নাস্তিকরা বিজ্ঞানহীন পৃথিবী তাদের সংকির্ণ

লিখেছেন লিখেছেন কুয়েত থেকে ২৭ মে, ২০১৩, ০৩:০২:৪৮ দুপুর

এই পৃথিবীতে নাস্তিকদের কোন ভিত্তি নেই, নেই তাদের কোন সিকড় । তারা অন্যের উপর ভর করেই পৃথিবীতে বিচরন করে। তাদের পথচলার জন্য অন্যের ঘাড়ে চড়েই নিজেদের কর্মসূচী বাস্তবায়ন করে। তারা যার ঘাঢ়ে চড়ে সে বাহনকেও বরবাদ করেই ছাড়ে।

নাস্তিকদের ভিত্তি বিজ্ঞান নয়, ওরা দেয় বিজ্ঞানের ভিত্তিহীন খুরা যুক্তি। ওরা ভাবে নিজেদের মুক্ত মনা, সবসময় করে মুক্ত চিন্তা, আসলে মুক্ত কুচিন্তা। ওরা ইহুদীদের দালাল, ওদের আক্রমন শুধু মাত্র ইসলামের উপরই। ইসলামকে কোচা দিতে পারলেই ওরা মনে করে বিরাট কিছুই করে পেলেছে।

ওদের লেখা কুরুচি পূর্ণ, বাজে ও সর্ব নিকৃষ্ট। তাই ওরা সমালোচিত, ভাল হোক আর খারাপ হোক, তাদের যে কোন পোষ্টে কমেন্ট ও লাইক অনেক, তাই তাদের বাজার দর বেশি মনে হলেও বাস্তবতা ভিন্ন।

আমরা যারা ঈমানদার ধর্মপ্রাণ মুসলমান, তারা আমাদের কে গালি দেয়,শুধূ তাই নয় ওরা গালি দেয় আমাদের প্রভূ মহান আল্লাহকে, ইসলাম ও নবী করীম (সাঃ) কে ও এই হল তাদের বাস্তবতা।

এত কিছু স্বত্বেও একদল আছে যার শুধু যুক্তি ও বিজ্ঞানের আলোকে তাদের সব অপকর্মের বিরোদ্ধে লড়াই করে যাচ্ছে। কিন্তু তাদের কোন বাজার মূল্য নেই, নেই লাইকও কমেন্ট, তারপরও তারা থেমে নেই। বজ্রের গতিতে তারা চলছেই।

কিন্তু এতদ্বা স্বত্ত্বেও একার পক্ষে আর কতটুকুই বা এগোনো সম্ভব, তাই প্রয়োজন সবার সহযোগিতা। এবং আল্লাহর নির্দেশ মতে তোমরা ঐক্যবদ্ধ ভাবে আল্লাহর দ্বীনকে ধারণকর পারস্পর বিচ্ছিন্ন হয়োনা।

ইসলামই একমাত্র আল্লাহ প্রেরিত গ্রহণ যোগ্যএক মাত্র দ্বীন, আল-কুরআন-ই একমাত্র বিজ্ঞানময় গ্রন্থ, বিজ্ঞানের কষ্টি পাথরে যা (কুরআন) ঐশ্বরিক গ্রন্থ। এটা আধুনিক বিজ্ঞানের যুগে ও সবচেয়ে বড় মোজেজা (Miracal)।এবং কিয়ামত পযর্ন্ত এই কুরআন জিবন্ত মোজেজা।

আর বিজ্ঞানময় আল-কুরআনের জন্য যারাই সহযোগীতা করবে যারাই প্রচার প্রসারের জন্য কাজ করবে আল্লাহ পাক তাদের জন্য বিশেষ মর্যাদার ব্যবস্থা অবশ্যই করবেন।কারন আল্লাহ নিজেই এই কুরআনের হিফাজত কারি।

আমরা যেন আল্লাহর এই মহান কিতাবের হেফাজত কারিদের মধ্যে শামিল হতে পারি। নাস্তিক দের প্রচার প্রসার যতই বেশী হউক না কেন তা কিন্তু অত্যান্ত দূর্বল। তাই আসুন এই কুরআন প্রচারের লক্ষ্যে (শুধু মাত্র আল্লাহর সন্তুষ্টির জন্য) চেষ্টা করে যাই,

আল্লাহ আমাদেরকে সফল করবেনই যদি এখলাছের সাথে উদ্দেগ গ্রহন করি। বিজ্ঞান ময় আল-কুরআনকে জানতে, প্রচার ও প্রসারের জন্য অনুরুধ করা হল, যদি লেখা গুলো ভাল লাগে ও আপনার কাছে যৌক্তি সংঘত মনে হয় তাহলে সেয়ার করুন মন্তব্য করুন।

কারণ প্রতেকের একটা একটা মন্তব্য বিজ্ঞানময় আল-কুরআনের বার্তা ছড়িয়ে পরবে বিশ্বময়। আর আপনিও হবেন আল-কুরআনের একজন বার্তা বাহক। মহান আল্লাহ আমাদেরকে কুরআনের সহযোগী হিসেবে কবুল করুন।

এবং নাস্তিক দের সকল সড়যন্ত্র মোকাবিলা করার তৌফিক দান করুন।সয়তান তথা নাস্তিকরা আমাদের সবচেয়ে বড় শত্রু।

বিষয়: বিবিধ

১৪৩৮ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File