দানবলীগ বেপরোয়া কেন?

লিখেছেন লিখেছেন শাজিদ ২০ জানুয়ারি, ২০১৩, ০২:৪০:২৭ দুপুর



ছাত্রলীগ যুবলীগ দিয়ে কি করাবেন তাহা পূর্ব পরিকল্পিত। আজকে ছাত্রলীগ যুবলীগেরা যাহা করতেছে তাহা রাতারাতি নেয়া সিদ্দান্তের ফসল নয় বরং ক্ষমতায় আসার আগে থেকেই এই ছক তেরী করা ছিল তাই

তিনি ক্ষমতায় আসতেই সমস্ত অঙ্গ সংঘটনের যাবতীয় দায় দায়ীত্ব ছেড়ে দিয়েছেন (ঠিক ঐ দিনই আমি প্রথম-আলোতে ব্যাখ্যা দিয়ে মন্তব্য করেছিলাম)

[img]যাতে ছাত্রলীগ যুবলীগ দিয়ে যাহা কিছু করাবে তার দাগ উনার গায়ে না লাগে। কলেজ বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগেরা যখন তান্ডব চালাচ্ছিল, যুবলীগেরা টেন্ডার ও দখলবাজীতে উল্লাস করছিল তখন দলের শীর্ষ পর্যায় থেকে বলা হয়েছিল যে, ছাললীগ যুবলীগের অপকর্মের দায়ভার দল নেবেনা (সৈয়দ আশরাফ) এর ২/৪ দিন পর দেখা গেল সভা সমাবেশ করে দলের শীর্ষ পর্যায় থেকে আবার ছাত্রলীগ যুলীগের গায়ে তেল মারা শুরু করেছেন (সাজেদা চৌধুরী) এবং একই সাথে ছাত্রলীগ যুবলীগকে স্বরন করিয়ে দিয়েছেন যে, তোমাদেরকে বিনা টেন্ডারে ২ কোটি টাকার কাজ দেয়া হয়েছে তাহা ভূলে যেও না। আমরা জানিনা টেন্ডার বিহীন কাজের জন্য রাষ্ট্র ভান্ডার থেকে ২ কোটি টাকা বরাদ্ধ দেয়া হয়েছে কিন্তু এর বিপরীতে কি কি কাজ হয়েছে বা আদৌ কোনো কাজ হয়েছে কিনা জনগন জানেনা। যদি কাজ না হয় তাহলে রাষ্ট্রের টাকা দলের অঙ্গ সংগঠন ছাত্রলীগ যুবলীগকে দান করা হয়েছে।

বিষয়: বিবিধ

৯৮৩ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File