মুসলমানদের জন্য মানবধিকার বলতে কোন শব্দই নেই পৃথিবীতে..!

লিখেছেন লিখেছেন কুয়েত থেকে ২৬ মে, ২০১৫, ০৪:০৮:২৭ বিকাল

পৃথিবীতে মুসলমানদের জন্য মানবধিকার বলতে কোন শব্দ নেই। মানবাতা আজ আঁধার ঘরে ঢুকরে কাঁদে। মানবাতা আজ মুসলমানদের পাশে নেই। মানবতা আজ পরাধীনতার শৃঙ্খলে বন্দি। কি দোষ এই মুসলমানদের? কোন অপরাধে এদের পাইকারীহারে হত্যা তথা শহীদ করা হচ্ছে?

কেন আজ মুসলমানদের উপর এই অথ্যাচার হচ্ছে? কেন আজ মুসলিম মহিলাদের সম্ভ্রমহানী করা হচ্ছে? কেন মাসুম শিশুকে মায়ের সামনে হত্যা করা হচ্ছে? কোথায় আজ মানবতা? কোথায় হিউম্যান রাইটস ? অপরাধ কি ? এরা মুসলমান এটাই কি তাদের এক মাত্র অপরাধ?

হ্যাঁ ! আমি সকল মুসলিমদেশের কথাই বলছি, যেখানে কোন মুসলমান সক্রিয় আছে সেখানেই চলছে মুসলমানের উপর নির্যাতন নিপিড়ন। কিছু হয়ত জীবন রক্ষার্থে পাশ্ববর্তী দেশ চলে গেছে। আর যারা যেতে পারে নাই তারা..!

আমরা জানি ইসলাম বিদ্বেষী কাফেরদের কোন দয়া মায়া হবে না মুসলমানদের প্রতি তারা হয়তো খুশিতে বগল বাজাচ্ছে। পৃথিবীর মুসলিম সকল দেশই আজ গনতন্ত্র, মানবতা, মানবধিকার বলতে কিছুই অবষ্টি নেই। আমি সেই সকল মুসলমানদের বলতে চাই, যারা নিজেদের মুসলমান পরিচয় দেয় অতচ ইসলামের ক্ষতি হলে তাদের কোন চেতনাই হয়না !

এই অসোহায় মুসলমানরা কি আপনাদের, আমাদের ভাই নয় ? আপনারদের, আমাদের বোন নয় ? তারা আপনার, আমার মা নয় ? হয়তো আমরা এটাই মনে করি কেনই বা হবে তারা আমাদের আপন জন ? তারাতো আপনার, আমার রক্তের সম্পর্কের কেউ না। কি যায় আসে আপনাদের , আমাদের?

মহান প্রভূ সৃষ্টিকর্তার দরবারে বিচার দিলাম ! হে আল্লাহ !আমাদের ভাই, বোনদের কে রক্ষা করুন।আমার ভাইয়ের হত্যার বিচার চাই ! আমাদের বোনের সম্ভ্রমহানীর বিচার চাই !

আমাদের সন্তানদের হত্যার বিচার চাই..! হে প্রভূ, ! যানি আপনি বিচার করবেন। কিন্তু জালিমদের বেশী দিন সুযোগ দিলে আমাদের অস্তীত্বই শেষ করে দিবে।

আফ্রিকান মুসলমানদের যেভাবেই হত্যা করছে উগ্রবাদি ইহুদী খৃষ্টানরা । পৃথিবীতে মুসলমানদের জন্য মানবধিকার বা মানবতা বলতে কোন শব্দ নাই ! রুহিংগা মুসলমানদের উপর যা গঠছে তাও দেখার কেউ নেইা।

আজ কোথায় বিবিসি? কোথায় সিএনএন? কোথায় মানবাধিকার আওড়ানো চেতনাধারীরা? এখনো কি মানবাধিকার লঙ্গিত হচ্ছে না? এখনো কি উগ্রপন্থী কিছুর খোঁজ মেলেনি?

হ্যাঁ উগ্রপন্থা, চরমপন্থা, সন্ত্রাস আর জঙ্গিবাদের খোঁজ মিলবে যখন কোন মুলসিম সেখানে অন্যায় আর অত্যাচারের বিরুদ্ধে দাড়াবে। যখন মুসলিমরা আপন ভাই বোনদের রক্ষা করতে যাবে, ঠিক তখনই তারা হয়ে উঠবে সন্ত্রাসী, জঙ্গি, মৌলবাদী!

মধ্য আফ্রিকায় এভাবেই মুসলিমদের হত্যা করছে উগ্র খ্রিষ্টানরা।সাথে সেনাবাহিনীও বর্বরতা চালাচ্ছে আর মুসলিম বিশ্বের নামধারী তথাকথিত আরব দালালরা নিরব ভূমিকা পালন করছে নিজেদের গদি রক্ষার সার্থে।

বিষয়: বিবিধ

২১২৪ বার পঠিত, ৯ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

322655
২৬ মে ২০১৫ বিকাল ০৪:৩৪
হতভাগা লিখেছেন : দুনিয়ার প্রতিটা মুসলমানই নিজে নিজে এক একটা দল । এরা বুঝে বেশী , জানে কম । এদের মধ্যে কোন ঐক্য নেই । তাই মার খায় ।
২৬ মে ২০১৫ সন্ধ্যা ০৭:৩৫
263865
কুয়েত থেকে লিখেছেন : এরা বেশী বেঝে বলেই কথা। আপনার কথারও যুক্তি আছে। আসল বিষয় হলো মুসলমানদেরকে আল কুরআন সুন্নাহ ভিত্তিক ঐক্যবদ্ধ হওয়া প্রয়োজন ছিল। আমরাতো সার্থের জন্য নিজেরাই নিজেদেরকে শেষ করছি অন্যরা সে সুযোগ কাজে লাগাচ্ছে। মন্তব্যর জন্য ধন্যবাদ
322664
২৬ মে ২০১৫ বিকাল ০৪:৫৪
নুর আয়শা আব্দুর রহিম লিখেছেন : মানব অধিকার চিৎকারে যারা গলা ফাটায় তারা মানুষ নহে তাই তারা মুসলমানদের মানব অধিকার দিতে পারেনা।
২৬ মে ২০১৫ সন্ধ্যা ০৭:৪১
263866
কুয়েত থেকে লিখেছেন : আপনার কথার যোক্তি আছে। আসলে যাদেরকে আমরা মানবতা বাদী বলে থাকি তারাতো আমাদের সার্থ্য কখনোই দেখবেনা কুরআন সুন্নাহ ভিত্তিক নিজেদের ঐক্যর বেশী প্রয়োজন। আপনাকে ধন্যবাদ
322687
২৬ মে ২০১৫ সন্ধ্যা ০৬:২৫
ব্লগার শঙ্খচিল লিখেছেন : অপরাধ একটাই ওরা মুসলিম
২৬ মে ২০১৫ সন্ধ্যা ০৭:৪৯
263870
কুয়েত থেকে লিখেছেন : আপনার কথাই টিক দূর্বলের স্থান কোথাও নেই আমরা একেতো শিক্ষা অণ্যেদিকে গবেষণার দিকেয়েও পিছিয়ে আছি তাই সব জায়গাতেই মার কাচ্ছি। অন্যরা তামাশা দেখছে।আমাদেরকে আসতে হবে আল কুরআনের কাছে। আপনাকে ধন্যবাদ
322692
২৬ মে ২০১৫ সন্ধ্যা ০৬:৪৫
মোহাম্মদ লোকমান লিখেছেন : ঠিক আপনার কথাগুলোই সারাক্ষণ ভাবায়। আমাদের বহুধা বিভক্ত ‍মুসলিম আলেম ওলামারা ঐক্য না হলে সাধারণ মুসলমানেরাও ঐক্য হবেনা। আর এমনটি চলতে থাকলে একদিন মুসলমানী নামও সহ্য করবে না। বসনিয়ার ইতিহাস তো আমাদের জান। ধন্যবাদ গুরুত্বপূর্ণ লেখাটির জন্য।
২৬ মে ২০১৫ সন্ধ্যা ০৭:৫৬
263872
কুয়েত থেকে লিখেছেন : আপনাকে অসংখ্য ধন্যবাদ সুন্দর মন্তব্যটির জন্য। আমাদের আলেম সমাজ নিজেদের ক্ষুদ্র সার্থের জন্য পুরা জাতীকে কুরআন বিমূখ করে ফেলেছে যার কারনে জাতি কয়েক ভাগে ভিবক্ত হয়েগেছে। অন্যদের কি দোষদিব।
322812
২৭ মে ২০১৫ সকাল ০৬:৫৮
গালিব আক্তার লিখেছেন : আমরা নাস্তিক ইসলাম বিদ্বেষীদের সাথে বন্ধুত্ব করে জাহান্নামে যাওয়ার রাস্তাটা পাকাপোক্ত করছি ! আর মানবাধিকার কর্মী গুলো মুসলিমরা বিনা কারণে মার খেলেও ওরা চুপ থাকে ! কারণ ওরা যাদের এজেন্ট তারা ই তো মুসলিমদের হত্যা করছে ।আর মানবাধিকার কর্মী নামের মানবরূপী জঘন্য জানোয়ার গুলোর বক্তব্য হচ্ছে , মুসলিমরা অন্যায় করেছে বলেই হত্যা করছে ওদের দাতারা ! মানবাধিকার জানোয়ারদের কাছে আমার প্রশ্ন , মুসলিমদের অপরাধের কারণে হত্যা করা হচ্ছে , কিন্তু কি অপরাধ ছিল চার পাঁচ বছরের নিষ্পাপ শিশুদের !যাদেরকে নির্মম ভাবে হত্যা করা হচ্ছে আজ !

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File