চেতনা কি ঈমানদারদের থাকেতে নেই.? বইমেলায় ব-দ্বীপ প্রকাশন’র স্টলে শোভা পাচ্ছে চরম ইসলাম বিরোধী বই। কেউকি দেকার নেই..?

লিখেছেন লিখেছেন কুয়েত থেকে ১৫ ফেব্রুয়ারি, ২০১৬, ০৪:৫০:০২ বিকাল

বই মেলায় কি কোন কতৃপক্ষ নেই ? যদি এই ভাবে চলতেই থাকে তাহলে আল্লাহর গজব অতি নিকঠে এই জাতিরে উপর আসবেই কারন যারা দেখেও দেখেনা তাদের উপর গজব আসাই সভাবিক।

এটা আপনাদের আমাদের সকলেরই ঈমানী দায়িত্ব ঐ প্রকাশনাকে দ্রুত সরিয়ে দেওয়া। এবারে বইমেলায় ব-দ্বীপ প্রকাশন’র স্টলে শোভা পাচ্ছে চরম ইসলাম বিরোধী বই।

এই বইমেলায় ব-দ্বীপ প্রকাশন’র স্টলে শোভা পাচ্ছে চরম ইসলাম বিদ্বেষী এক বই, নাম- “ইসলামের ভূমিকা ও সমাজ উন্নয়নে সমস্যা”। বইটির লেখক শামসুজ্জোহা মানিক।

বইটির প্রতিটি পৃষ্ঠায় পৃষ্ঠায় রয়েছে মুসলমানদের আল্লাহ, নবী ও ইসলামকে নানান অশ্লীল গালাগালিতে ভরপুর।

বইটির ৩২ নং পৃষ্ঠায় বলা হয়েছে- আল্লাহ্‌ তো মানুষেরই সৃষ্টি। কাজেই এটা মুহাম্মদের মানস সৃষ্টি। মুহাম্মদের কাছে গ্রহণযোগ্য ছিল এই রকম এক সন্ত্রাসী ও স্বেচ্ছাচারী মহাশক্তিমান অলৌকিক সত্তার কল্পনা এবং তার সর্বশ্রেষ্ঠ দাস প্রতিনিধি স্বরূপ তাঁর নিজেকে। (অধ্যায় : ইসলাম ও নিরঙ্কুশ একত্ববাদ, পৃষ্ঠা: ৩২)

বইটির ৩৬ নং পৃষ্ঠায় বলা হচ্ছে- আল্লাহ্‌র প্রকৃতিই যদি এমন এক স্বেচ্ছাচারী ও বিকৃত মানসিকতাসম্পন্ন পীড়নবাদী বা ধর্ষকামীর হয় তবে এই আল্লাহ্‌র প্রকৃতি অনুসরণে মানুষ কোন্‌ চরিত্র অর্জন করতে পারে তা সহজেই অনুমেয়। (অধ্যায়: স্বৈরতন্ত ইসলামের এক অনিবার্যতা, পৃষ্ঠা: ৩৭)

বইটির ৫১ নং পৃষ্ঠায় বলা হচ্ছে- আমাদের দেশে সমাজ জীবনে নারীর তুলনামূলক অনুপস্থিতি এবং নারীর উপর ধর্ষবাদী পুরুষদের যৌন আগ্রাসন ও ধর্ষণের আধিক্য যে কোনও মানুষের চোখে পড়বে। এটা অবশ্য আমাদের দেশের একক অবস্থা নয়, সমগ্র মুসলিম পৃথিবীর অবস্থাই কম-বেশি এই রকম। (অধ্যায়- ইসলামের বিজয়ে নারীর পরাজয়, পৃষ্ঠা- ৫১)

বইটির ১১০ নং পৃষ্ঠায় বলা হচ্ছে- মুহাম্মদ নিজ মতবাদ ও কর্তৃত্ব প্রতিষ্ঠার জন্য কোনও কাজেই পিছপা ছিলেন না এবং তৎকালীন অর্ধসভ্য, দরিদ্র ও মরুময় আরবের মানদণ্ড অনুযায়ী নিজ স্থূল সম্ভোগের ক্ষেত্রেও কম যান নাই। আসলে তিনি ছিলেন অসাধারণ কূট, ধূর্ত ও নির্দয়। (অধ্যায়: ইসলামের অশুভ ভূমিকা, পৃষ্ঠা-১১০)

বইটির ১১৪ নং পৃষ্ঠায় বলা হচ্ছে- বিশেষত ইসলাম ধর্ম এক ভয়ংকর সন্ত্রাসী ও ধর্ষকামী বা স্যাডিস্টিক একনায়কী ধর্ম। এই ধর্ষকামী বা স্যাডিস্টিক ধর্মের প্রচণ্ড প্রভাবের ফলে এ দেশে কোনও শুভ শক্তি মাথা তুলে দাড়াতে পারছে না। অধ্যায়: ইসলামের অশুভ ভূমিকা, পৃষ্ঠা-১১৪)

লেখক কে বলার মত ভাষা আমার জানানেই। তিনি কোন ভাল পরিবারের সন্তানতো নয় তার পিতৃ পরিচয়ও আছেকিনা আল্লাহ ভালো জানেন। কতৃপক্ষের নিকট অনুরোধ করবো অতি সত্বর ষ্টলটি বন্ধ করা হউক।

বিষয়: বিবিধ

১৩৯৪ বার পঠিত, ১৩ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

359599
১৫ ফেব্রুয়ারি ২০১৬ বিকাল ০৫:১৬
কুয়েত থেকে লিখেছেন : বলাবাহুল্য ব-দ্বীপ প্রকাশনের শুধু একটি বই নয় বরং প্রতিটি বই ইসলাম নিয়ে গালাগালিতে ভরপুর। এবারের বইমেলায় তাদের স্টলে প্রকাশ্যে বিক্রি হচ্রেছ একই ধরনের চরম ধর্মবিদ্বেষী অনেক বই। এগুলো হচ্ছে-
ক)বই-জিহাদ:জবরদস্তিমূলক ধর্মান্তকরণ,সাম্রাজ্যবাদ ও দাসত্বের উত্তরাধিকার। লেখক-এম এ খান।
খ)বই-ইসলাম ও আধুনিক সভ্যতা। লেখক-শামসুজ্জোহা মানিক
গ)বই-ইসলামে নারীর অবস্থান। শামসুজ্জোহা মানিক
ঘ)বই-ইসলাম বিতর্ক(প্রবন্ধ সংকলন)-শামসুজ্জোহা মানিক
ঙ)বই-মুহাম্মদ,জিহাদ ও ইসলামের সহিংস প্রচার। লেখক-এম এ খান।
359609
১৫ ফেব্রুয়ারি ২০১৬ সন্ধ্যা ০৭:০৫
আনিসুর রহমান লিখেছেন : These type of books not only attack our social value also try to create a social clush.
In one word it is a great conspicuously against Bangladesh in the name of freedom.
১৬ ফেব্রুয়ারি ২০১৬ বিকাল ০৪:৫৬
298198
কুয়েত থেকে লিখেছেন : অনেক অনেক ধন্যবাদ আপনাকে। বাংলাদেশ আল্লাহর নেয়ামতে ভরপুর অথচ আমরা আল্লাহর শোকর গুজার না হয়ে কি ভাবে আল্লাহকে অসন্তুষ্ট করবো ব্যক্তিগত ভাবে এবং রাষ্ট্রিয় ভাবে সে কাজটাই করে যাচ্ছি। আল্লাহ আমাদেরকে ক্ষমা করুন।
359612
১৫ ফেব্রুয়ারি ২০১৬ সন্ধ্যা ০৭:৪৪
এম আবদুল্লাহ ভূঁইয়া লিখেছেন : লেখক কে বলার মত ভাষা আমার জানানেই। তিনি কোন ভাল পরিবারের সন্তানতো নয় তার পিতৃ পরিচয়ও আছেকিনা আল্লাহ ভালো জানেন। কতৃপক্ষের নিকট অনুরোধ করবো অতি সত্বর ষ্টলটি বন্ধ করা হউক।
১৬ ফেব্রুয়ারি ২০১৬ বিকাল ০৪:৫৭
298199
কুয়েত থেকে লিখেছেন : ধন্যবাদ অনেক অনেক আপনাকে
359623
১৫ ফেব্রুয়ারি ২০১৬ রাত ০৯:৩১
রিদওয়ান কবির সবুজ লিখেছেন : স্টল বন্ধ করা হয়েছে। কিন্তু বই বা এর লেখক এর বিরুদ্ধে কোন ব্যবস্থা নেওয়া হয়নি।
১৬ ফেব্রুয়ারি ২০১৬ বিকাল ০৫:০২
298200
কুয়েত থেকে লিখেছেন : স্টল বন্ধ করে একটা ভালো কাজ করেছে। তবে গৃহস্তের আন্দাজ অবস্থা বুঝেই চোর চুরি করে। কুলাংগারেরা মনে করে কলা চুরিতে ফাসী নাই। ইসলাম প্রিয় সরকার হলে এই কুলাংগারদের জবে করেই শেষ করা হতো তাদের স্পর্দাও এত বৃদ্ধি পেতনা। ধন্যবাদ আপনাকে
১৬ ফেব্রুয়ারি ২০১৬ সন্ধ্যা ০৬:০৭
298207
কুয়েত থেকে লিখেছেন : আলহামদুলিল্লাহ, ইসলাম বিদ্বেষী ব-দ্বীপ প্রকাশন বন্ধ করে দেয়া হয়েছে, এবার আওয়াজ তুলুন প্রকাশক শামসুজ্জোহাকে গ্রেফতার করতে হবে...
359665
১৬ ফেব্রুয়ারি ২০১৬ রাত ০৩:৪৭
শেখের পোলা লিখেছেন : কে করবে এর প্রতিকার? কার কাছে নালিশ করবেন? শাসক পক্ষ এদেরই প্রোমোট করবে৷ আমরা আজ বড়ই দুর্দীনে আছি৷ আল্লাহ আমাদের রেহাই দিন৷
১৬ ফেব্রুয়ারি ২০১৬ দুপুর ১২:৪৩
298190
মো সারোয়ার হোসেন লিখেছেন : সহমত ভাই
১৬ ফেব্রুয়ারি ২০১৬ বিকাল ০৫:০৪
298203
কুয়েত থেকে লিখেছেন : গৃহস্তের আন্দাজ অবস্থা বুঝেই চোর চুরি করে। কুলাংগারেরা মনে করে কলা চুরিতে ফাসী নাই। ইসলাম প্রিয় সরকার হলে এই কুলাংগারদের জবেহ করেই শেষ করা হতো এবং তাদের স্পর্দাও এত বৃদ্ধি পেতনা। ধন্যবাদ আপনাকে
১৬ ফেব্রুয়ারি ২০১৬ বিকাল ০৫:০৪
298204
কুয়েত থেকে লিখেছেন : গৃহস্তের আন্দাজ অবস্থা বুঝেই চোর চুরি করে। কুলাংগারেরা মনে করে কলা চুরিতে ফাসী নাই। ইসলাম প্রিয় সরকার হলে এই কুলাংগারদের জবেহ করেই শেষ করা হতো এবং তাদের স্পর্দাও এত বৃদ্ধি পেতনা। ধন্যবাদ আপনাকে
১৬ ফেব্রুয়ারি ২০১৬ বিকাল ০৫:০৬
298205
কুয়েত থেকে লিখেছেন : গৃহস্তের আন্দাজ অবস্থা বুঝেই চোর চুরি করে। কুলাংগারেরা মনে করে কলা চুরিতে ফসী নাই। ইসলাম প্রিয় সরকার হলে এই কুলাংগারদের জবেহ করেই শেষ করা হতো এবং তাদের স্পর্দাও এত বৃদ্ধি পেতনা। ধন্যবাদ আপনাকে

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File