দাদাকে বল্লাম, দাদা পিটে কাঁদা রয়ে গেছে, দাদা বল্লেন ভাই কোর্তা চড়ালে কাঁদা ঢেকে যাবে।

লিখেছেন লিখেছেন শাজিদ ১৪ এপ্রিল, ২০১৩, ০১:৪৫:২৩ দুপুর

মনেমনে ঠিক করেছিলাম আজ বংলা সালের প্রথম দিনে কাউকে কঠিন কিছু বলবনা কিন্তু পারলাম কই আমাদের দেশে এমন কিছু লোক আছেন যারা অনেকটা দৃশ্যমান শয়তান। ক্ষমতার চেয়ারে বসলেই মুখে যাহা আসে তাহাই বলতে পারে এটিই যদি ক্ষমতাবানের চরিত্র হয় তাহলে জাতী আর যায় কোথায়!

মাননীয় প্রধানমন্ত্রী জানালেন মদিনার সনদ অনুযায়ী দেশ চলবে। বাংলাদেশ তো বটেই দুনিয়ার ১২০ কোটি মুসলমান আনন্দিত হবে ১৪ শত বছর পরে হলেও পৃথিবীর বুকে জনপদ শাসনের জন্য মদিনার সনদ পুনরায় বাস্তবায়ন হচ্ছে। তবে দুঃখ জনক হলেও সত্য যে মাননীয় প্রধানমন্ত্রী এবং তার আশে পাশেরা মদিনার সনদ সম্পর্কে কতটুকু জ্ঞান রাখেন বা আদৌ জ্ঞান রাখেন কিনা। তাহাছাড়া যেটি দৃশ্যমান সেটি হচ্ছে মদিনার সনদ প্রনয়নকারী রাসুল (সঃ) কে নিয়ে যারা কটুক্তি করে আমাদের প্রধানমন্ত্রী হচ্ছেন নাস্তিক মুরতাদের সরদারনী, আশ্রয় পশ্রয় দাতা, পিষ্টপোষক, নিরাপত্তা প্রনয়ন কারী। আমি সরাসরি বলতে সাহস করছি কারণ এটি দৃশ্যমান কাউকে বুঝিয়ে বলতে হবেনা বরং সবাই আমার মত দেখছেন। আল্লাহর কাছে প্রধানমন্ত্রীর দির্ঘ্যায়ু এবং হেদায়ত কামনা করছি।

--------------

আজ ১লা বৈশাখ, গ্রীষ্ম কালের প্রথম দিন বর্ষা এখনও পাক্কা দুইমাস বাকী রয়েছে। তবে সবকিছুতেই আগাম প্রস্তুতি থাকে বর্ষা আগমন দুই মাস থাকলেও বর্ষার শেতশেতে পানিতে বসে সূরে সূরে বোঁ বোঁয়া ডাকের প্রস্তুতি থাকা দরকার। আমার মনেহয় সেই বোঁ বোঁয়া ডাকের প্রস্তুতি গ্রীষ্মের প্রথমদিন থেকেই শুরু হয়েছে।

-------------

‘‘ইসলামের সৌন্দর্য ধারণ করে সুন্দর বাংলাদেশ গড়তে চাই’’

জনগনের টাকায় লালিত পুলিশ প্রশাসনের চার স্তরের নিরাপত্তা দিয়ে ইসলামরে দৃশ্যমান দোষমনকে যারা লালন করে তারাই এখন বলছেন মদিনার সনদ অনুসারে দেশ শাসন করবেন, তারাই এখন বলছেন ইসলামের সৌন্দর্য ধারণ করে সূন্দর দেশ গড়বেন। আজ ১লা বৈশাখে এই নাস্তিকেরা আমাদের এই মহান ব্যক্তিবর্গের প্রত্যেক্ষ সহযোগীতায় মঙ্গল প্রদীপ জ্বালিয়ে অগ্নিপুঁজা করবে, বাহ্ মন্ত্রীবর্গ বাহ্, কতই সূন্দর ভাবে পবিত্র ইসলামের সৌন্দর্য ধারণ করবেন।

বিষয়: বিবিধ

১০৬৮ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File