তুরস্কের প্রখ্যাত আলেম, বহু গ্রন্থ প্রণেতা নুরুদ্দিন ইলদিজের লেখা একটি চিঠি, মহা শক্তিধর মহান আল্লাহ তালার সালাম বর্ষিত হোক তোমাদের উপর, হে এশিয়ার বীর সেনানীগণ।

লিখেছেন লিখেছেন কুয়েত থেকে ১৩ জানুয়ারি, ২০১৬, ০৪:৩১:২৪ বিকাল

আজ আমাদের অবস্থা এমন এক পরযায়ে গিয়ে পৌছে গেছে যে, আমরা ভাল আর মন্দকে পার্ত্যক্যও করতে পারছিনা। অথচ একটা বাচ্ছাও ভালো মন্দ বুঝতে পারে। আমরা রাজনৈতিক চেতনাকে এত বেশী বুঝেছি যে কারনে ভালোটাও সিকৃতি দিতে পারছিনা।

অথচ বিদেশীরা ও আমাদের দেশের ইসলামী ব্যক্তিদের নিয়ে লেখছেন, তুরস্কের প্রখ্যাত আলেম, বহু গ্রন্থ প্রণেতা নুরুদ্দিন ইলদিজের লেখা একটি চিঠি

বাংলাদেশ জামায়াতে ইসলামীর নেতাদেরকে উদ্দেশ্য করে ।

এই মহাবিশ্বের মালিক, মহা শক্তিধর মহান আল্লাহ তালার সালাম বর্ষিত হোক তোমাদের উপর, হে এশিয়ার বীর সেনানীগণ।

তোমাদের অন্তর আজ হযরত (রা) হামযা (রা) হযরত সুমাইয়া (রা) হযরত ইয়াসসির (রা) মিহরাবে শহীদ হওয়া হযরত উমার (রা)এর ঈমানের মত ঈমানে পরিপূর্ণ হয়েছে সালাম তোমাদের সেই প্রশান্ত আত্মার প্রতি।

আজ তোমরা, উহুদের সাহসী সেই যুদ্ধাদের প্রতিনিধি, আজ যারা তোমাদেরকে নির্মূল করতে চায় তারা জানে না যে তোমাদের এই রক্ত তোমাদের উত্তরসূরিদেরকে জাগিয়ে রাখবে যুগের পর যুগ , শতাব্দীর পর শতাব্দী।

তারা মৃত্যুবরণ করবে, তাদের নিশানা মুছে যাবে, তাদের নাম মানব ইতিহাসে খুজেও পাওয়া যাবে না কিন্তু পৃথিবী যতদিন থাকবে ততদিন এই মানবতা তোমাদেরকে স্মরণ করবে।

তোমাদের এই ঢেলে দেওয়া রক্ত দিয়ে লখবে নতুন করে ইতিহাস ভাঙ্গা কেল্লায় উঠবে ইসলামের বিজয় পতাকা, তোমাদের দেখে আসবে আর লাখো মুজাহিদ।

তোমারা মানুষের অন্তরে, ফেরেশতাদের দলিলে বেচে থাকবে অনন্তকাল। ওরা কিয়ামাতের দিন নিকৃষ্ট হয়ে উঠবে, আর তোমরা শহীদ হিসাবে বীরের বেশে কিয়ামতের দিন জেগে উঠবে।

হে এই সময়ের হামযাগন; আব্দুল কাদের মোল্লা

মুহাম্মাদ কামারুযযামান আলী আহসান মুজাহিদ

গোলাম আযম আবুল কালাম মুহাম্মদ ইউসুফ মতিউর রহমান নিজামী।

এই উম্মত আপনাদেরকে কক্ষনো ভুলে যাবে না।

আল্লাহ তায়ালা আপনাদের শাহাদাতকে কবুল করুন। পরবর্তী বংশধরদের মাঝে আপনাদের মর্যাদা বুলন্দ করুন।

আমরা শারীরিক ভাবে হয়ত আপনাদের পাশে দাড়াতে পারিনি, কিন্তু আমরা আপনাদেরকে ভালবাসি, অন্তর থেকে মহব্বত করি, আমরা আপাদেরকে দেখে ঈর্ষান্বিত হই।

আমরা আপনাদেরকে আল্লাহ তালার কাছে সপে দিলাম। আল্লাহ তালার কাছে দোয়া করি আল্লাহ তায়ালা আপনাদেরকে যেন হামযা (রা) এর সাথে রাখেন সকল শহীদদেরকে এক সাথে রাখেন।

আল্লাহ আপনাদের পথ খুলে দিন। আল্লাহ আপনাদের মর্যাদাকে আকাশের সমান বুলন্দ করুন। ফেরেশতাদের মত ডানা মেলে ঘুরে বেড়াও আরশে আযীমে।

আমাদেরকেও সাথে রাখতে ভুলবেন না, আমাদেরকেও নিয়ে যান আপনাদের কছে ।

তোমাদের উপর সালাম হে এশিয়ার বীর সেনানীরা।

হে উম্মতের সেনাপতিগণ, অগ্রগামী বীর সেনানীরা

সালাম তোমাদের উপর সালাম

বিষয়: বিবিধ

১২৪৪ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File