আওয়ামীলীগ কি নাস্তিকদের ঘাড়ে? না সাস্তিকরা আওয়ামীলীগের ঘাড়ে.....?

লিখেছেন লিখেছেন কুয়েত থেকে ২০ মে, ২০১৩, ০২:২৫:২০ দুপুর

দেশে কি হচ্ছে! দেশ কারা চালাচ্ছে? দেশকি আওয়ামীলীগ চালাচ্ছে,না কমিউনিস্টরা চালাচ্ছে। সরকারতো বাধ্যনয় জবাব দিতে। জনগণের আশা, গণমানুষের ভাষা সরকার বুঝেনা, বুঝার প্রয়োজন আছে বলে মনে ও করে না।

তাহলে কি চায় আওয়ামীলীগ? দেশের ধ্বংস! না দেশের অগ্রগতি? যদি দেশের অগ্রগতি চায় তাহলে ৯০% মুসলমানের দেশে ইসলামী মূল্যভোধকে সিন্দুকে আবদ্ধকরে, ইসলাম বিরুধীশক্তি তথা কমিউনিজমকে প্রতিষ্টার চেষ্টা করা কি দেশের উন্নতি? না দেশের বরবাদি?

নাস্তিকরা হল পচাডিম,পচাআন্ডা থেকে কোনদিনও বাচ্চা হয়না।বরং সমাজটাকে দূরগন্ধময় করে তুলবে। দেশের সাধারণ জনগণের কথা হল, দেশ এখন আওয়ামীলীগ চালাচ্ছেনা। আওয়ামীলীগে দেশ চালাবার মত লোক নাই।

তাই তারা নাস্তিকদের কে নিয়ে দেশ পরিচালনা করছে। আওয়ামীলীগ ও কমিউনিস্ট লীগ মিলে এখন সরকারি লীগে পরিণত হয়েছে। কমিউনিস্টরা যে আদর্শে বিশ্বাসী সেই আদর্শে ধর্মের কোন স্থান নেই।

কমিউনিস্টদের ভাষায় আল্লাহ হচ্ছেন তাদের দৃষ্টিতে মানুষের সবচেয়ে বড় শত্রু, এবং তারা আল্লাহর বিরুদ্ধে লড়াই করা হচ্ছে একজন আদর্শ কমিউনিস্টের জীবনের সবচেয়ে বড় ও একমাত্র লক্ষ।

তাহলে এই কমিউনিস্টদের সাথে কি কোন মুসলমানে সর্ম্পক থাকতে পারে? শুধূ মুসলমান কেন কোন ধর্মের লোকের সাথে এই কমিউনিস্টদের সর্ম্পক থাকতে পারে না।বলতে হয় পোড়া কপাল দেশবাসীর যারা নাস্তিকের কপ্পরে পড়েছে।

অথচ এই আওয়ামীলীগ এখন তাদেরকে ঘাড়ে তুলে নিয়েছে অথবা তাদের ঘাড়ে চড়েছে। একটি দেশ ধ্বংস হওয়ার জন্য এরচেয়ে বড় কোন উপকরনের বা দৃষ্ঠান্তের প্রয়োজন নেই।আল্লাহ জাতিকে হেফাজত করুন।

বিষয়: বিবিধ

১২১১ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File