বাংলাদেশের রাজপথ উত্তাল,কিন্তু মিডিয়া নিরব

লিখেছেন লিখেছেন কুয়েত থেকে ২৫ মে, ২০১৩, ০২:২৫:৪১ দুপুর



বিশ্ববরণ্য আলেমে-দ্বীন, ইসলামী চিন্তাবিদ, বিশ্ব ইসলামী আন্দোলনের অগ্রসৈনিক, বাংলাদেশ জামায়াতে ইসলামী'র নায়েবে আমীর আল্লামা দেলাওয়ার হোসাইন সাঈদীসহ

জামায়াতের কেন্দ্রীয় নেতৃবৃন্দকে আওয়ামী জাহিলিয়াতের ট্রাইব্যুনালসহ বিভিন্ন ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা দিয়ে রিমান্ডের নামে শারিরীক ও মানসিক কষ্ট দিচ্ছে। যা আইয়ামে জাহিলিয়াতকেও হার মানাচ্ছে।

আওয়ামী জালিমদের যুলুম-নির্যাতনের প্রতিবাদে ও আল্লামা সাঈদীসহ নেতৃবৃন্দের মুক্তির দাবী বাংলাদেশের ইসলাম প্রিয় মানুষের। বাংলাদেশ জামায়াতে ইসলামী কর্তৃক সারাদেশে স্বরণ কালের মতো

ঐতিহাসিক গণমিছিলসমুহ দিয়ে বাংলার জনগণ প্রমাণ করলো আল্লামা সাঈদী'র মুক্তি অনিবার্য। সারাদেশের এসব গণমিছিল বাংলাদেশের মুসলিম ও জাতীয়তাবাদী আদর্শে বিশ্বাসী রাজনৈতিক দলগুলোকে জানিয়ে দিল

যে আমরা চাই একটার পর একটা আন্দোলনের কর্মসূচী। ইন্শাআল্লাহ, আন্দোলন হবে মিসরের তাহরীর স্কয়ারের আন্দোলনের চেয়েও বেশী। মিসরের জালিম নব্য ফেরাউন হোসনে মোবারক যে পালাতে হয়েছে,

ঠিক তেমনি ভাবে বাংলাদেশের নাস্তিক মুরতাদদের দ্বারা পরিচালিত সরকার পতন এভাবে হবেই ইনসাআল্লাহ। এই রকম আন্দোলন বাংলাদেশের সাধারণ জনগণ প্রত্যাশা করে।

আওয়ামী লীগ মাঠে না নেমে সারাদেশের জনগণ কর্তৃক গণমিছিল গুলোর বিরুদ্ধে কাদের নামিয়েছে.? কুরআন শরীফে আল্লাহ বলেছেন—"এক মুমীন আর দশ কাফের" আমার প্রশ্ন বর্তমান সরকার প্রধান...?

আপনার কাছে কত পুলিশ আছে.........? বাংলাদেশে কত জেলখানা তৈরী করেছেন.........? জামায়াত-শিবিরের জন্য। ..........ওরা কারা? আওয়ামী লীগ তথা ১৪ দলের দলীয় কর্মীবাহিনী...? না দেশের জনগণের টেক্সের টাকায় পরিচালিত পুলিশবাহিনী.....?

বাংলাদেশে বর্তমান সরকার গনতন্ত্রের লেবাসে বাকশালী সরকার প্রতিষ্ঠিত করেছে, ব্যক্তি স্বাধীনতা ও সংবাদ-পত্রের স্বাধীনতার নামে রাস্তায় সাধারণ জনগণের উপর হামলা-মামলা দিয়ে নিরিহ মানুষকে ঘরে থাকতে দেওয়া হচ্ছেনা।

এবং বস্তুনিষ্ঠ সাংবাদিক (আমার দেশের সম্পাদক মাহমুদুর রহমানের উপর অমানবিক) নির্যাতন করে কি সম্মান দেখাচ্ছেন...? এর নামই কি স্বাধীনতা...? এর নামই কি গণতন্ত্র...? প্রিয় দেশবাসী আপনারা তা উপলব্ধি করুন।

বিষয়: বিবিধ

১৬০১ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File