জামায়াত নেতৃবৃন্দ সুপ্রিম কোর্টে নির্দোষ প্রমাণিত হয়ে জনগণের মাঝে ফিরে আসবেন -আল্লামা সাঈদী

লিখেছেন লিখেছেন ঝাউবাগান ২০ জুলাই, ২০১৩, ১১:১২:৩১ সকাল

কাশিমপুর কেন্দ্রীয় কারাগারে গতকাল শুক্রবার জামায়াতে ইসলামীর নায়েবে আমীর, বিশ্ববরেণ্য মুফাসসিরে কুরআন মাওলানা দেলাওয়ার হোসাইন সাঈদীর সাথে তার আইনজীবীগণ সাক্ষাৎ করেন। আইনজীবীগণ হলেন- ব্যারিস্টার তানভীর আহমদ আল-আমীন, মতিউর রহমান আকন্দ ও এডভোকেট তাজুল ইসলাম।

সাক্ষাৎকালে আল্লামা সাঈদী তার মামলার আপিল প্রস্তুতি সম্পর্কে খোঁজ-খবর নেন। যে দু’টো অভিযোগে তাকে ফাঁসির আদেশদেয়া হয়েছে সে সম্পর্কে প্রচলিত ও আন্তর্জাতিক আইন সম্পর্কে ব্যাপক স্টাডি করে প্রস্তুতি নেয়ার জন্য তিনি আইনজীবীদের পরামর্শ দেন।

সাক্ষাৎকালে আল্লামা সাঈদী বলেন, পবিত্র রমযানমাসে কারাগারে জামায়াত নেতৃবৃন্দকে আটক রেখে সরকার তাদের ওপর চরম জুলুম করছে। তিনি ৯১ বছর বয়স্ক অধ্যাপক গোলম আযমের৯০ বছরের সাজা হওয়ায় বিস্ময় প্রকাশ করেন। তিনিআলী আহসান মোহাম্মদ মুজাহিদের মামলায় ফাঁসির আদেশ সম্পর্কে বলেন, পত্রিকায় প্রকাশিত সংবাদের মাধ্যমে জেনেছি, তদন্তকারী কর্মকর্তা মুজাহিদের বিরুদ্ধে কোন অপরাধের সম্পৃক্ততার প্রমাণ পাননি মর্মে আদালতে স্বীকার করেছেন। এরপরও মুজাহিদকে সাজা প্রদান করে তার ওপর জুলুমকরা হয়েছে।

আল্লামা সাঈদী বলেন, পবিত্র রমযান মাস কুরআন নাযিলের মাস। এই মাসে হক ও বাতিলের সংঘাতে হকের বিজয় হয়েছিল। আমি দ্ব্যর্থহীন ভাষায় বলছি, এমপি, মন্ত্রী বা কোন ধরনের ক্ষমতা বা নেতৃত্বের আকাক্সক্ষা আমার কখনো ছিল না। আমি শুধুমাত্র কুরআনের ময়দানে বিচরণ করতে চেয়েছি। আমি বিশ্বাস করি,কুরআনের ময়দান থেকে সরিয়েদেয়ার যে ষড়যন্ত্র বর্তমান সরকার করছে তা ব্যর্থ হবে। জামায়াত নেতৃবৃন্দ সুপ্রিম কোর্টে নির্দোষ প্রমাণিত হয়ে জনগণের মাঝেফিরে আসবেন ইনশাআল্লাহ। যে দেশে ইসলামের জন্য শিশু, কিশোর, তরুণ, মহিলা ও বৃদ্ধরা জুলুম, নির্যাতন, নিপীড়নের শিকারহয় এবং শহীদের রক্ত ঝরে সে দেশে জালেম সরকারের পতন সময়ের ব্যাপার মাত্র।মাওলানা সাঈদী শারীরিকভাবে দুর্বল হলেও মানসিকভাবে শক্ত আছেন। তিনি দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন। দেশবাসীকে রমযানের শুভেচ্ছা এবং সালাম জানিয়েছেন। সুত্র দৈনিকসংরাম

বিষয়: বিবিধ

১২০১ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File