হত্যার হুমকি, টকশোতে অংশ নিলে

লিখেছেন লিখেছেন কুয়েত থেকে ১১ জুন, ২০১৩, ০৩:৩৪:১৬ দুপুর

সুপ্রিম কোর্টের আইনজীবী ড. তুহিন মালিকের গাড়িতে হামলা চালিয়েছে সন্ত্রাসীরা। আবারও টকশোতে অংশ নিলে হত্যার হুমকি দেয়া হয়েছে। এ ঘটনার সময় তুহিন মালিক অক্ষত থাকলেও তার গাড়িচালককে মারধর করে গুরুতর আহত করা হয়।

গতকাল রাত সাড়ে ১১টার দিকে বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভিতে টকশো চলাকালে এ ঘটনা ঘটে।

এ ব্যাপারে ড. তুহিন মালিক মানবজমিনকে বলেন, গত রাতে দুটি বেসরকারি চ্যানেলে টকশোতে অংশ নিয়েছিলাম।

প্রথমে চ্যানেল আই'র "তৃতীয় মাত্রা" নামক একটি টকশোতে অংশ নেই। এরপর রাত ১১টার দিকে আরটিভির "আওয়ার ডেমোক্রেসি" নামে আরেকটি টকশোতে অংশ নিতে যাই।

এসময় আমার গাড়িটি আরটিভি ভবনের পশ্চিম দিকে মেইন রোডে রাখা ছিল। ঠিক সাড়ে ১১টার দিকে সিলভার রঙের একটি মাইক্রোবাসে করে চারজন লোক আমার গাড়ির চালককে গাড়ির গ্লাস খুলতে বলে।

তখন গাড়িচালক গাড়ির গ্লাস একটু খুললে তাদের একজন চালককে জিজ্ঞেস করে, এটা কি ড. তুহিন মালিকের গাড়ি। চালক হ্যাঁ বললে একজন শটগান ঠেকিয়ে গাড়ি থেকে বের হতে বলে।

চালক গাড়ি থেকে বের হলে তারা মারধর শুরু করে। একপর্যায়ে সন্ত্রাসীরা চালককে বলে, 'টকশোতে বড় বড় কথা বলে, বড় বড় কথা শিখছে, আবার টকশোতে গেলে গুলি করে মেরে ফেলবো। তোরে ছাইড়া দিলাম, তুই জানাই দিস'।

সন্ত্রাসীদের সবার হাতেই অস্ত্র ছিল। আরটিভির টকশো শেষ হওয়ার পর তুহিন মালিক এ ঘটনা জানতে পারেন। পরে আরটিভি কর্তৃপক্ষ তাকে বাসায় পৌঁছে দেন। এ ঘটনায় তিনি রাজধানীর তেজগাঁও থানায় একটি জিডি করেছেন। এছাড়া পুলিশের ঊধ্বতন কর্তৃপক্ষকে জানিয়েছেন।

এখন প্রশ্ন হচ্ছে এই সন্ত্রাসীরা কি আসমান থেকে এসেই হুমকি ধমকি দিয়ে আবার আসমানে চলে গেল? কেউ তাদেরকে দেখলোনা! তারা অদৃশ্য ছিল তখন পুলিশ কি আংগুল চোঁসতেছিল? এর জবাব কে দিবে। স্বরাষ্ট্রমন্ত্রী কি জবাব দেবে?

আম্লীগের শাসনে সত্যা বলা যাবেনা। এই কথাটি মেনে নিয়েই আজ জনগণকে দিনাতিপাত করতে হচ্ছে। অথচ স্বাধীন দেশে আমরা কি সাধীন? না, আজ অসত্যের কাছে নত হয়েই আমরা জীবন অতিবাহীত করছি।

বিষয়: বিবিধ

৯৭৯ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File