‘অখণ্ড ভারতবর্ষ’ অবাস্তব নয়" শিরোনামে সম্পাদকীয় লেখা হয়েছে‘ দ্য রির্পোট২৪, ২৯শে ডিসেম্বর ২০১৫ ওরাই কি স্বাধীনতার পক্ষের শক্তি..?

লিখেছেন লিখেছেন কুয়েত থেকে ৩০ ডিসেম্বর, ২০১৫, ০৫:৩০:৩০ বিকাল

ভারতের উগ্রবাদী বিজেপির এক শীর্ষ নেতার 'অখণ্ড ভারত প্রতিস্টার দাবীর পক্ষে এবার সরাসরি চলে এসেছে বাংলাদেশের মিডিয়া তথা দ্য রির্পোট২৪।

খোদ সম্পাদকীয় লিখে এই 'অখণ্ড ভারত' প্রতিষ্টার পক্ষে ওকালতিও শুরু করেছে দ্য রিপোর্ট২৪ নামে একটি প্রথমসারির অনলাইন মিডিয়া ।

‘অখণ্ড ভারতবর্ষ’ অবাস্তব নয়" শিরোনামে সম্পাদকীয় লেখা হয়েছে ২৯ ডিসেম্বর ২০১৫ । উল্লেখ্য সম্পাদকীয় লেখা হয় সাধারত কোন জন গুরুত্বপুর্ন জাতীয় বা আন্তজাতিক বিষয়ে।

এটিতে পত্রিকার নীতিমালার প্রতিফলনও দেখা যায় ।

দ্য রিপোর্ট২৪ তার সম্পাদকীয়তে 'অখণ্ড ভারত' প্রতিষ্টার যৌক্তিকতা তুলে ধরেছে এভাবে , আমরা মনে করি,

৬৭ বছর আগে যে বাস্তবতায় ধর্মীয়ভাবে ভারতবর্ষ বিভক্ত হয়েছিল, আজকের পরিস্থিতি তার থেকে অনেক পরিবর্তন হয়েছে। এখন আর হিন্দুরা মুসলমানদের ওপর আধিপত্য বিস্তার করবে, মুসলমানদের সে ধরনের আশঙ্কায় ভোগার কথা নয়।

বলা যায়, বৃহৎ এই দুই সম্প্রদায় অবিভক্ত হিন্দুস্থানে পারস্পরিক মর্যাদা ও স্বার্থরক্ষা করে সহাবস্থান করতে পারার বাস্তবতা বিরাজমান।

এই অঞ্চলের ১৫০ কোটি মানুষের ভাগ্য উন্নয়নে এমন একটি রাষ্ট্র সত্যি বড় দরকার। যদিও সেক্ষেত্রে রাজনৈতিক উচ্চাভিলাষী কিছু মহল বা ব্যক্তি নিজেদের ক্ষমতা হারানোর আশঙ্কায় থাকবে।

তাহলে এখন আমাদের করনিয় এই পত্রিকার ভাষায় আর দেরি কেন? শুরু হয়ে যাক যুক্ত হওয়ার আন্দোলন। আসুন সুযোগকে কাজে লাগাই

কন্ডকে অকন্ড করতে যা প্রয়োজন তাই করা দরকার এবং এখনই সবচেয়ে উত্তম সময় কারন দালালদের প্রতিষ্টার জন্য এর চেয়ে ভাল সুযোগ জীবনে আর নাও আস্তে পারে। তবে হাঁ ওরাই স্বাধীনতার পক্ষের শক্তি..!

বিষয়: বিবিধ

১৪৯৯ বার পঠিত, ৪ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

355740
৩০ ডিসেম্বর ২০১৫ রাত ০৮:৪২
শেখের পোলা লিখেছেন : হয়ত তখন এই চেতনাই গুরুজীর অন্তরে থেকে থাকবে মুসলমানকে হিন্দুদের পায়ের তলায় ফেলে পুনরায় তাদের গোলাম বানানো৷ আর সেই চেতনার গোড়ায় পানি দিয়েই আমরা গত গর্ব বোধ করি, জয় বাংলা শ্লোগান দেই৷
৩১ ডিসেম্বর ২০১৫ দুপুর ০২:০৯
295439
কুয়েত থেকে লিখেছেন : স্বার্থরক্ষা করে সহাবস্থান করতে পারার বাস্তবতা এখন বিরাজমান। তাই এখনই সবচেয়ে উত্তম সময় কারন দালালী প্রতিষ্টার জন্য এর চেয়ে ভাল সুযোগ জীবনে আর নাও আস্তে পারে। আপনাকে ধন্যবাদ
355760
৩০ ডিসেম্বর ২০১৫ রাত ১১:২১
রিদওয়ান কবির সবুজ লিখেছেন : প্রস্ততি শেষ। প্রচারনা শুরু। এটাই এখন তাদের টার্গেট।
৩১ ডিসেম্বর ২০১৫ দুপুর ০২:০০
295437
কুয়েত থেকে লিখেছেন : আপনাকে অনেক অনেক ধন্যবাদ। এখনই সবচেয়ে উত্তম সময় কারন দালালদের দালালী প্রতিষ্টার জন্য এর চেয়ে ভাল সুযোগ জীবনে আর নাও আস্তে পারে।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File