আওয়ামী নেতারা জানে যে তারা তাসের ঘরেই আছে। ধাক্কা লাগলেই ছিন্নভিন্ন হয়ে যাবে..!

লিখেছেন লিখেছেন কুয়েত থেকে ২৮ জানুয়ারি, ২০১৪, ০৯:৩৪:৩৮ রাত

বিএনপি সরকারের আমলে অপারেশন ক্লিনহার্টের সময় বিভিন্ন রাজনৈতিক দলের ও সংগঠনের তথা আওয়ামী লীগের বহু সন্ত্রাসী গুলিতে মারা যায়, তখন জামায়াত-শিবিরের কেউ কী মারা গিয়েছিল?

উত্তর-না।কারণ তারা সন্ত্রাসী নয় এবং তারা কোন ধরনের সন্ত্রসের সাথে জড়িতও ছিলনা।চাঁদাবাজি ও কোন ধরনের টেন্ডার বাজির সাথে তাদের সম্পর্কও ছিলনা।

ফখরুদ্দিন-মইনুদ্দিনের সময় দেখাগেল প্রতিটি এলাকা থেকে রাজনৈতিক সন্ত্রাসী নেতারা পালিয়ে যেতে বাধ্য হয়েছিল , যারা অস্ত্রবাজি করে এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করেছিল।এবং বহু অস্ত্র তাদের কাছ থেকে উদ্ধারও হয়েছিল।

একই ধরনের অভিযানে জামায়াত- শিবিরের কাছ থেকে কোনো অস্ত্র উদ্ধার হয়েছিল কী? উত্তর- না। কারণ তারা অস্ত্রের রাজনীতি করেনা। তাদের কাজ হল আল্লাহর জমিনে আল্লাহর দ্বীন প্রতিষ্টা করা, এবং আল্লাহর সন্তোষ্টির জন্য কাজ করা।

আওয়ামী সরকার গত ৫ বছরে জামায়াত— শিবিরের বিরুদ্ধে প্রতি মুহূর্তে চিরুন অভিযান চালালেও কোনো অস্ত্র উদ্ধার হয়েছে কী? এর উত্তরও একই না।এরপরও কি করে মিডিয়া ও সু শীল সমাজ তাদের বিরুদ্ধে কথা বলে..?

নিকট অতীতের এসব তথ্য জানার পরও নিরাপত্তা বাহিনীর অস্ত্র উদ্ধারের কাহিনী নিয়ে যে কেউ প্রশ্ন তুলতেই পারেন। তাহলে বিএনপি- জামায়াতের নেতাকর্মীদের গ্রেফতারের পর এভাবে ঠাণ্ডা মাথায় হত্যার কারণ কী?

কারণ, আওয়ামী লীগ নেতারা জানেন যে তারা তাসের ঘরে আছেন। ধাক্কা লাগলেই ছিন্নভিন্ন হয়ে যাবে। তাই যাতে কোনোভাবেই ধাক্কা না লাগে তাই বিরোধী মতকে নিশ্চিহ্ন করতেই এই ব্যবস্থা।

তাছাড়া আগামী মাসেই শুরু হচ্ছে উপজেলা নির্বাচন। স্থানীয় নির্বাচন হলেও এই নির্বাচনে আওয়ামী লীগে যে অকল্পনীয় ভরাডুবি হবে তা বোঝার জন্য রাষ্ট্রবিজ্ঞানী হওয়ার দরকার নেই।

এ অবস্থায় বিরোধী দলের নেতাকর্মীদের প্রতি মুহূর্তে মৃত্যুর ভয় তাড়া করে ফিরলে আওয়াম সরকার তো ভোটের মাঠ ফাঁকা পাবেই। তাই এখনই প্রয়োজন দেশপ্রেমিক জাতিয়তাবাদি ইসলামী শক্তির সু-দৃঢ অবস্থান..!

বিষয়: বিবিধ

১৪৮৫ বার পঠিত, ১০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

169158
২৮ জানুয়ারি ২০১৪ রাত ০৯:৫৫
প্রবাসী আব্দুল্লাহ শাহীন লিখেছেন : আপনার লিখা ভালো লেগছে অনেক ধন্যবাদ
২৮ জানুয়ারি ২০১৪ রাত ১১:৩৫
123012
কুয়েত থেকে লিখেছেন : অপনাকেও অনেক অনেক ধন্যবাদ
169162
২৮ জানুয়ারি ২০১৪ রাত ১০:০৪
হতভাগা লিখেছেন : তাসের ঘর কেন হবে ভাই সাহেব ?

২৩৪ টা আসন তাদের নিজেদেরই , মানে ৭৮% । ব্রুট মেজরিটি তাদের আছে । তারা যদি সংসদে বিল আনে যে, যারা আওয়ামী লীগ করে না তাদের মেরে ফেলা হবে - সংবিধান মোতাবেক তারা তা করতে পারে । এবং তা পাশও হয়ে যাবে ।
২৮ জানুয়ারি ২০১৪ রাত ১১:৪২
123017
কুয়েত থেকে লিখেছেন : ভাই যে পরিসংখ্যান আপনি দিয়েছেন তাতে বুঝা যায়, আপনিও ভোট দেওয়া থেকে বাদ পরেন নাই। ভাল মন্দ ছোট বাচ্ছারাও বুঝতে পারে।এই জন্যেই মানুষ সৃষ্টির সেরা। আপনাকে ধন্যবাদ
২৯ জানুয়ারি ২০১৪ সকাল ০৮:৫৯
123118
হতভাগা লিখেছেন : '' ভাল মন্দ ছোট বাচ্ছারাও বুঝতে পারে। ''


এত যখন বুঝেন তো ক্ষমতায় নাই কেন ?
২৯ জানুয়ারি ২০১৪ রাত ০৮:২৪
123514
কুয়েত থেকে লিখেছেন : আল্লাহর বিধান প্রতিষ্টার জন্য কাজ করা ফরজ, অন্যায় ভাবে কোন কিছু প্রতিষ্টা করা হারাম। মানুষের মনের উপর জোর জবর চলেনা। জনগণ যতদিন না চাইবে ততদিন ক্ষমতায় যাওয়া যাবেনা , এটার নামই গনতন্ত্র। আল্লাহ বলেন, জনপদের লোকেরা যদি ঈমান আনতো এবং ত্বাকওয়ার(আল্লাহর ভয়)নীতি অবলম্বন করতো তাহলে তোমরা দেখতে আমি আসমানের নেয়ামত এবং জমিনের সমস্ত নেয়ামত তোমাদের জন্য বের করে দিতাম। আল কুরআন। ভাই সত্যের উপর প্রতিষ্টিত থাকা অন্যায় ভাবে ক্ষমতায় থাকার চেয়ে হাজার বার উত্তম। আপনাকে অসংখ্য ধন্যবাদ
169325
২৯ জানুয়ারি ২০১৪ রাত ০২:৪৪
এলিট লিখেছেন : এই ধাক্কাটাই আগামী ১০ বছরে কেউ দিতে পারবে না
২৯ জানুয়ারি ২০১৪ সন্ধ্যা ০৭:৫৩
123472
কুয়েত থেকে লিখেছেন : ধাক্কাটা যেন না লাগে তার জন্য প্রাচীর তৈরীতে আপনিও বুঝি সহয়োগীতা করছেন? তবে আল্লাহ তা‌য়ালা সকলকেই একটা নির্দারিত সময় দিয়ে থাকেন!আপনাকে ধন্যবাদ
169371
২৯ জানুয়ারি ২০১৪ রাত ০৪:৩১
নূর আল আমিন লিখেছেন : সুন্দর বিশ্লেষন
ভালো লাগলো আপনাকে
ধন্যবাদ
||
২৯ জানুয়ারি ২০১৪ সন্ধ্যা ০৭:৫৪
123473
কুয়েত থেকে লিখেছেন : আপনাকেও অসংখ্য ধন্যবাদ

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File