রাজনীতি কেন করতে হবে..? এই আওয়ামীলীগ কি আজকের সন্ত্রাসী..?

লিখেছেন লিখেছেন কুয়েত থেকে ১৮ আগস্ট, ২০১৫, ০৪:৫৬:০০ বিকাল

শেখ মুজিবুর রহমান জাতির জনক জাতির হাজার বছরের শ্রেষ্ট সন্তান। আরো কত উপাধী তাহার নামের আগে পরে। নিশ্চই তিনি দেশ প্রেমিক ছিলেন এবং জাতির নেতা ছিলেন।

কিন্তু তাকে কেন হত্যা করা হলো..? কি রাজাকারেরা এই কাজ করেছে..? না তার আপন জনেরাই এই কজেটি করে বাংলাদেশের এতিহাসকে কলংকিত করেছে।

মাননীয় প্রধানমন্ত্রী এত ক্ষমতাবান হয়েও কেন আপনি এর সঠিক বিচার করতে পারছেন না। কি আপনি একা ? দেশের সৎ লোকের সহযোগিতা নিন। আপনার এই দলটিতে সৎ লোক নেই। যারা আছে তারা সবাই চোর ড়াকাত রা।

আপরার পিতা তা জাতির সামনেই বলে গেছেন আপনাকেও তারাই শেষ করবে। কারন তার আপনার পিতাকের হত্যা করেছে নিজেদের সার্থে। এখন দেখেুন আপনার পরিবারেও অসৎ লোক রয়েছে।

শেষ পযর্ন্ত বঙ্গবন্ধুর পরিবারও তার ঘাতকের

তালিকায় চলে আসলো শেখ সেলিমকে বঙ্গবন্ধু হত্যার জন্য সরাসরি দায়ী করলেন তৎকালীন

সেনাপ্রধান জেনারেল শফিউল্লাহকে।

জবাবে থলের বিড়াল বের করে এবার শফিউল্লাহও অকপটে বলে দিলেন, বঙ্গবন্ধু হত্যায় খন্দকার মোশতাকের সাথে শেখ সেলিমের আতাঁত ছিল।

প্রমান হিসেবে তিনি ১৫ই আগষ্ট আমেরিকা দুতাবাসে শেখ সেলিমের যাওয়ার ঘটনাকে উল্লেখ করলেন (সুত্র- ইনডিপেন্ডেন্ট টিভি ১৫.৮.১৫)।

এতদিন দেশের মানুষ বঙ্গবন্ধু হত্যার কুশিলব হিসেবে খন্দকার মোশতাকের সরকার, বাকশালের মন্ত্রী, গুটিকয়েক সেনাসদস্য, সেনা-বিমান-রক্ষী

ী বাহিনীপ্রধান, ইনু-তাহের-মতিয়া-মেনন গংদের কথাই জানতো।

কিন্তু খোদ বঙ্গবন্ধু পরিবারের ভিতরের কেউ এতে জড়িত থাকতে পারে এটা কারো কল্পনাতেও ছিলনা। এতদিন পর কেন তরতর করে বেড়িয়ে যাচ্ছে লোমহষর্ক ভয়ংকর সব সত্য গঠনা গুলো...?

এখনতো এটা একেবারে প্রমানিত যে, একমাত্র বঙ্গবন্ধুর বেঁচে যাওয়া দুই কন্যা ছাড়া বঙ্গবন্ধুর কাছের প্রায় সবাই তার হত্যায় জড়িত ছিল !

রাজনৈতিক হিসাব-নিকাশের র্স্বাথের্ পিতার আসল হত্যাকারীদের বিচার না করতে চাইলেও মাননীয়

প্রধানমন্ত্রীর উচিত হবে তার পিতার মত অতিচাটুকার-স্তাবকদের মিষ্টি কথায় তুষ্টিসাধন না করে সর্তক হয়ে সতর্কসংকেতটিকে দ্রুত আমলে নেয়া।

প্রধানমন্ত্রী হয়তো সবই জানেন। নয়তো তিনি কেন বলেন যে, আমি আর রেহানা ও আমাদের সন্তানদের ছাড়া আর কেউ আমার পরিবারের সদস্য নয়।

বিষয়: বিবিধ

১১৬০ বার পঠিত, ৩ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

336814
১৯ আগস্ট ২০১৫ সকাল ১০:০৭
রিদওয়ান কবির সবুজ লিখেছেন : ক্ষমতার জন্য সবাই ভাল হয়ে যায়।
১৯ আগস্ট ২০১৫ দুপুর ০২:০২
278613
কুয়েত থেকে লিখেছেন : একমাত্র বঙ্গবন্ধুর বেঁচে যাওয়া দুই কন্যা ছাড়া বঙ্গবন্ধুর কাছের প্রায় সবাই তার হত্যায় জড়িত ছিল!রাজনৈতিক হিসাব-নিকাশের র্স্বাথের্ উর্দে উটে পিতার আসল হত্যাকারীদের বিচার করা উচিৎ ছিল। আপনাকে ধন্যবাদ
336879
১৯ আগস্ট ২০১৫ দুপুর ০২:০২
কুয়েত থেকে লিখেছেন : একমাত্র বঙ্গবন্ধুর বেঁচে যাওয়া দুই কন্যা ছাড়া বঙ্গবন্ধুর কাছের প্রায় সবাই তার হত্যায় জড়িত ছিল!রাজনৈতিক হিসাব-নিকাশের র্স্বাথের্ উর্দে উটে পিতার আসল হত্যাকারীদের বিচার করা উচিৎ ছিল। আপনাকে ধন্যবাদ

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File