জোর করে গিলানো জয়কে মানুষ কিন্তু প্রচুর বমি করে দিবে Winking Winking

লিখেছেন লিখেছেন চেয়ারম্যান ২৯ সেপ্টেম্বর, ২০১৩, ০৬:২৭:৩৮ সকাল

এতক্ষণ ইন্ডিপেন্ডেন্ট টিভিতে সজীব ওয়াজেদ জয়ের Lets Talk অনুষ্ঠান দেখলাম। বার বার সেই শুধু বলতেছে শুধু ২ দল দেখলে হবে না , কুয়ালিটি দেখে ভোট দিতে হবে। মেধা দেখে ভোট দিতে হবে। আর সারাক্ষণ প্রত্যক্ষ বা পরোক্ষ ভাবে বিএনপি জামায়াতের বিষেদাগার করছে। হে নাকি হার্ভার্ড গ্রেজুয়েট। একটু আগে উইকিপিডিয়াতে দেখলাম হার্ভাডের তত্বাবধানে একটি কলেজ থেকে পাশ করেছে জয়। যেমন আমাদের দেশের জাতীয় বিশ্ববিদ্যালয়ের আন্ডারে কবি নজরুল কলেজ থেকে পাশ করার মত। জয়ের কাছে আরেকটা প্রশ্ন, আরে বেটা তোর যদি এত কুয়ালিটি থাকে তাহলে বিষেদাগার কেন ?

তারপর টেন্ডারবাজি নিয়ে বলছে সব অনলাইনে করেছে। তাই দুর্নীতির কোনো সুযোগ নাই। এগুলো শুধু আবাল মানুষদের বুঝানো সম্ভব। অনলাইনে এপ্লাই করলে এপ্লিকেশনটা কিন্তু কতৃপক্ষের কাছে যাবে। সো ঐখানে তো ঘুষ দিয়ে সব ম্যানেজ।

পদ্মা সেতু আর শেয়ারবাজার নিয়ে কোনো কথা বললেই আমাদের জয় বাইন মাছের মত শুধু পিছলে যায়।

তার পর বার বার বলছে ৭৫ এর পর বাংলাদেশের কোনো সরকার এত উন্নয়ন করে নাই যা করেছে বর্তমান সরকার । জানতে ইচ্ছে হয় , ৭৫ এর আগে কি বাংলাদেশের মানুষ বেহেস্তে ছিলো ? বেহেস্তে থাকলে আওয়ামীলীগ কেন লন্ডন পালিয়ে গিয়ে বললো ফেরাউনের পতন হয়েছে ?

যাই হোক জয়ের অনুষ্ঠান দেখে এটাই সিদ্বান্ত আমার তা হলো , বাংলাদেশের মিডিয়া ও আওয়ামীলীগ , দেশের মানুষের উপর জোর করে জয়কে চাপিয়ে দিতে চাচ্ছে। কিন্তু মিডিয়া ও আওয়ামীলীগের বুঝা উচিত জোর করে কিছু গিলানো যায় না , মানুষ কিন্তু প্রচুর বমি করে দিবে।

বিষয়: বিবিধ

১৯৫০ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File