হে আল্লাহ! বাংলাদেশকে ভিকারীর দেশ বানানোর নেতার অভাব নেই কিন্তু বাংলাদেশকে পৃথিবীর বুকে শ্রেষ্ট বানানোর নেতা খুবই কম মির কাসেম আলী তাদের মধ্যই একজন।

লিখেছেন লিখেছেন কুয়েত থেকে ০৯ মার্চ, ২০১৬, ০২:১৩:৩১ দুপুর

এদেশের ইসলামী সমাজ বিনির্মাণের সফল কারিগর জনাব মীর কাসেম আলী হে আল্লাহ, একজন মজলুম মানুষের জীবন তোমার অসীম দয়া ও করুণা দিয়ে রক্ষা করো। আমাদের অক্ষম দুটি হাত আর দুই ফোটা অশ্রু তোমার করুণার মূখাপেক্ষী।

বাংলা মা প্রতিদিন মির কাসেম আলী জন্ম দেয়না হে আল্লাহ এই বাংলাদেশকে ভিকারীর দেশ বানানোর নেতার অভাব নেই কিন্তু বাংলাদেশকে পৃথিবীর বুকে শ্রেষ্ট বানানোর নেতা খুবই কম মির কাসেম আলী তাদের মধ্যই একজন।

তিনি একজন বীর, একজন একজন আদর্শ নেতা,

তিনি একজন দায়িত্বশীল, তিনি একজন কিংবদন্তী সংগঠক, তিনি একজন দায়িত্ববান শ্রেষ্ঠ অভিভাবক। এই দেশের এমন কোন জায়গা নেই যেখানে তার অবদান নেই।

.

সমাজ সেবায় রয়েছে তার শ্রেষ্ট অবদান।

ইসলাম প্রতিষ্ঠায় রয়েছে তার শ্রেষ্ঠ অবদান।দেশের প্রথম পরিপূর্ণ ইসলামিক পন্থায় পরিচালিত ব্যাংক তারই প্রতিষ্ঠিত।

সর্বপ্রথম ইসলামিক পন্থায় পরিচালিত দিগন্ত টিভি তারই প্রতিষ্ঠিত। সেন্টমার্টিন দ্বীপে প্রথম যাত্রা করা তারই "কেয়ারি সিন্দাবাদ" সার্বক্ষণিক জনগনের সেবাই নিয়োজিত ।

এছাড়াও গরীব রোগীদের জন্য তিনি প্রতিষ্ঠিত করেছেন ফুয়াদ আল খতিব হাসপাতাল, ইবনে সিনা মেডিকেল কলেজ ও হাসপাতাল, ইসলামী ব্যাংক হাসপাতাল, ইসলামী ব্যাংক মেডিকেল কলেজ, ইবনে সিনা ফার্মাসিউটিক্যাল।

এমন একজন মানুষকে ফাঁসী দেওয়া মানে বাংলাদেশের উন্নয়নের একটা বিরাট অংশকে ধ্বংস করে দেওয়া।

রুখে দাড়াও বাংলাদেশ। মীর কাসেম আলীর মুক্তি চাই Free Mir Quasem Ali ইয়া আল্লাহ, তুমি মীর কাসেম আলীকে মুক্তির ব্যবস্থা করে দাও, আমাদের অক্ষম দুটি হাত আর দুই ফোটা অশ্রু তোমার করুণার মূখাপেক্ষী। আমিন।

বিষয়: বিবিধ

১৩৬১ বার পঠিত, ৬ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

361967
০৯ মার্চ ২০১৬ সন্ধ্যা ০৭:৫১
আফরা লিখেছেন : রুখে দাড়াও বাংলাদেশ। মীর কাসেম আলীর মুক্তি চাই Free Mir Quasem Ali ইয়া আল্লাহ, তুমি মীর কাসেম আলীকে মুক্তির ব্যবস্থা করে দাও, আমাদের অক্ষম দুটি হাত আর দুই ফোটা অশ্রু তোমার করুণার মূখাপেক্ষী। আমিন ।

আল্লাহ আপনাকে উত্তম জাজা দান করুন । আমীন ।
০৯ মার্চ ২০১৬ রাত ০৮:০০
299946
কুয়েত থেকে লিখেছেন : মনযে কতকিছু করতে চায় কিনতু আজ নিজেকে বড়ই অক্ষম এবং অসহায় মনে হচ্ছে। আল্লাহ আপনাকেও উত্তম জাযা দান করুন। আমিন মন্তব্যর জন্য অসংখ্য ধন্যবাদ
361979
০৯ মার্চ ২০১৬ রাত ০৮:২১
শেখের পোলা লিখেছেন : হে আল্লাহ, এ বিষয়ে তোমার সিদ্ধান্তই আমার সিদ্ধান্ত৷ তুমি বাঁচাতেও পার, মারতেও পার৷ আমাদের কল্যনের জন্য যেটা উপকারী তুমি তাই কর৷
০৯ মার্চ ২০১৬ রাত ০৯:২৭
299956
কুয়েত থেকে লিখেছেন : হে বিশ্ব পরিচালক মহান আল্লাহ! আমরা অক্ষমদের কিছুই করার নেই পরিয়াদ করা ছাড়া। আমাদের পরিয়াদ কবুল করুন। আপনার মূল্যবান মন্তব্যটির জন্য অসংখ্য ধন্যবাদ
361985
০৯ মার্চ ২০১৬ রাত ০৯:৪৭
রিদওয়ান কবির সবুজ লিখেছেন : এটাইতো স্বাভাবিক! এই দেশকে আত্মনির্ভরশিল হতে দাদা রা কেমনে দিতে পারেন।
362446
১৪ মার্চ ২০১৬ সন্ধ্যা ০৭:৪৯
মোহাম্মদ আব্দুল মতিন মুন্সি লিখেছেন : হে আল্লাহ, এ বিষয়ে তোমার সিদ্ধান্তই আমার সিদ্ধান্ত৷ তুমি বাঁচাতেও পার, মারতেও পার৷ আমাদের কল্যনের জন্য যেটা উপকারী তুমি তাই কর৷

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File