বাংলাদেশে প্রতিটি বস্তু এবং প্রত্যকটি ব্যাক্তির মূল্য আছে।কিন্তু....!

লিখেছেন লিখেছেন কুয়েত থেকে ১৮ জানুয়ারি, ২০১৪, ১০:৪২:১৪ রাত

বাংলাদেশের প্রতিটি বস্তু এবং প্রত্যকটি ব্যাক্তির মূল্য আছে, যার এবং যাদের মূল্য পরিশোধ করলেই তা কেনা যায় অর্থাত বিক্রি হয়ে যায়।

কিন্তু জামায়াতের কোন মূল্য নেই,তা কেউ কিন্তেও পারেনা , এবং বিক্রিও হয়না।যারা আল্লাহর দীনের জন্য কাজ করে তাদের কোন মুল্য দুনিয়াবী বস্তু দিয়ে হয়না।

শাইখুল ইসলাম আল্লামা ইবনে তাইমিয়াহ (রাহHappy বলেছন আল্লাহর এই জমিনে সঠিক দল চিনতে চাও? তবে বাতিলের তীরের প্রতি লক্ষ্য করো । বাতিলের তীরের আঘাত কোন দিকে পড়ে ।

আজ বাংলাদেশে আমরা যা দেখছি, তা পৃথিবীর ইতিহাসে কোথাও দেখা যায়না, দালালীর যে দৃষ্টান্ত আমরা পেষ করেছি, তাতে বিস্ববাসী হতবাক, জাতি হিসাবে আমাদের কোন মূল্যই বিশ্বের কাছে রইলনা।

আজ আমাদেরকে বাবতে হবে যে, জাতি হিসেবে আমাদের মর্যাদা কি ভাবে বৃদ্ধি করা যায়। এক মাত্র ইসলাম অনুস্বরণের মাধ্যমেই আমাদের মর্যাদা ফিরিয়ে আনা সম্ভব।আসুন আমরা ইসলামের অনুস্বরণ করি।

ইসলামের অনুস্বরণই হউক আমাদের পথ ও পাথেয়।ইসলামের লড়াই তো হক এবং বাতিলের চিরন্তন লড়াই। আমাদেরকে নিষিদ্ধ করতে পার, জেল জুলুম নির্যাতন করতে পারো , কিন্তু আমাদের কোন ধবংস নেই।

কারন আমাদের অভিভাবক হচ্ছেন মহা পরাক্রমশালী আল্লাহ রাব্বুল আলামীন। আর বাতিলের অভিভাবক হচ্ছে এই দুনিয়ার নিকৃষ্ট জানোয়ার পাপিষ্টরা ।তাদের কারনেই আজ আমরা মূল্য হীন।

বিষয়: বিবিধ

১৩৯০ বার পঠিত, ২ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

164185
১৯ জানুয়ারি ২০১৪ রাত ০৪:১২
সাদাচোখে লিখেছেন : শাইখুল ইসলাম আল্লামা ইবনে তাইমিয়াহ (রাহHappy বলেছন আল্লাহর এই জমিনে সঠিক দল চিনতে চাও? তবে বাতিলের তীরের প্রতি লক্ষ্য করো । বাতিলের তীরের আঘাত কোন দিকে পড়ে ।

যথার্থ এবং সত্যই।
164287
১৯ জানুয়ারি ২০১৪ দুপুর ০১:০৫
কুয়েত থেকে লিখেছেন : অনেক অনেক ধন্যবাদ লেখাটি পড়ার জন্য।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File