আওয়ামী লীগ নেতা মিল্কি হত্যা ও জামায়াত শিবিরের সংশ্লিষ্টতা !!

লিখেছেন লিখেছেন কুয়েত থেকে ৩১ জুলাই, ২০১৩, ০৪:৫২:৪২ বিকাল

এই পবিত্র রমজান মাসে আল্লাহ শয়তানকে শিকলদিয়ে বন্দি করে রেখেছে,যে কয়দিন রোজা রাখবে মুমিনরা এই রমজান মাসে।কারন রোজা একমাত্র আল্লাহর জন্য যার প্রতিদান আল্লাহ দিবেন। কিন্তু এই আওয়ামী খুনি লীগ নিজেদের নেতা মিল্কিকে হত্যা করলো যা শয়তানও করতে পারেনা।

ঈদের শপিং করার অন্য মার্কেটে যাওয়ার পথে ফিল্মি কায়দায় গুলি করে যুবলীগের নেতাকে খুন করলো এক শিবির ক্যাডার। এ সময় তার পড়নে ছিল পাঞ্জাবী-টুপি।।

এটা হতে পারতো আজকের সবকয়টি পত্রিকার প্রধান শিরোনাম। টিভি চ্যানেলগুলোতে দেখা যেত বিশেষ রিপোর্ট। কাকের কন্ঠ আর বাংলা নিউজের লিংকে ভরে যেত ফেসবুকের নীল-সাদা জমিন !!!

বিভিন্ন মানবাধিকার সংগঠন ব্যানার নিয়ে দাঁড়িয়ে যেত শাহবাগে যুবলীগের সেই নেতার স্ত্রী, ছেলে-মেয়ে, মা বাবার কান্নাভেজা মুখের ছবিতে ভরে যেত ফেসবুক আঙ্গিনা।

এই সবকিছুই আজকে হতে পারতো, শিবিরের গায়ে লাগতো আরো একটি কলংকের দাগ, বিভিন্ন সংগঠন থেকে তীব্র প্রতিবাদ হত শিবিরকে নিষিদ্ধ ঘোষণা করার দাবীতে!

কিন্তু সব ভেস্তে গেলো এক সিসি ক্যামেরা। প্রকাশ হয়ে গেল পাঞ্জাবী-টুপি পরা সেই লোকটা আর কেউই না সয়ং যুবলীগেরই আর এক নেতা।

এক কথায় আম্লীগের আক্রমণে আর এক আম্লীগ নিহত। আর তাই সবকিছুই এত নিশ্চুপ। প্রতিবাদ, সমাবেশ, বিশেষ রিপোর্ট, প্রধান শিরোনাম কিছুই হচ্ছেনা হলুদ মিডিয়ার সংবাদিকরা ও নিরব।

কিন্তু প্রশ্ন হল তিনি পাঞ্জাবী-টুপি কেন পড়লেন? রোজাদার পাক্কা নামাজি প্রকৃত মুমিন মুসলমান হওয়ার জন্য? নাকি অন্যর ঘাডে দোষ চাপিয়ে রাজনৈতিক ময়দান উত্তপ্ত করতে! এক মাত্র সিসি ক্যামেরাই তার সব প্লান ধ্বংস করে দিল। আওয়ামী লীগ নেতা মিল্কি হত্যা ও জামায়াত শিবিরের সংশ্লিষ্টতা !!

বিষয়: বিবিধ

১৭৫৪ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File