পৃথিবীর কোথাও এতো কোরান পোড়াইনি --- প্রধানমন্ত্রী শেখ হাঁসিনা

লিখেছেন লিখেছেন শাজিদ ১৪ মে, ২০১৩, ০৮:২০:৩৭ রাত

ঠিক বলেছেন পৃথিবীর কোথাও এতো কোরান পোড়াইনি কিন্তু ৯০% মুসলমানের দেশ বাংলাদেশে পোড়ানো হয়েছে। এখন প্রশ্ন আসে কেন পোড়াইল! বাংলাদেশে কথাকথিত প্রগতিবাদী এমন একটি গ্রপ আছে যারা সরাসরি কোরানের বিরোদ্ধে অবস্থান নিয়ে মুসলমানকে কখনও জঙ্গী, কখনও মৌলবাদী, কখনও মধ্যযুগীয় ইত্যাদি ইত্যাদি অপবাদ দিয়ে দেশের আলেম ওলামা সমাজকে হেয় করে আসছে। শপলা চত্তরে যারা একত্রিত হয়েছিলেন তারা প্রায় সকলেই কোরান ও হদিসের জ্ঞান সম্পন্ন এবং কোরান হাদিস অনুসারী। কোরান হাদিস তাদের জীবন মরন এবং কেরান সুন্নাহের উপরই তারা প্রতিষ্টিত থাকার জন্য প্রাণ বিসর্জন দিতে প্রস্তুত। তারা ১৩ দফা যেই দাবী তোলোছেন তাহাও পবিত্র কোরান হাদিসের আলোকেই তোলেছেন এবং সমাজে নিতি আদর্শ শালীনতা, আদব চরিত্র, মানব অধীকার সহ বিশেষ করে নারীর ইজ্জত আব্রু রক্ষার্থেই রাজপথে এসেছেন।

কথাকথিত প্রগতীবাদী দ্ধারা পরিবেষ্টিত এবং কোরান হাদিস বিরোধী বর্তমান সরকার তৌহিদী জনতার উপর নানা ভাবে অপপ্রচার চালিয়ে ব্যর্থ হয়ে শাপলা চত্তরের আলো নিভিয়ে দিয়ে অন্ধাকারের মধ্যে ঘুমন্ত মানুষকে নির্বিচারে শুধূ হত্যাই করে নাই একই সাথে চত্তরের আশেপাশে নিজেদের গুন্ডাডান্ডা দিয়ে আগুনও লাগিয়ে দিয়েছে আর সরকার নিজেদের এই অপকর্মটি তৌহিদী জনতার উপর চাপিয়ে দিয়ে পার পাওয়ার চেষ্টা করতেছে।

যারা কোরানের শাসন চায়, যারা আল্লাহ ও রাসুল (সঃ) এর ইজ্জত রক্ষার জন্য রাজপথে এসেছেন তারাই কোরান পুড়িয়েছে অপবাদ দেয়াটা শুধু হাঁস্যকরই নয় বরং সরকারের আসল চেহেরার প্রদর্শন। দুঁনিয়ার কোনো মানুষ সরকারের এই ভন্ডামী বিশ্বাস তো করবেই না বরং উল্টা লক্ষ কোটি প্রশ্ন সরকার ও কথাকথিত প্রগতীবাদীর উপর ছুঁড়ে দেবে।

সরকারের আসল চেহেরা এখানেই প্রকাশ পায় যে, আসলে কোউ কোরান পোড়াইতে যায়, নাই গিয়েছিল হেফাজত নেতা কর্মীকে হত্যা করার জন্য আর সেখানে অরাজগ পরিস্থিতি সৃষ্টির জন্য দোকান পাঠে আগুন দিয়েছে সরকারের গন্ডারা, সেই সাথে পোড়ে গেছে দোকানে রাক্ষিত পবিত্র কোরানও।

এখন সরকার বুঝাতে চাচ্ছে যে, হেফাজতীরা শপলা চত্তরে কোরান পোড়াইতে এসেছিল এবং তাহাই করেছে। এখন যদি প্রশ্ন করি যে, সরকার ঘুমন্ত হেফাজত কর্মীর উপর নির্বিচারে যেই গনহত্যা চালিয়েছে তাহা কি কোরান পোড়ানোর অভীযোগে? সূতরাং প্রধানমন্ত্রীকে অনুরোধ করব, কথা বলার সময় জ্ঞান চর্চা করুন এবং জিব্বা সামলিয়ে কথা বলুন।

বিষয়: বিবিধ

১৯২৪ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File