অবশেষে থলের বেড়াল বের হলো-

লিখেছেন লিখেছেন ডিজিটাল চোখ ১০ মার্চ, ২০১৩, ১১:৩৮:০৭ রাত

অবশেষে থলের বেড়াল বের হলো-

এম পি কবরী ও ত্বকীর বাবা শিকার করলেন জামায়াত শিবির নয়, সরকারের উপরের মহলের যোগসাজশে ত্বকীকে হত্যা করা হয়। নারায়ণগঞ্জে ধারাবাহিক ভাবে যারা খুনের রাজনীতির সাথে জড়িত, তারাই এ কাজ করে অন্য কেউই নয়।

সাহাবাগীদের আন্দোলনরত অবস্থায় ৩ টি খুনের কিঞ্চিৎ বিশ্লেষণ-

... ১ ) থাবা বাবা - সাহাবাগিদের এ সুহৃদের মৃত্যুর পর নির্দ্বিধায় আমাদের মিডিয়া, আমাদের প্রধান মন্ত্রী সবাই এক তালে বগল বাজাচ্ছেন, তাকে জামাত শিবির খুন করে। অথচ গোয়েন্দারা বলেন অন্য কথা। তারা রিপোর্ট করেন এটা নারী ঘটিত ব্যপার। তার পর ও মিডিয়া ও সরকারের লজ্যা নেই।

২) নারায়ণগঞ্জের কিশোর ত্বকী হত্যা - এক বাক্য বিভিন্ন ব্লগে,ফেসবুকে প্রচারণা চালান হয় এটা জামাত শিবির করেছে । তারা এমন কোন অশ্লীল ভাষা নেই যেটা প্রয়োগ করেনি। অবশেষে এম পি কবরী আর ত্বকীর বাবা শিকার করলেন জামায়াত শিবির নয়, সরকারের উপরের মহলের যোগসাজশে ত্বকীকে হত্যা করা হয়। নারায়ণগঞ্জে ধারাবাহিক ভাবে যারা খুনের রাজনীতির সাথে জড়িত, তারাই এ কাজ করে অন্য কেউই নয়।

৩) প্রফেসর গোলাম আযমের বিরুদ্ধে রাষ্ট্র পক্ষের সাক্ষী আহমেদ ইমতিয়াজ বুলবুলের ভাইয়ের খুন- একবাক্যে সেই পরিচিত রাস্ত্রযন্ত্র ও হলুদ সাংবাদিকরা হক্কাহুয়া হক্কাহুয়া করতেছে এটাও জামাত শিবিরের কাজ।

কিন্তু বাংলার জনগন সাক্ষী এটাও মিথ্যা প্রমাণিত হবে।

তার পর ও মিথ্যার বেসাতী যাদের রক্তে মাংসে এক হয়ে গেছে, সমাজ ভাঙ্গার এ কারিগর রা সত্য বলতে সিখবে কি ?

জাতির বিবেকের প্রশ্ন এ ভাবে মিথ্যাচার আর কতদিন চলবে?

বিষয়: বিবিধ

১১৮৩ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File