“ফেরারি জামায়াত” বাংলাদেশ প্রতিদিনের শিরোনাম..!

লিখেছেন লিখেছেন কুয়েত থেকে ২০ জানুয়ারি, ২০১৪, ১০:২২:৪১ রাত

হলুদ মিডিয়ার বিবেকহীন হলুদ সংবাদ “ফেরারি জামায়াত” শিরোনামের এক খবরে বাংলাদেশ প্রতিদিন আজ দাবী করেছে যুদ্ধাপরাধের বিচার বন্ধে ও নির্দলীয় সরকারের দাবিতে নাকি জামায়াত-শিবিরের সহিংসতায় এই পর্যন্ত ৬০০ লোকের প্রাণহানি হয়েছে ।

এছাড়া দলের কেন্দ্রীয় নির্বাহী পরিষদের ১৭ জনের বিরুদ্ধে ১০০ মামলা ঝুলছে, কেন্দ্রীয় কর্মপরিষদের ৫৮ সদস্যের মধ্যে ৪৭ জনের বিরুদ্ধেও শতাধিক মামলা ঝুলছে।

তাছাড়া দলের হাইকমান্ডদের কার বিরুদ্ধে কতটি করে মামলা আছে তার বিশাল ফিরিস্তি তুলে ধরেছেন পত্রিকাটি। দলের মগবাজারের কেন্দ্রীয় কার্যালয় ও পল্টনের ঢাকা মহানগরী কার্যালয়ও দীর্ঘদিন নেতা শূন্য।

তারা এখন গর্তে লুকিয়ে আছেন, সযোগ পেলেই সহিংসতার চেষ্টা করছেন, ইত্যাদি ইত্যাদি আরো অনেক কিছু।

এখন যদি এই মিডিয়া তথা বাংলাদেশ প্রতিদিনকে প্রশ্ন করা হয়, যে ৬০০ লোকের প্রাণহানি হয়েছে তারা কোন দলের ? সবার সাথে আশা করি পত্রিকাটির প্রতিবেদকও একবাক্যে স্বীকার করবেন যে ৫০০’র অধিকই হল জামায়াত-শিবিরের।

তাহলে সহিংসতা করলো কারা ? কেউ এমন কোন প্রমান দেখাতে পারবে যে দেশের কোথাও জামায়াতের/শিবিরের দু’পক্ষের ক্রোন্দল হয়েছে, তারা নিজেরা নিজেরাই কোন জায়গায় ঝগড়া বিবাদে লিপত হয়েছে ?

আশা করি সটিক উত্তর এখানেই পেয়ে যাবেন। আর ঐ যে মামলার ফিরিস্তি তুলে ধরাহয়েছে, অনুরোধ করব একটু খোঁজ নিয়ে দেখুন, যে ঐ মামলা গুলো তাঁদের বিরুদ্ধে কে করেছে জনগন ? নাকি সরকার ??

জামায়াত-শিবির নাকি দেউলিয়া হয়ে যাচ্ছে, রাজপথে নামার সাহস পাচ্ছেনা, কর্মীদের মনোবল ভেঙে গেছে।আসলে বাস্তবতাকি তাই? দেখা যাচ্ছে বিভিন্ন এলাকায় এবং বহু জেলায় শত শত আওয়ামীলীগের নেতা কর্মীরা জামায়াত এবং ছাত্র শিবিরে যোগ দিচ্ছেন যারা বিবেক বান।

কারন জামায়াত কারো পরিবারিক, ব্যাক্তি কেন্দ্রীক তথাকথিত ব্যাক্তি নির্ভর আদর্শহীন রাজনৈতিক দল জামায়াতে ইসলামী নয়।

এমন কি তাঁদের কর্মীরা টাকার বিনিময়ে কোন মিটিং মিছিলও করেনা। বরং নিজেদের আয়ের শতকরা ৩ থেকে ৫% অর্থদিয়ে দেশ জাতি এবং ইসলামের কল্যাণে ব্যায় করে । এর পরও সকল কর্মসূচী স্থানিয় ভাবে গরিব ভাইয়েরা করে থাকেন।

জ্বী হাঁ আপনাদের হয়ত বুঝতে ভুল হচ্ছে, সকল প্রতিবন্ধকতা দূরে ঠেলে ইসলামী সমাজ ব্যাবস্থা প্রতিষ্ঠার আন্দোলনে নিঃস্বার্থভাবে এক মাত্র জামায়াত-শিবিরই তা করে যাচ্ছে।

জ্বী একমাত্র জামায়াতে ইসলামী- ইসলামী ছাত্রশিবিরই রাজপথে আছে, ছিল এবং আগামীতেও থাকবে ইনশা‌‍‍‍ আল্লাহ।এর পরেও যদি মিডিয়া না বুঝে, করার কিছুই নেই। জাতির জাগ্রতবিবেক বানেরা টিকই বুঝবেন।

বিষয়: বিবিধ

১৮৩৯ বার পঠিত, ২ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

165050
২০ জানুয়ারি ২০১৪ রাত ১১:২২
প্রবাসী আব্দুল্লাহ শাহীন লিখেছেন : হলুদ মিডিয়া আজ দেশে গৃহযুদ্ধের অন্যতম উত্স
২০ জানুয়ারি ২০১৪ রাত ১১:২৮
119250
কুয়েত থেকে লিখেছেন : হাঁ ভাই আপনি টিকই বলেছেন, হলুদ মিডিয়ারাই আজ দেশকে গৃহযুদ্ধের দিকে ঠেলেদিয়েছে। আপনাকে ধন্যবাদ

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File