ফেসবুকে কথিত ইসলামপন্থী ছেলে-বেটিদের ক্যাচাল নিয়ে কিছু কথা Happy

লিখেছেন লিখেছেন চেয়ারম্যান ১৩ অক্টোবর, ২০১৩, ০৯:৪৩:৩৬ রাত



ফেসবুকে ইদানিং কথিত ইসলামপন্থীদের ক্যাচাল তীব্র আকার ধারণ করেছে। কয়েকশ লাইক পেয়ে ওরা যেন আজ আসমানে উড়ছে। আর একজন ছেলেবেটি আরেকজনের পিছনে লেগে আছে। কে কাকে হেনস্থা করতে পারে। সাহায্য নিচ্ছে মেয়েদের ও। ইনবক্সে হালাল প্রেম করতে গিয়ে ধরা খাচ্ছে ছেলেবেটিরা।

এই সব চেলেব্রেটিদের আগে অবস্থা ছিলো এই রকম।



পরে বহুত খাটাখাটি করে , লেখাপড়া ইস্তফা দিয়ে আজকে সেলেব্রেটি হয়েছে। সেলেব্রেটি হওয়া দোষের না। কিন্তু তখন যখন যখন এইসব সেলিব্রেটিরা রাস্তার মহিলাদের মত অথবা ছাত্রলীগের মত কামড়াকামড়ি করে ইসলামী আন্দোলনের বারোটা বাজাচ্ছে।

আমি গ্যারান্টি দিয়ে বলতে পারবো এই সব সেলেব্রেটিদের অধিকাংশ ইসলামপন্থীদের সাথে তেমন কোনো সম্পৃক্ততা নাই। এরা জাস্ট নাম ব্যবহার করে হিট খাইতে চায়। জীবনে কোনো দিন একটি প্রোগ্রামে ও যায় না। আর চারিত্রিক দিক তো ফাস হওয়া ইনবক্স দেখলেই বুঝা যায়। ছাত্রলীগের চেয়ে বেশি কোনো পার্থক্য নাই। কিন্তু মানুষের কাছে পরিচয় দেয় ইসলামী আন্দোলনের হেনতেন।একজন তো ইনবক্সে ধরা খেয়ে বলেছিলো ফেসবুককে আল্লাহ হাফিজ। ২ দিন পরে আবার আল্লাহ হাফেজকে খোদা হাফেজ বলে আবার চলে এসেছিলো ফেসবুকে। Tongue Surprised Surprised

আর এই সব সেলেব্রেটিরা অধিকাংশই ইন্টারমিডিয়েট পাশ। তা ও ২-৩ বার পরীক্ষা দিয়ে। আর এখন তো সেলেব্রেটি হয়ে পড়ার টেবিলে বসার সময় নাই। পড়ালেখা বাদ দিয়ে এখন ফুলটাইম ফেসবুকার। পড়া লেখার সময় কই ? একজন প্রকৃত স্টুডেন্ট যখন তার পরবর্তী পরীক্ষা কিভাবে আরো ভালো করা যায় সেটা নিয়ে টেনশনে থাকে , তখন এই সব সেলেব্রেটিরা টেনশন করে পরবর্তী বার ক্যাচাল হলে কিভাবে ক্যাচালে জিতা যায়। কিভাবে সিন্ডিকেট করে প্রতিপক্ষ সেলেব্রেটিকে ঘায়েল করা যায়।

এই হচ্ছে অধিকাংশ তথাকথিত ইসলামপন্থী সেলেব্রেটিদের বাস্তব অবস্থা। এদের কারণে প্রকৃত ইসলামপন্থীরা অনেক সময়

বিব্রতবোধ করে। ক্ষুন্ন হচ্ছে ইসলামপন্থী সংগঠনের। এই সব তথাকথিত সেলেব্রেটিদের বর্জন করার এখনি সময়।

বিষয়: বিবিধ

২৫৯০ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File