০ মন্ত্রীর প্রশ্ন স্বাধীনতার পক্ষে না বি পক্ষে!

লিখেছেন লিখেছেন কুয়েত থেকে ০১ মার্চ, ২০১৩, ০৯:৫৮:১২ রাত

এই প্রশ্নটির কি উত্তর হতে পারে ? ৪২ বছর পর এই জাতিকে আর কত টুকরা করা যায়? প্রহসন এই জাতি আর কতটুকু দেখতে চায়? কেউ স্বাধীনতার পক্ষে হলে তার আঙ্গুল কলাগাছ সমান হয়ে যাবে?

আর বিপক্ষের হলে... কি হবে? আমি পক্ষের হলে কি বাংলাদেশী হব না বাঙ্গালী হব? এখানেও প্রশ্ন যাব কোঁথায়? তাহলে কি উপায়! এখন আমি পক্ষের তাহলেকি আমাকে শাহবাগে যেতে হবে?

যেখানে নাস্তীক আর বাম্লীগরা,কোন মুসলমান প্রকৃত ঈমানদার সেখানে যায়নি এবং যাবেও না। আমি পক্ষের আমার প্রিয় জন্ম ভূমি বাংলাদেশ। আমাকে বাংলাদেশেই থাকতে হবে।

পক্ষের হলেই আমাকে নাস্তীক ও আওয়ামীলীগ হতে হবে? যাদের রাজনীতিই হল দোখাবাজি। আর বি পক্ষের হলে ? কি ভারত যেতে হবে? না পাকিদের দেশে? পাকিদের তো নিজেদের অবস্থাই খারাপ!

আমার পরিচয় আমি দেশ প্রেমিক একজন মুসলমান।এই দেশের প্রতি ইন্চি মাটি রক্ষাকরা আমার ঈমানি দায়িত্ব। পক্ষের হলেই আমাকে দালালি করতে হবে? দালালী আর দেশ প্রেম এক সাথে হয়না।

যাদের ঈমান নেই তাদের দেশ প্রেমও নেই।মুখের জোরে ক্ষমতার জোরে অনেক কিছুই বলা যায়। বস্তবতা ভিন্ন জিনিষ।আমি মুসলমান আল্লাহর কাছে আত্বসর্ম্পণ কারী।

আমার প্রতিটি কাজের হিসাব আল্লাহর কাছে দিতে হয়।কারন আমি তারই গোলাম।এবং স্বাধীন বাংলাদেশের আমানত। এবং যতক্ষন বেঁচে থাকব ততক্ষন এই প্রিয় জন্ম ভূমির কল্যাণে কাজ করে যাব। ইনশাআল্লাহ

বিষয়: বিবিধ

১০৪৩ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File