ধরা খেলেই দেখা যায় আওয়ামী চেতনাধারীদের কাজ! হে আল্লাহ দেশে নৈরাজ্য সৃষ্টি কারীদেরকে ধ্বংস করে দাও...!

লিখেছেন লিখেছেন কুয়েত থেকে ০৭ জানুয়ারি, ২০১৪, ০৮:০৪:৩৪ রাত

আমাদের প্রিয় জন্মভুমি বাংলাদেশ আজ মহা শংকটে, চক্রান্ত কারিরা ঘোলা পানিতে মাছ সিকারের দান্দায় ব্যস্ত ক্রীম ভোগী মিডিয়ারা কিছু একটা ঘটলেই যাছাই বাছাই না করেই সব কিছুতেই জামায়াত-শিবিরের উপর দোষ চাপাবেই।

কিন্তু ধরা খেলেই দেখা যায় আওয়ামী চেতনাধারীদের কাজ। স্কুল প্রধান স্কুল পোড়াতে গিয়ে যখন ধরা খেল তখন দেখা গেল তিনি কট্টর আওয়ামীলীগ। জামায়াতের উপর দোষ চাপাতেই স্কুল পোড়াতে চেয়েছিল।

অন্যদিকে শত শত সংখ্যালঘুদের বাড়ি-ঘর পুড়িয়ে দেয়া হয়েছে। লুটপাট করা হয়েছে। মিডিয়া খেয়ে না খেয়ে জামায়াত-শিবিরকে দায়ী করছে।

অথচ এখন পর্যন্ত সংখ্যালঘুদের হামলায় কোন জামায়াত-শিবিরকে তো জরিত পেলাম না ? অথচ যত জায়গাতেই হামলাকারী ধরা খেয়েছে, সব জায়গাতেই দেখা গিয়েছে ওরা আওয়ামী চেতনায় বিশ্বাসী তথা আম্লীগ।

তখন চেতনাধারী ক্রীম খাওয়া মিডিয়াগুলোর আর কোন সংবাদ খুজেঁ পাওয়া যায় না।

কিন্তু এই হায়েনাগুলো বুঝে না বুঝে যে কতটি পরিবার তারা পথে বসিয়ে দিয়েছে সেটা কি খেয়াল রাখে ? আন্তর্জাতিক পরিমন্ডল কে দেখাতে কতগুলো স্বপ্নকে তারা দুঃস্বপ্নে পরিনত করেছে সেটাকি কখনো তারা চিন্তা করে দেখেছে ?

রাজনীতি দেশের জন্য, মানুষের জন্য। আর সংখ্যালঘুরাও তো এ দেশের অংশ, তারাও তো মানুষ। কেনই বা তারা রাজনীতির বলি হবে ? কেন তাদেরকে কষ্ট দিয়ে, ধ্বংস করে ক্ষমতাকে নিশ্চিত করতে হবে ?

কেন তাদের উপর নির্যাতনের ষ্টিম রোলার চালিয়ে ইসলামী দলকে ধ্বংস করার চেষ্টা করতে হবে ? তারাকি চাঁদাবাজি করেছে? কারো সম্পদ আত্বসাৎ করেছে? আম্লীগের কি কোন ক্ষতি করছে?

সাধারণ জনতা কি কিছুই বোঝে না ? আন্তর্জাতিক অঙ্গন কি এতই বোকা ?

নাহ! সবাই বুঝে, কেউ বোকা নয়। কিন্তু চেতনাধারীরা বোঝে না, এরাই সত্যিকারের বোকা। হে আল্লাহ এই বোকা, ক্রীম খাওয়া চক্রান্তকারী দালালদের হাত থেকে আমাদের প্রিয় জন্ম ভূমিকে রক্ষা করুন।

বিষয়: বিবিধ

১১৩৬ বার পঠিত, ৭ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

160032
০৭ জানুয়ারি ২০১৪ রাত ০৮:১২
সিটিজি৪বিডি লিখেছেন : হে আল্লাহ এই বোকা, ক্রীম খাওয়া চক্রান্তকারী দালালদের হাত থেকে আমাদের প্রিয় জন্ম ভূমিকে রক্ষা করুন।
০৭ জানুয়ারি ২০১৪ রাত ০৮:৩৬
114478
কুয়েত থেকে লিখেছেন : ধন্যবাদ লেখাটি পড়ার জন্য, ভাল থাকুন।
160033
০৭ জানুয়ারি ২০১৪ রাত ০৮:১৭
সিটিজি৪বিডি লিখেছেন : হে আল্লাহ এই বোকা, ক্রীম খাওয়া চক্রান্তকারী দালালদের হাত থেকে আমাদের প্রিয় জন্ম ভূমিকে রক্ষা করুন।
160051
০৭ জানুয়ারি ২০১৪ রাত ০৮:৫১
শেখের পোলা লিখেছেন : মানুষ যখন বিপথে যাওয়ার চরম পর্যায়ে চলে যায় আল্লাহ তখন তার বিপথকে সুগম করে দেন৷ আর তাদের অত্যাচারের মাধ্যমেই ইমানদারদের ধৈর্যের পরীক্ষা নিয়ে থাকেন৷ ধৈর্য ধরুন আল্লাহর সাহায্য আসবেই ইনশাআল্লাহ৷
১০ জানুয়ারি ২০১৪ দুপুর ০২:০৬
115374
কুয়েত থেকে লিখেছেন : আপনি টিকই বলেছেন আল্লাহ ঈমানদারদের ধৈর্যের পরীক্ষা নিয়ে থাকেন৷ধন্যবাদ
160090
০৭ জানুয়ারি ২০১৪ রাত ০৯:৪২
মেঘ ভাঙা রোদ লিখেছেন : Sad
১০ জানুয়ারি ২০১৪ দুপুর ০২:০৭
115377
কুয়েত থেকে লিখেছেন : আপনাকে ধন্যবাদ

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File