মানুষ আর মানুষ!

লিখেছেন লিখেছেন ড: মনজুর আশরাফ ০৯ এপ্রিল, ২০১৩, ০৫:০৮:০৩ বিকাল

-এক -

মানুষ আর মানুষ! মূলত সফেদ পোশাকের সাধারন ঘরের মানুষ -যুগ যুগ ধরে - প্রজন্ম থেকে প্রজন্ম - স্বাধীন দেশের ৪২ বছর ধরে শোষিত মানুষ - যাদের অন্তর্লোক নিখুত ও সাধারণ - যাদের পাশে শাসকের উপমা 'শকুন তুল্য'ই !

স্বৈরাচারের নদী-স্থল পথের সব পুলিশিয় আর সন্ত্রাসী বাধা উপেক্ষা করে - পায়ে হেটে লাখ লাখ মানুষ - যাদের মুখে আল্লাহর জিকির - মনে রাসুলের প্রতি সকল ভালবাসা - নেই দেশের মানুষের রক্ত-চোষা টাকা গোগ্রাসের ডাকাতিয়া-স্বভাব - নেই সরকারিয় হিংস্র হাতে গুলি আর চাপাতি তান্ডবের চেতনা - নেই ৪২ বছর ধরে হায়না-শাসকের সমর্থকদের মত স্বার্থের উচছাসন - আছে যুগান্তরের চির-অবহেলা আর শোষনের পরও মহান স্রষ্টার প্রতি শতভাগ ভালবাসা আর চির-সন্তুষ্টি!

পার্থিব শিক্ষায় শিক্ষিত কিছু সাম্প্রদায়িক প্রতিক্রিয়াশীল এদের মাদ্রাসা শিক্ষার প্রতি গালি দেয়! অথচ ৪২ বছর ধরে সকল পুকুর-চুরি, গণহত্যা, জনপদ শোষন পার্থিব শিক্ষায় পন্ডিত আর আল্লাহর ভয়্শুন্য হায়নারাই করেছে! যুগ যুগ ধরে মানুষের রক্তচোষা এই হায়না-শাসকদের দের তাবেদার স্রষ্টা-বিদ্বেষী সুশীল সমাজ, মিডিয়া আর বুদ্ধিজীবিদের এই সাধারণ মানুষদের আর তাদের মাদ্রাসা শিক্ষার প্রতি গালিগালাজে কিই বা যায় আসে?

যতদুর চোখ যায় - মানুষ আর মানুষ! বাধার বিশাল পাহাড় পেরিয়ে স্রষ্টা-প্রেমী চির-সন্তুষ্টির লাখ লাখ সাদা-মানুষেরা আজ বিষাক্ত-সমাজের বুকে দাড়িয়ে থাকে - চির-সৌম্য, শান্ত, ধৈর্য আর আল্লাহর জিকিরে অন্তর-সিক্ত রাসুল-প্রেমীদের দিকে বেহায়া স্বৈরাচার সহ সমগ্র বিশ্ব তাকিয়ে রয়!

- দুই -

আপনি ব্যক্তিগত জীবনে যতই ইবাদত পালন করুন না কেন - দরবেশ হিসেবে যতই পরিচিতি পান না কেন - মানুষের অধিকারের জন্য রাজপথে নামলেই যত বিপত্তি। হায়না সরকার আপনার দিকে তেড়ে আসবে যেহেতু আপনি তাদের স্বার্থসিদ্ধির পথে বাধাস্বরূপ দাড়িয়েছেন।

এতকাল জামায়াত/শিবির আপ্রান প্রচেষ্টা চালিয়েছে আর মার - খেয়েছে অত্যাচারিত হয়েছে এবং হচ্ছে! অপপ্রচারের বর্ষণ তাদের উপর পড়েছে!

এখন হেফাজতে ইসলাম সামান্য নাস্তিকের যৌক্তিক ইসলাম-সম্মত শাস্তির দাবীতে মাঠে নেমেছে আর স্বৈরাচার তাদের বিরুদ্ধে প্রতিক্রিয়াশীল হয়েছে পুলিশ চাপাতিলিগ, সকল মিডিয়া, আর ইসলাম-বিদ্বেষী বুদ্ধিজীবী নিয়ে!

শান্তিপ্রিয় হেফাজতে ইসলাম আর অন্যান্য ইসলামী দলসমূহের ভাইয়েরা -- স্বাগতম বাস্তবতার জগতে! স্বাগতম প্রকৃত ইসলামী আদর্শ,জীবন আর পরীক্ষায় অনুপ্রবেশে!

বিষয়: বিবিধ

৯৫৫ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File