হে আল্লাহ! যারা তোমার সার্বভৌমত্বকে অবৈধ ঘোষনা করেছে তাদেরকে তুমি ফেরাউন,নমরুদের মত ধ্বংস করে এই জাতিকে কলঙ্ক মুক্ত কর

লিখেছেন লিখেছেন কুয়েত থেকে ০১ আগস্ট, ২০১৩, ০৭:২১:৩০ সন্ধ্যা

আমরা কি মুসলমানের দেশে না মুসলমান আমাদের দেশে! এই প্রশ্ন কার কাছে করব? আমরা আজ নিজকে মুসলমান দ্বাবী করতেও ইতস্তবোধ করছি।কারন যে দেশের শতকরা ৯০% মুসলমান বসবাসকরি সে দেশে আল্লাহর সর্বভৌমত্ব অবৈধ ঘোষনা করতে পারে?

সে আদালত সে জজ সে সরকার টিকে থাকবে আর আমরা মুসলমানেরা বসে বসে আঙ্গুল চুসব? তাহলে এই ৯০% মুসলমানেরা কি আল্লাহর সর্বভৌমত্ব বাদদিয়ে কি ধর্মনিরপেক্ষ হিজড়া তথা কাপুরুষ হয়ে গেলাম?

রায়ের বিরুদ্ধে চেম্বারজজের আদালতে জামায়াত এর আপিল, এই রায়ের বিরুদ্ধে আপিল করেছে জামায়াত।

রাজনৈতিক দল হিসেবে নির্বাচন কমিশনের নিবন্ধন অবৈধ ঘোষণা করে হাইকোর্টের দেয়া রায়ের বিরুদ্ধে আপিল করেছে জামায়াতে ইসলামী।

বৃহস্পতিবার বিকেল ৩টা ২৫ মিনিটে আপিল আবেদনের কপি চেম্বারজজ আদালতে জমা দেন দলের আইনজীবী শিশির মোহাম্মদ মনির। আপিল নং ৭৭৮/১৩।

হে আল্লাহ যারা তোমার সার্বভৌমত্বকে অবৈধ

ঘোষনা করেছে তাদের তুমি ফেরাউন,নমরুদ,আদ-

সামুদের মত ধ্বংস কর। না হয় তুমি আমার মত না লায়েক নিরিহদেরকে এই জালিমের অধুশিত এলাকা থেকে বের করে নাও অন্য তায় আমাদের জন্য তোমার সাহায্য কারি নিয়োগ কর।

আমি মনে প্রাণে বিশ্বাস করি " আল্লাহই সকল

ক্ষমতার একমাত্র উৎস"। এবং বেঁচে থাকলে আল্লাহর সর্বভৌমত্বকে ঘোষণা করেই বেঁচে থাকব, এটা যদি আমার অপরাধ হয়ে থাকে তাহলে আমার জন্ম নিবন্ধন বাতিল করা হোক।

শেষ পর্যন্ত আওয়ামীলীগ তাদের আসল চেহারা উন্মোচিত করল।তারা যে ইসলাম বিরুধি নাস্তিকদের সহযোগী তার প্রমান পেশ করল। তারা সরাসরি আল্লাহর একচ্ছত্র

ক্ষমতাকে অবৈধ ঘোষনা করল।

হে আল্লাহ! যারা তোমার সার্বভৌমত্বকে অবৈধ ঘোষনা করেছে তাদের তুমি ফেরাউন,নমরুদ,আদ -সামুদের মত ধ্বংস কর।অনেক ইসলামীদল বা সংগঠন বলে জামায়াত ইসলামীদল নয় তাদের ব্যপারে কিছু্ই বলার নেই। তবে পরিক্ষা শুধূ তারাই দেয় যারা মুমিনের তালিকায় অন্তর ভূক্ত।

বিষয়: বিবিধ

১৪৬৬ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File