-প্রিয় মানুষদের উপর নিরত নির্যাতনের ষ্টিম-রোলার চালাচ্ছে!

পরকালে জাহান্নামীদের একটা চরম আক্ষেপ থাকবে - 'হায়, পৃথিবীতে যদি সামান্য বুদ্ধি-বিবেচনা কাজে লাগাতাম - তাহলে আজ অনন্তকালের নিগ্রহে পতিত হতাম না'!

বিষয়: বিবিধ

১৯৫৭ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File