সিলেটে প্রার্থী প্রত্যাহার,কর্মীরা জামায়াতকে কি মেসেজ দিল? ফেসবুক প্রতিক্রিয়া Worried

লিখেছেন লিখেছেন চেয়ারম্যান ২৬ মে, ২০১৩, ১২:২৫:১৬ রাত

আজকে শুধু মাত্র ১৮ দলীয় জোটের কারণেই জামায়াত নেতৃত্ব তথাকথিত যুদ্বপরাধের অপরাধে ট্রাইবুনালের কাঠগড়ায় .. হাজারো জামায়াত শিবিরের কর্মী জেলে বন্ধী ..হাজারো ভাই পঙ্গু ..বিধবা হয়েছেন অনেক বোন,নির্যাতিত লাখো ভাই ..কিন্তু এই জোটে থেকে জামায়াত শিবির কি পেল ? রাজশাহীতে আগেই প্রার্থী প্রত্যাহার করা হয়েছে ..সিলেটে ও প্রত্যাহার করা হয়েছে শেষ পর্যন্ত ..বিএনপি জন্য জামায়াত শিবিরের এত সেক্রিফাইস ..কিন্তু বিএনপির কোনো সেক্রিফাইস আছে ? জামায়াত যদি নিজেরা এখনো দাড়াতে শিখতে না পারে ..সামনের দিনগুলোতে বিএনপির এইভাবে পা চেটে যেতে হবে ..হরতাল দিবো বিএনপি . গুলি খাইবো জামায়াত শিবির ..ক্ষমতায় গিয়া দুর্নীতি করে আঙ্গুল ফুলে কলাগাছ হবে ফালুরা , তারপর সেই টাকা দিয়া এনটিভি আর টিভির মত টিভি চ্যানেল বানিয়ে জামায়াত নেতাদের পাক্কা যুদ্বপরাধি আর শিবিরকে সন্ত্রাসী বানাবে।

প্রার্থী প্রত্যাহার নিয়ে ফেসবুকে দেখা গেলো জামায়াতের এই সিদ্বান্তে বিরুদ্বে ক্ষুব্ধ প্রতিক্রিয়া ..

এই রকম কিছু প্রতিক্রিয়া দেখি প্রথমে..নিরাপত্তাজনিত কারণে নামগুলো অস্পস্ট করে দেওয়া হলো























এগুলো হলো উল্লেখযোগ্য প্রতিক্রিয়া ...জামায়াত নেতৃবৃন্দ এই ধরনের সিদ্বান্ত নেওয়ার আগে কি কর্মীদের মতামত জানার দরকার ছিল না ? আমি ফেসবুকে কয়েকটা গ্রুপ দেখেছি যেখানে অধিকাংশ ফেসবুকার জোবায়ের ভাইকে প্রার্থী চেয়েছিলেন।

এখন কথা হলো কর্মীদের মতামত না নিয়ে এই ধরনের সিদ্বান্ত জামায়াতের জন্য কি কোনো সুফল বয়ে আনবে ? এবং ভবিষ্যতে কি বিরূপ প্রতিক্রিয়া বয়ে আনবে না ?

বিষয়: বিবিধ

৪৩১৭ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File